বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > CWC23- পাকিস্তানকে হারাতেই রাস্তার মাঝে AK-47 হাতে গুলি চালিয়ে আফগান ভক্তদের সেলিব্রেশন

CWC23- পাকিস্তানকে হারাতেই রাস্তার মাঝে AK-47 হাতে গুলি চালিয়ে আফগান ভক্তদের সেলিব্রেশন

AK-47 হাতে গুলি চালিয়ে আফগানিস্তানের ভক্তদের সেলিব্রেশন (ছবি-এক্স)

Afghan fans celebrate by firing AK-47- আফগান ভক্ত AK-47 বন্দুক দিয়ে গুলি চালিয়ে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এ পাকিস্তানের বিরুদ্ধে আফগানিস্তানের জয় উদযাপন করেছেন। বর্তমানে ভাইরাল এই ভিডিয়ো। ভক্তদের ঐতিহাসিক জয় উদযাপন করতে AK-47 রাইফেল ব্যবহার করে নাচতে এবং আকাশে ক্রমাগত শুটিং করতে দেখা গিয়েছে।

Afghanistan's Historic Win Over Pakistan- একজন আফগান ভক্ত AK-47 বন্দুক দিয়ে গুলি চালিয়ে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এ পাকিস্তানের বিরুদ্ধে আফগানিস্তানের জয় উদযাপন করেছেন। বর্তমানে ভাইরাল হচ্ছে এই ভিডিয়ো। ভক্তদের ঐতিহাসিক জয় উদযাপন করতে AK-47 রাইফেল ব্যবহার করে নাচতে এবং আকাশে ক্রমাগত শুটিং করতে দেখা গিয়েছে। ২০২৩ সালের আইসিসি ক্রিকেট বিশ্বকাপে এটি আফগানিস্তানের দ্বিতীয় জয়। এর আগে তারা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে ৬৯ রানে হারিয়েছিল।

সোমবার রাতে, অর্থাৎ ২৩ অক্টোবর, ভারতে আয়োজিত বিশ্বকাপ টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ ম্যাচে আফগানিস্তান দল আবারও একটি অলৌকিক কাজ করে। আফগানিস্তান দল এবারে বিশ্বকাপে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে দেওয়ার পরে এখন পাকিস্তানকে ৮ উইকেটে হারিয়েছে। আফগান দলের এই জয় অনেক দিক থেকেই ইতিহাস তৈরি করেছে। প্রথমত, এই বিশ্বকাপে এটি আফগানিস্তানের দ্বিতীয় জয়। অন্যদিকে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ানডে ইতিহাসে এটি আফগানিস্তানের প্রথম জয়। এই জয়ের ফলে আফগানিস্তান দল এখন পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে উঠে এসেছে। তবে ঐতিহাসিক এই জয়ের পর আফগানিস্তানের রাজধানী কাবুল থেকে একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে যা চাঞ্চল্য সৃষ্টি করেছে।

কাবুলে আফগান দলের জয় সেলিব্রেশন-

পাকিস্তানের বিরুদ্ধে গৌরবময় জয়ের দারুণ একটা সেলিব্রেশন দেখা গিয়েছে কাবুলের রাস্তায়। কাবুলের শত শত ভক্ত রাস্তায় নেমে আসে এবং তাদের উদযাপনে ডুবে থাকতে দেখা যায়। গ্লোবাল নিউজ এজেন্সি অ্যাসোসিয়েট প্রেসের (এপি) প্রতিবেদনে বলা হয়েছে, তালিবানের নিষেধাজ্ঞা সত্ত্বেও অনেকে গান বাজিয়ে রাস্তায় নাচতে শুরু করে। কাবুলের বাসিন্দা শরিফুল্লাহ মিডিয়ার সামনে একটি বিবৃতি দেওয়ার সময় বলেছিলেন যে আফগানিস্তান সম্প্রতি অনেক কিছু অতিক্রম করেছে, এই জাতীয় অনুষ্ঠানগুলি সর্বদা বিশেষ এবং এটা উদযাপন করা উচিত। মনে হচ্ছে আমরা বিশ্বকাপ জিতেছি। খেলাধুলা সবসময় মানুষের মধ্যে ঐক্য নিয়ে আসে। আজ আমরা জাতি হিসেবে বিজয় উদযাপন করছি।

AK 47 দিয়ে বাতাসে গুলি করে বিজয় উদযাপন

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। এই ভাইরাল হওয়া ভিডিয়োতে একজন আফগান ব্যক্তিকে একটি ঝর্ণার কাছে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। লোকটি তাঁর AK 47 থেকে বাতাসে গুলি ছুড়ে আফগান দলের বিজয় উদযাপন করছে। এর পাশাপাশি, ভিডিয়োতে এটিও দেখা যায় যে চারপাশে আকাশে প্রচুর আতশবাজি প্রদর্শন চলছে।

উৎসর্গ করেন তার ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার

আফগানিস্তানের জয়ে একটি দুর্দান্ত ৮৭ রান করার পর, আফগান দলের ওপেনার ব্যাটসম্যান ইব্রাহিম জাদরানকে প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার দেওয়া হয়। যা তিনি উৎসর্গ করেন ‘যাদের পাকিস্তান থেকে আফগানিস্তানে ফেরত পাঠানো হয় তাদের জন্য। ২০২১ সালের অগস্টে তালিবান ক্ষমতায় ফিরে আসার পর থেকে আফগানিস্তান এবং পাকিস্তানের মধ্যে সম্পর্ক খারাপ হয়েছে, ইসলামাবাদ দাবি করেছে যে কাবুল তার মাটিতে হামলার পরিকল্পনাকারী সন্ত্রাসীদের লাগাম টেনে ধরতে ব্যর্থ হয়েছে।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

T20 WC 2024-র আগেই প্রাক্তন অজি ক্রিকেটারের হাতে দলের কোচিং দায়িত্ব তুলে দিল USA মুজাফ্ফরনগর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মামলা করতেই বাড়ল নম্বর, মাধ্যমিকের মেধাতালিকায় উঠল নাম, এতদিন কী করছিল পর্ষদ? কাজিরাঙা লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য প্রথম দফায় নিশীথ সহ ৯ কেন্দ্রীয় মন্ত্রীর ভাগ্য পরীক্ষা! দৌড়ে ২ প্রাক্তন CM অভিনয় নয় গান, নিজের মাতৃভাষায় জমিয়ে গাইলেন 'পাঞ্জাবি কুড়ি' পরিণীতি অধীরকে 'গো ব্যাক স্লোগান', মেজাজ হারিয়ে ধাক্কা..! যা ঘটল দেখুন ভিডিয়োয় একদিকে ভোট, তার উপর IPL,এই বাজারে কী হাল রচনার দিদি নম্বর ১ আর সৌরভের দাদাগিরি-র ডিব্রুগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য Video: রঙ পাল্টে আকাশ যেন সবুজ! প্রবল ঝড়, বৃষ্টির পর দুবাইতে বিরল দৃশ্য

Latest IPL News

আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.