বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > Beckham on Virat's football: ইনিয়েস্তার মতো ‘ওয়ান-টাচ’ ফুটবল, তাও বিরাটের পাস দেখে হাসি থামল না বেকহ্যামের!

Beckham on Virat's football: ইনিয়েস্তার মতো ‘ওয়ান-টাচ’ ফুটবল, তাও বিরাটের পাস দেখে হাসি থামল না বেকহ্যামের!

বিরাট কোহলি এবং ডেভিড বেকহ্যামের ফুটবল। (ছবি সৌজন্যে, ইনস্টাগ্রাম David Beckham)

ক্রিকেট মাঠে ফুটবল খেললেন ডেভিড বেকহ্যাম এবং বিরাট কোহলি। সেই ফুটবল খেলার ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন বেকহ্যাম। তাতে বেকহ্যাম বলেন, ‘অ্যাসিস্ট করছে বিরাট কোহলি।’ সঙ্গে হাসির স্মাইলি দেন।

ক্রিকেট মাঠে ডেভিড বেকহ্যামের সঙ্গে মজার ছলে ফুটবল খেললেন বিরাট কোহলি। ইউনিসেফের অ্যাম্বাসাডর হিসেবে ভারতে এসে ভারত-নিউজিল্যান্ডের প্রথম সেমিফাইনালের আগে সচিন তেন্ডুলকরের সঙ্গে ওয়াংখেড়ের মাঠে হাঁটছিলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক বেকহ্যাম। সেইসময় বিরাটের সঙ্গে হালকা মেজাজে ফুটবল খেলেন। সচিনের থেকে বল পেয়ে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাটকে বল বাড়ান। একেবারে ‘ওয়ান-টাচ’ ফুটবলের উদাহরণ দিয়ে বেকহ্যামের কাছে বল ফেরত পাঠান বিরাট। তারপর ফের বল বাড়ান ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদের প্রাক্তন তারকা। তারপর আর বিরাটকে বাড়াননি তিনি। বরং বিরাটের পাশে দাঁড়িয়ে থাকা ভারতীয় দলের কোনও খেলোয়াড়কে পাস দেন। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

প্রাথমিকভাবে ওই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন বেকহ্যাম। ভিডিয়ো দেখা গিয়েছে যে সচিনের সঙ্গে ওয়াংখেড়ের একধার দিয়ে হেঁটে যাচ্ছেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক। সেইসময় তাঁদের দিকে তাকিয়ে দেখতে থাকেন বিরাট। তারপর সচিনের দিকে ফুটবল বাড়ান। তখন পাস হিসেবে দেননি। বরং হাত দিয়ে বলটা দেন। সেই বলটা আবার পা দিয়ে বেকহ্যামকে দেন সচিন।

আরও পড়ুন: Djokovic lauds Virat: ‘কিংবদন্তি', ইতিহাস গড়ায় বিরাটকে অভিনন্দন বিশ্বের ১ নম্বর টেনিস তারকা জকোভিচের

বলটা ডান পা দিয়ে ‘রিসিভ’ করেন বেকহ্যাম। তারপর আলতো টোকায় বিরাটের দিকে পাস বাড়ান। একেবারে মাপা পাস ছিল। যেটা একেবারেই অস্বাভাবিক নয়। পালটা বিরাটও একেবারে আন্দ্রে ইনিয়েস্তার মতো পাস বাড়িয়ে দেন। রিসিভ না করেই ‘ওয়ান-টাচ’ ফুটবল খেলে বেকহ্যামকে বলটা পাস করেন বিরাট। তারপর ভারতের অন্য একজন সদস্যকে বলটা বাড়িয়ে দেন বেকহ্যাম। আর পরে ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিয়ো পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘অ্যাসসিস্ট করল বিরাট কোহলি।’ সঙ্গে হাসির স্মাইলি দেন।

পরবর্তীতে বিরাট যখন শতরান হাঁকান, তখন ওয়াংখেড়ে স্টেডিয়ামের বক্স থেকে উঠে দাঁড়িয়ে হাততালি দেন বেকহ্য়াম। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও সেই ভিডিয়ো পোস্ট করেন। ওই স্টোরিতে তিনি লেখেন, ‘কোহলি (পাশে মুকুটের ইমোজি দেন)। রেকর্ড গড়া ১০০ বিরাট কোহলির।’ সঙ্গে হাততালির ইমোজিও যোগ করেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদের প্রাক্তন তারকা। যিনি আপাতত লিওনেল মেসির ক্লাব ইন্টার মিয়ামির সঙ্গে যুক্ত আছেন।

আরও পড়ুন: Virat Kohli's historical feats: সেঞ্চুরি করে এত ম্যাচ জেতাননি কেউ, ICC ইভেন্টে সর্বাধিক জয়- জোড়া ইতিহাস বিরাটের

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর রহস্যময়ীকে আদুরে চুমু, প্রেমে ইস্তেহার প্রসেনজিৎ-পুত্রের, বুম্বাদার হবু বউমা… ঝাড়খণ্ডে স্টেজ শো করতে এসে গণধর্ষণের শিকার ছত্তিশগড়ের যুবতী, গ্রেফতার ২ রামের কথা বলে ইস্তফা দিলেন ওই রাজ্য়ের কংগ্রেস নেতা, পথ দেখাচ্ছে বাংলা! মহাশিবরাত্রিতে কীভাবে নিবেদন করবেন শিবলিঙ্গে বেলপত্র, জেনে নিন তার সঠিক বিধি ‘শুরু থেকে আপনি…’, হবু শ্বশুরমশাইকে নিয়ে আবেগঘন রাধিকা, ফাঁস করলেন বিরাট সিক্রেট IPL-এ আর খেলবেন না ধোনি? নয়া ‘ভূমিকা’-য় আসছি বলতেই হার্টবিট বাড়ল ফ্যানদের ISL 2023 (Hyderabad vs NorthEast Utd) Live Updates: আম্বানিদের অনুষ্ঠান শেষে জমিয়ে পার্টি! মেয়ে সুহানাকে জড়িয়ে নাচলেন শাহরুখ যশ-অক্ষয়ের ব্যাটে রঞ্জির সেমিতে দুরন্ত প্রত্যাবর্তন বিদর্ভের, কিছুটা চাপেই এমপি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.