বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > SA vs AUS Live Streaming- ইডেনের টিকিট পাননি! জেনে নিন কীভাবে ফ্রি-তে দেখবেন দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ

SA vs AUS Live Streaming- ইডেনের টিকিট পাননি! জেনে নিন কীভাবে ফ্রি-তে দেখবেন দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ

অস্ট্রেলিয়ার অনুশীলনের মুহূর্ত (ছবি-ICC Twitter)

SA vs AUS Live Streaming - আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর দ্বিতীয় সেমিফাইনালে আজ অর্থাৎ ১৬ নভেম্বর বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া মুখোমুখি হবে। কলকাতার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। আজ যে দলই জিতুক না কেন, ১৯ নভেম্বর অনুষ্ঠিত ফাইনালের টিকিট পাকা করবে।

আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর দ্বিতীয় সেমিফাইনালে আজ অর্থাৎ ১৬ নভেম্বর বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া মুখোমুখি হবে। কলকাতার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। আজ যে দলই জিতুক না কেন, ১৯ নভেম্বর আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত বিশ্বকাপ ২০২৩-এর ফাইনালের টিকিট পাকা করবে। আজকের জয়ী দল রবিবর ভারতীয় দলের মুখোমুখি হবে। ইতিমধ্যেই নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালের টিকিট বুক করেছে ভারত।

দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়া উভয় দলই ২০২৩ সালের বিশ্বকাপের লিগ পর্বে ৯ টি ম্যাচের মধ্যে সাতটি করে জিতেছিল। যাইহোক, দক্ষিণ আফ্রিকার নেট রান রেট ভালো ছিল তাই দলটি দ্বিতীয় স্থানে রয়েছে, যেখানে অস্ট্রেলিয়া রয়েছে তৃতীয় স্থানে। লিগ পর্বে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছিল। সেই ম্যাচে অস্ট্রেলিয়াকে ১৩৪ রানে পরাজয়ের মুখে পড়তে হয়েছিল। আজকে ডেভিড ওয়ার্নারদের সামনে বদলা নেওয়ার ম্য়াচ।

এদিকে ম্যাচ শুরু আগেই ইডেনের দর্শকদের জন্য খারাপ খবর সামনে আসছে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, আজকে কলকাতার আকাশ মেঘলা থাকবে। এই আবহে সর্বোচ্চ তাপমাত্রা স্বাভাবিকের আশেপাশে থাকলেও সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে অনেকটা ওপরে থাকবে আজ। হাওয়া অফিস জানাচ্ছে, আজকে কলকাতায় বৃষ্টির সম্ভাবনা আছে। পাশাপাশি শহর লাগোয়া দুই জেলায় আজ ভারী বৃষ্টি নামতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস।

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি কোথায় অনুষ্ঠিত হবে?

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি অনুষ্ঠিত হবে কলকাতার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে।

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি কখন শুরু হবে?

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি শুরু হবে দুপুর ২টোর সময়। টসটি অনুষ্ঠিত হবে দুপুর ১টা ৩০ মিনিটে।

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি কোথায় দেখা যাবে?

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি টিভিতে দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি অনলাইনে কোথায় দেখা যাবে?

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি অনলাইনে দেখা যাবে হটস্টার অ্যাপে। এছাড়া এই ম্যাচের বিস্তারিত আপটেডের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলার ওয়েবসাইটে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.