বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > SA vs AUS Live Streaming- ইডেনের টিকিট পাননি! জেনে নিন কীভাবে ফ্রি-তে দেখবেন দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ

SA vs AUS Live Streaming- ইডেনের টিকিট পাননি! জেনে নিন কীভাবে ফ্রি-তে দেখবেন দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ

অস্ট্রেলিয়ার অনুশীলনের মুহূর্ত (ছবি-ICC Twitter)

SA vs AUS Live Streaming - আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর দ্বিতীয় সেমিফাইনালে আজ অর্থাৎ ১৬ নভেম্বর বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া মুখোমুখি হবে। কলকাতার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। আজ যে দলই জিতুক না কেন, ১৯ নভেম্বর অনুষ্ঠিত ফাইনালের টিকিট পাকা করবে।

আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর দ্বিতীয় সেমিফাইনালে আজ অর্থাৎ ১৬ নভেম্বর বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া মুখোমুখি হবে। কলকাতার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। আজ যে দলই জিতুক না কেন, ১৯ নভেম্বর আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত বিশ্বকাপ ২০২৩-এর ফাইনালের টিকিট পাকা করবে। আজকের জয়ী দল রবিবর ভারতীয় দলের মুখোমুখি হবে। ইতিমধ্যেই নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালের টিকিট বুক করেছে ভারত।

দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়া উভয় দলই ২০২৩ সালের বিশ্বকাপের লিগ পর্বে ৯ টি ম্যাচের মধ্যে সাতটি করে জিতেছিল। যাইহোক, দক্ষিণ আফ্রিকার নেট রান রেট ভালো ছিল তাই দলটি দ্বিতীয় স্থানে রয়েছে, যেখানে অস্ট্রেলিয়া রয়েছে তৃতীয় স্থানে। লিগ পর্বে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছিল। সেই ম্যাচে অস্ট্রেলিয়াকে ১৩৪ রানে পরাজয়ের মুখে পড়তে হয়েছিল। আজকে ডেভিড ওয়ার্নারদের সামনে বদলা নেওয়ার ম্য়াচ।

এদিকে ম্যাচ শুরু আগেই ইডেনের দর্শকদের জন্য খারাপ খবর সামনে আসছে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, আজকে কলকাতার আকাশ মেঘলা থাকবে। এই আবহে সর্বোচ্চ তাপমাত্রা স্বাভাবিকের আশেপাশে থাকলেও সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে অনেকটা ওপরে থাকবে আজ। হাওয়া অফিস জানাচ্ছে, আজকে কলকাতায় বৃষ্টির সম্ভাবনা আছে। পাশাপাশি শহর লাগোয়া দুই জেলায় আজ ভারী বৃষ্টি নামতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস।

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি কোথায় অনুষ্ঠিত হবে?

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি অনুষ্ঠিত হবে কলকাতার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে।

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি কখন শুরু হবে?

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি শুরু হবে দুপুর ২টোর সময়। টসটি অনুষ্ঠিত হবে দুপুর ১টা ৩০ মিনিটে।

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি কোথায় দেখা যাবে?

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি টিভিতে দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি অনলাইনে কোথায় দেখা যাবে?

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি অনলাইনে দেখা যাবে হটস্টার অ্যাপে। এছাড়া এই ম্যাচের বিস্তারিত আপটেডের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলার ওয়েবসাইটে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

‘ফিরে আসতে বলার উপায় নেই, স্বপ্নে এসো’, মায়ের জন্য পোস্ট টলি গায়িকার, বলুন তো কে IND vs ENG: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.