বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন–টিগ্গা, ব়্যালি ছেড়ে চলে যেতে বাধ্য হলেন নেতারা

প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন–টিগ্গা, ব়্যালি ছেড়ে চলে যেতে বাধ্য হলেন নেতারা

প্রচার করছিলেন মিঠুন চক্রবর্তী

কর্মীদের সঙ্গে আলাদা করে প্রচার করতে যান টিগ্গা। তাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। গন্তব্যস্থলে পৌঁছনোর পরে তিনিও অসুস্থ হয়ে পড়েন। তখন কর্মীরা একটি দোকানে তাঁকে বসিয়ে জল, ঠাণ্ডা পানীয় দিলে সামান্য সুস্থ হয়ে পথ ছেড়ে পার্টি অফিসের দিকে রওনা হন। গরমে অসুস্থ হয়ে পড়েন বেশ কয়েকজন বিজেপি কর্মীও বলে খবর।

এখন দুয়ারে লোকসভা নির্বাচন। জোরকদমে প্রচার শুরু হয়েছে। তার সঙ্গে প্রবল তাপপ্রবাহে পুড়ছে গোটা রাজ্য। আলিপুরদুয়ারে হুডখোলা গাড়িতে প্রচার করছিলেন মিঠুন চক্রবর্তী এবং মনোজ টিগ্গা। আর এই প্রচার চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী। সঙ্গে অসুস্থ হন প্রার্থী মনোজ টিগ্গাও। অর্ধেক রাস্তা যাওয়ার পরেই অসুস্থবোধ করতে থাকেন। গাড়ি থেকে মিঠুন তখন নেমে পড়েন। মনোজও সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে পড়েন। কিছুটা হেঁটে প্রচার করার পরে অসুস্থ হয়ে পড়েন মনোজ টিগ্গা। প্রবল গরমের মধ্যেই চলছিল নির্বাচনী প্রচার। ১৯ এপ্রিল প্রথম দফার ভোটগ্রহণ হবে। আর এই প্রচারে বেরিয়েই প্রবল গরমে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী ও মনোজ টিগ্গা।

এদিকে আজ সোমবার দুপুরে মাথার উপর প্রখর তাপ নিয়ে আলিপুরদুয়ারের মাটিতে প্রচার করতে নামেন বিজেপি নেতারা। আজ বিজেপি প্রার্থী মনোজ টিগ্গার সমর্থনে আলিপুরদুয়ার ডিআরএম চৌপথি থেকে আলিপুরদুয়ার চৌপথি পর্যন্ত একটি রোড–শো করার কথা ছিল। বক্সা ফিডার রোডের এই ব়্যালিতে বিজেপি প্রচারক হিসাবে উপস্থিত হন মিঠুন চক্রবর্তী। মনোজ টিগ্গাও তাঁর পাশে উপস্থিত ছিলেন। হুডখোলা গাড়িতে তাঁরা প্রচার করছিলেন। কিন্তু মাধব মোড়ের কাছে আসতেই মিঠুন হঠাৎই গাড়ি থেকে নেমে পড়েন। তারপর ব়্যালি ছেড়ে চলে যান। মনোজ টিগ্গাও তখন অভিনেতার সঙ্গে গাড়ি থেকে নেমে পড়েন। আর বাকি রাস্তা হেঁটে প্রচার করেন। হেঁটে প্রচার করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন মনোজ টিগ্গাও। গরমে, তাপপ্রবাহের মতো পরিস্থিতিতে দু’‌জনেই অসুস্থ হন।

আরও পড়ুন:‌ ‘‌তল্লাশিতে কিছু না পেয়ে ট্রায়াল রানে বাধা দিয়েছে’‌, আইনি পদক্ষেপের হুঁশিয়ারি অভিষেকের

অন্যদিকে বিজেপি সূত্রে খবর, প্রবল গরমে অসুস্থ হয়ে পড়েছেন মিঠুন চক্রবর্তী। তাই ব়্যালি ছেড়ে চলে যেতে বাধ্য হয়েছেন। হোটেলে না গিয়ে তিনি ফালাকাটায় গিয়েছেন। সেখানেও ব়্যালি আছে। তবে সুস্থবোধ করলে তবেই ব়্যালিতে তিনি যোগ দেবেন। আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গার সমর্থনে আজ জংশন চৌপথি থেকে রোড–শো শুরু করেন অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। মিঠুন চক্রবর্তীকে দেখতে একদিকে যেমন ভিড় উপচে পড়েছিল। বিজেপি কর্মীরাও ভিড় করেন। তেমন সাধারণ মানুষও রাস্তায় ভিড় জমান মহাগুরুকে দেখতে। তবে কয়েকজন সাধারণ মানুষও অসুস্থ হন বলে খবর।

এছাড়া কর্মীদের সঙ্গে আলাদা করে প্রচার করতে যান টিগ্গা। তাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। গন্তব্যস্থলে পৌঁছনোর পরে তিনিও অসুস্থ হয়ে পড়েন। তখন কর্মীরা একটি দোকানে তাঁকে বসিয়ে জল, ঠাণ্ডা পানীয় দিলে সামান্য সুস্থ হয়ে পথ ছেড়ে পার্টি অফিসের দিকে রওনা হন। গরমে অসুস্থ হয়ে পড়েন বেশ কয়েকজন বিজেপি কর্মীও বলে খবর।

ভোটযুদ্ধ খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.