বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক

‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক

গৃহবধূকে তুলে নিয়ে যেতে টানাটানি

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তৃণমূল কংগ্রেসের নেতা ও মন্ত্রীরা বারবার বলে থাকেন বিজেপি মহিলাদের সম্মান দিতে জানে না। ওরা এলে সম্মান থাকবে না মহিলাদের। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার মানুষ ফুঁসতে শুরু করেছে। তবে ওই বিজেপি কর্মী গ্রেফতার হওয়ায় এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

লোকসভা নির্বাচনের প্রাক্কালে তোলপাড় হয়ে গেল জাঙ্গিপাড়া। কারণ মাঝরাতে ঘুমন্ত অবস্থায় থাকা এক মহিলার ঘরে ঢুকে পড়ল আগন্তুক বলে অভিযোগ। ওই যুবক গৃহবধূকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনা জানাজানি হতেই আলোড়ন পড়ে যায় জাঙ্গিপাড়া থানার ফুরফুরা হোসেনপুর গ্রামে। রবিবার মাঝরাতে ওই আগন্তুক যুবক সটান গৃহবধূর বাড়ির দরজা খুলে ঢুকে পড়ে বলে অভিযোগ। বধূ তখন দুই সন্তানকে নিয়ে ঘুমাচ্ছিলেন। এমন আবহে গলায় ভোজালি ঠেকিয়ে ওই গৃহবধূকে তুলে নিয়ে যেতে টানাটানি করে যুবক। মহিলার চিৎকারে পরিবারের লোকজন উঠে পড়তেই যুবক পালিয়ে যায় বলে অভিযোগ।

এই ঘটনা আজ, সোমবার চাউর হয়ে গিয়েছে। গৃহবধূ অভিযোগ করেন, আগন্তুক যুবক পালানোর আগে হুমকি দিয়ে যায়, বিজেপি জিতলে তুলে নিয়ে যাবে। আজ সকালে জাঙ্গিপাড়া থানায় অভিযোগ দায়ের করেন গৃহবধূ। অভিযুক্ত যুবকের নাম শিবশংকর দাস বলে জানা যাচ্ছে। ওই যুবক এলাকায় বিজেপি কর্মী বলে পরিচিত। মহিলার অভিযোগ পেয়েই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মহিলার প্রতিবেশী প্রতিমা মালিক বলেন, ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব। মা–বোনেদের কোনও সম্মান নেই। বিজেপি জিতলে তুলে নিয়ে যাব, এটা কেমন কথা। আমরা গরিব মানুষ কোনও দল করি না। ঘরে ঢুকে মহিলাদের এমন হুমকি দিচ্ছে।’‌

আরও পড়ুন:‌ ‘‌জোড়াফুলে ভোট দিন’‌, বীরভূমে বিজেপি প্রার্থীর প্রচারে তৃণমূলের স্লোগান, অস্বস্তি চরমে

এদিকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তৃণমূল কংগ্রেসের নেতা ও মন্ত্রীরা বারবার বলে থাকেন বিজেপি মহিলাদের সম্মান দিতে জানে না। ওরা এলে সম্মান থাকবে না মহিলাদের। এই বিষয়ে জাঙ্গিপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল কংগ্রেস নেতা তমালশোভন চন্দ্র বলেন, ‘‌বিজেপি সন্দেশখালি নিয়ে মিথ্যে প্রচার করে বেড়ায়। আর তাদের দলের লোকেরা এমন কাণ্ড করে। রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে মহিলাদের টানাটানি করে। আমরা অভিযুক্তের চরম শাস্তি চাই।’‌ বাড়ির স্ত্রী নিরাপদ নয় এই কথা এখন গোটা গ্রামে চাউর হয়ে গিয়েছে। আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

অন্যদিকে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার মানুষ ফুঁসতে শুরু করেছে। তবে ওই বিজেপি কর্মী গ্রেফতার হওয়ায় এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। গোটা ঘটনাটি নিয়ে জাঙ্গিপাড়ার বিজেপি নেতা প্রসেনজিৎ বাগ বলেন, ‘‌কোনও মানুষই এই ঘটনাকে সমর্থন করতে পারে না। রাজনৈতিক দল বাদ দিলেও আমি ব্যক্তিগতভাবে এই ঘটনাকে সমর্থন করি না। এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও সদস্য জড়িত থাকলে তাকে দল থেকে বহিষ্কার করার ব্যবস্থা করা হবে। বিজেপি ওই মহিলার পাশে সবসময় আছে।’‌

ভোটযুদ্ধ খবর

Latest News

KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল ‘আমি খুব একটা…’, সৌমিতৃষার মতো সিরিয়ালে কাজের ইচ্ছে আদৃতেরও নেই? জবাব উচ্ছেবাবুর সিদ্দারামাইয়ার ছেলের মৃত্যু নিয়ে প্রশ্ন কুমারস্বামীর, পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী কে ঠিক, কেইবা ভুল! জোর ঝগড়া নন্দিনী-অভির, দেখুন কাণ্ড... বাংলাদেশের সাংসদ খুনে মুখ খুললেন সুন্দরী শিলাস্তি,মডেল হতে গিয়ে অন্ধকার গলিতে… নেটফ্লিক্সে ভারতীয় সিনেমা ও সিরিজের বিলিয়ন ভিউ, কোন ছবি ও সিরিজ শীর্ষে রয়েছে? ভীষণ গরমে একাধিক বার স্নান করছেন? স্নান করার সঠিক নিয়ম জানেন তো KKR vs SRH, IPL 2024 Final Live: কলকাতার আকাশে ঘোর দুর্যোগ,ওদিকে ফাইনালে কী হবে?

Latest IPL News

KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.