বাংলা নিউজ > ক্রিকেট > GT Trolled For Big Mistake: বিশ্বকাপ দল থেকে বাদ গিল, গুজরাট টাইটানস লিখল 'অভিনন্দন ক্যাপ্টেন', জোর খিল্লি নেট পাড়ায়

GT Trolled For Big Mistake: বিশ্বকাপ দল থেকে বাদ গিল, গুজরাট টাইটানস লিখল 'অভিনন্দন ক্যাপ্টেন', জোর খিল্লি নেট পাড়ায়

বিশ্বকাপ থেকে বাদ পড়া সত্ত্বেও গিলকে অভিনন্দন জানাল টাইটানস। ছবি- এএফপি।

Shubman Gill, Team India, T20 World Cup 2024: আইপিএলে মন্দ খেলছেন না। তা সত্ত্বেও আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের ১৫ জনের মূল স্কোয়াডে জায়গা হয়নি শুভমন গিলের।

বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন শুভমন গিল। অথচ পরিস্কার কিছু না বুঝেই নিজেদের ক্যাপ্টেনকে অভিনন্দন জানাল আইপিএল ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানস। স্বাভাবিকভাবেই নেটিজেনদের চূড়ান্ত বিদ্রুপের মুখে টাইটানস।

বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় যে গ্রাফিক্স পোস্ট করে বিশ্বকাপের দল ঘোষণা করা হয়, তাতে প্রথম ১৫ জনে নাম নেই শুভমন গিলের। শেষে একটু ব্যবধান রেখে গিল-সহ চারজন রিজার্ভ ক্রিকেটারের নাম রয়েছে। গিলরা যে রিজার্ভ ক্রিকেটার, সেটা উল্লেখ করা নেই বিসিসিআইয়ের গ্রাফিক্সে। তবে তাঁদের নামের পাশে স্টার দেওয়া দেখে বিষয়টা বুঝে নিতে অসুবিধা হয় না।

টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা হওয়া মাত্রই গুজরাট টাইটানস বিসিসিআইয়ের টুইটের গ্রাফিক্সটিকে তুলে ধরে লেখে, ‘অভিনন্দন ক্যাপ্টেন, চলো আমেরিকা।’ এমন ভুল নেটিজেনজের চোখে পড়তে বিশেষ সময় লাগেনি। মুহূর্তে শুরু হয়ে যায় ব্যঙ্গ-বিদ্রুপ। গিল বাদ পড়ার জন্য নয়, বরং টাইটানসের এমন টুইটের জন্য খিল্লি শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:- India T20 WC Squad Announced: ভারতের বিশ্বকাপ দল থেকে বাদ রিঙ্কু সিং, জায়গা হল না গিল-লোকেশের

উল্লেখ্য, শুভমন গিল ছাড়াও আসন্ন টি-২০ বিশ্বকাপের দলে জায়গা হয়নি লোকেশ রাহুল, শ্রেয়স আইয়ার, রিঙ্কু সিং, মুকেশ কুমার, আবেশ খানদের। তবে গিলের সঙ্গে রিজার্ভ ক্রিকেটারের তালিকায় রয়েছেন রিঙ্কু, আবেশ ও খলিল আহমেদ। সুতরাং, গিলদের সামনে এখনই বিশ্বকাপের দরজা বন্ধ হয়ে যায়নি।

আরও পড়ুন:- South Africa T20 WC Squad Announced: দক্ষিণ আফ্রিকার টি-২০ বিশ্বকাপ দল IPL তারকায় ঠাসা, বাদ পড়লেন এনগিদি

প্রথমত, আগামী ২৫ মে-র মধ্যে প্রাথমিক স্কোয়াডে রদবদল করার সুযোগ রয়েছে বিসিসিআইয়ের সামনে। তাছাড়া টুর্নামেন্ট চলাকালীনও চোট-আঘাত সমস্যায় কোনও ক্রিকেটার ছিকটে গেলে, তাঁর পরিবর্ত নেওয়া যাবে। গিলরা যেহেতু রিজার্ভে রয়েছেন, তাই লাইক-টু-লাইক পরিবর্তের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন গিলরাই। কোনও টপ অর্ডার ব্যাটার ছিটকে গেলে গিলের ভাগ্যে শিকে ছিঁড়তেই পারে। তাছাড়া আইপিএলের এখনও বহু ম্যাচ বাকি। বিশ্বকাপ স্কোয়াডে নির্বাচিত হওয়া ক্রিকেটারদের আইপিএলের মঞ্চেই চোট পাওয়ার আশঙ্কা একেবারে উড়িয়ে দেওয়া যায় না।

আরও পড়ুন:- আরও পড়ুন:- তায়কোন্ডোর ব্ল্যাক বেল্ট, কমনওয়েলথ গেমসে দেশের পতাকা বয়েছেন! ১০ বছর পরে ক্রিকেটের মাঠে দুরন্ত নজির আবতাহার

টি-২০ বিশ্বকাপের জন্য ঘোষিত ভারতের মূল স্কোয়াড:-

রোহিত শর্মা (ক্যাপ্টেন), যশস্বী জসওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া (ভাইস ক্যাপ্টেন), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আর্শদীপ সিং, জসপ্রীত বুমরাহ ও মহম্মদ সিরাজ।

আইপিএল ২০২৪-এ শুভমন গিলের পারফর্ম্যান্স:-

চলতি আইপিএলের ১০টি ইনিংসে ব্যাট করতে নেমে শুভমন গিল ৩৫.৫৫ গড়ে সাকুল্যে ৩২০ রান সংগ্রহ করেছেন। হাফ-সেঞ্চুরি করেছেন ২টি। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস অপরাজিত ৮৯ রানের। গিল ১৪০.৯৬ স্ট্রাইক-রেটে রান সংগ্রহ করেন। তিনি ২৮টি চার মেরেছেন এবং ছক্কা হাঁকিয়েছেন ৯টি।

ক্রিকেট খবর

Latest News

'মেয়েকে ছেড়ে থাকার কষ্ট,বলে বোঝাতে পারব না'! মন খারাপ অলিম্পিয়ান দীপিকা কুমারীর দুর্গাপুর বিমানবন্দরে বিনিয়োগ করছে জেএসডব্লিউ গ্রুপ, পরিকাঠামো গড়ে তুলতে উদ্যোগ চুল উঠে টাক, অস্ত্রোপচার করে নিজেকে সম্পূর্ণ বদলে ফেললেন রাজপাল যাদব!দেখুন কাণ্ড বাংলায় আলুর দাম আরও বাড়বে? বনধের জেরে বাজারে আকালের আশঙ্কা, হাত দিলেই ছ্যাঁকা? ইনস্টাগ্রামকে স্বামীকে আনফলো শ্রীজার, বিচ্ছেদ জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন হাবাস নন, ভারতীয় ফুটবল দলের কোচ হচ্ছেন এই স্প্যানিশ! রয়েছে সাফল্য, জিতেছেন ISL… মিশমির সঙ্গে 'সূর্য'র প্রিমিয়ারে রণজয়, ক্যামেরা দেখেই সঙ্গে নিলেন বিবৃতিকে হেড,স্মিথের আগুনে ব্যাটিংয়ের পর,বল হাতে বিধ্বংসী রাচিন,জয়ের ধারা বজায় ওয়াশিংটনের ঝাড়গ্রামে রামলালের দাদাগিরি! খাবারের খোঁজে গজরাজের তাণ্ডব দিঘায় সকাল থেকে প্রবল জলোচ্ছ্বাস, মোহনায় ডুবল মৎস্যজীবীদের ট্রলার, ভাঙল ভুটভুটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.