বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Lok Sabha Vote 2024: মহুয়ার বিরুদ্ধে কি এবার বিজেপির প্রার্থী রাজবধূ? কৃষ্ণনগরে মর্যাদার লড়াই!

Lok Sabha Vote 2024: মহুয়ার বিরুদ্ধে কি এবার বিজেপির প্রার্থী রাজবধূ? কৃষ্ণনগরে মর্যাদার লড়াই!

অমৃতা রায়।

মহুয়া মৈত্রর বিরুদ্ধে এবার বিজেপির প্রার্থী কে? কৃষ্ণনগরের রাজবধূকে নিয়ে নয়া জল্পনা।  

কৃষ্ণনগর লোকসভা কেন্দ্র। এখানকার তৃণমূল প্রার্থী হয়েছেন মহুয়া মৈত্র। খোদ মমতা বন্দ্যোপাধ্য়ায় অনেক দিন আগে তাঁর নাম প্রার্থী হিসাবে ঘোষণা করে দিয়েছিলেন। কিন্তু এই আসনে এখনও বিজেপি প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি। তবে এনিয়ে জল্পনা একেবারে তুঙ্গে। সূত্রের খবর, মহুয়া মৈত্রের বিরুদ্ধে এবার বিজেপির প্রার্থী হতে পারেন কৃষ্ণনগর রাজপরিবারের বর্তমান কূলবধূ অমৃতা রায়। এনিয়ে নানা জল্পনা ছড়িয়েছে। 

এদিকে সূত্রের খবর, ইতিমধ্যে অমৃতা দেবীর সঙ্গে কথাবার্তা বলেছেন বিজেপি নেতৃত্ব। এদিকে কৃষ্ণনগরের রাজবাড়ি নিয়ে এলাকায় আবেগ রয়েছে। সেই আবেগ পুরোমাত্রায় কাজে লাগাতে চাইছে গেরুয়া শিবির। 

তৃণমূলের প্রার্থী মহুয়া মৈত্র। সিপিএমের প্রার্থী হয়েছেন এসএম সাদি। তবে কৃষ্ণনগরে বিজেপি প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি এখনও। সেক্ষেত্রে শুধু বিজেপি নয়, তৃণমূলের অন্দরেও এনিয়ে আগ্রহ তৈরি হয়েছে। 

তবে ইতিমধ্য়েই এলাকায় দাপিয়ে প্রচার করছেন মহুয়া মৈত্র। নরমে-গরমে নানা টোটকা দেওয়ার কথাও বলছেন তিনি। তবে এলাকায় তৃণমূলের অন্দরে সব শিবির মহুয়ার এই ভোট প্রচারে শামিল হয়েছেন এমনটা নয়। সেক্ষেত্রে এবার মহুয়া মৈত্রকে প্রার্থী করে তৃণমূল কতটা সুবিধা করতে পারবে সেটাও দেখার। 

সংসদ থেকে বহিস্কৃত হয়েছিলেন মহুয়া মৈত্র। সেক্ষেত্রে এবার কৃষ্ণনগর আসনটি বিজেপি ও তৃণমূলের কাছে মর্যাদার লড়াই। ফের যদি মহুয়া মৈত্র লোকসভায় যান তবে সেই মর্যাদার লড়াইতে কিছুটা হলেও ব্যাকফুটে চলে যাবে এনডিএ। যদি তারা ক্ষমতায় আসে। আর যদি বিজেপি এই কেন্দ্রে ক্ষমতা দখল করতে পারে তবে বিজেপির কাছে এই জয় হবে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। 

এদিকে একটি অডিও ক্লিপকে ঘিরে সম্প্রতি  বিতর্কের সূত্রপাত হয়েছিল। তবে সেই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। সেই অডিও ক্লিপে শোনা গিয়েছে যে ভোট করতে গিয়ে সেখানে মধু আর যেখানে নিমপাতা দেওয়ার সেখানে নিমপাতা দিতে হবে। এখানেই শেষ নয়। সেখানে বলতে শোনা গিয়েছে, এক্ষেত্রে ১০০ শতাংশ প্রশাসনিক ব্যাকআপও পাওয়া যাবে।

সম্প্রতি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, ওই অডিও ক্লিপে বলতে শোনা গিয়েছিল, যে করেই হোক বাড়ি বাড়ি গিয়ে ভোটটা এবার করতে হবে। এবার কিন্তু যেখানে মধু দিয়ে, যেখানে নিমপাতা দিয়ে ভোটটা করতে হবে। সিম্পল কথা। প্রশাসনিক ব্যাকআপ হান্ড্রেড পার্সেন্ট আপনারা পাবেন। এই কথা আমি দিয়ে দিচ্ছি।

আর অমৃতা রায় বলেন, আমি পার্টি বুঝি না। আমার ইচ্ছে বাংলাকে তুলে ধরা। যেটা আমাদের গর্ব। সেটা আবার উঠে আসুক। এদিন রাজা কৃষ্ণচন্দ্র প্রতিষ্ঠিত দুই কালীমন্দিরে পুজো দেন তিনি। 

ভোটযুদ্ধ খবর

Latest News

'নোনা জলে সোনা ফলে' শেখ শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি গরমে সব সময় ক্লান্ত লাগছে? জলখাবারে খান এইসব খাবার, সারাদিন এনার্জি থাকবে তুঙ্গে লেপ - তোশক - বালিশ নিয়ে যাওয়া যাবে না স্বর্গে, নির্দেশ জারি করল কলকাতা পুরসভা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের গবেষিকার মৃত্যুতে ১৩ দিন পর গ্রেফতার অভিযুক্ত অধ্যাপক Wheat Production: গম উৎপাদনের ক্ষেত্রে মধ্যপ্রদেশএগিয়ে কেন IPL 2024: ব্যর্থ ব্যাটাররা,মায়াঙ্কের চোট,মালিক-রাহুল বিতর্ক- কোন কারণে ডুবল LSG? পাকিস্তানকে কাঁদিয়ে দ্রুততম ১০০ ODI উইকেটের নজির সোফির, ভাঙলেন ২১বছর আগের রেকর্ড পুরসভার জল খেতে বারণ করা হয়েছে, পানীয় কিনতে দোকানের সামনে লম্বা লাইন শিলিগুড়িতে 'শাহজাহান-শিবুরা ছাড়া পেলেই রক্তপান করবে, CPM-ও এরকম ছিল না', আতঙ্কে সন্দেশখালি সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর

Latest IPL News

সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.