বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মাদক মামলায় গ্রেফতার আরও ১ অভিযুক্ত, রাকেশ সিংকে আদালতে পেশ করল পুলিশ

মাদক মামলায় গ্রেফতার আরও ১ অভিযুক্ত, রাকেশ সিংকে আদালতে পেশ করল পুলিশ

মাদক কাণ্ডে গ্রেফতার সুরজ। 

কলকাতা পুলিশ সূত্রের খবর, পামেলা গোস্বামীর গাড়িতে মাদক রেখেছিলেন অমৃত সিং নামে একজন যুবক। রাকেশ সিংয়ের নির্দেশে পামেলার গাড়িতে মাদক রাখে সে।

মাদককাণ্ডে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। সুরজ কুমা শাহ নামে ওই যুবক এই ঘটনায় অন্যতম অভিযুক্ত অমৃত সিংকে পালাতে সাহায্য করেছিলেন বলে দাবি তদন্তকারীদের। সোমবার তাঁকে গ্রেফতারির পর আদালতে পেশ করেছে পুলিশ। এদিন ফের আদালতে পেশ করা হয়েছে বিজেপি নেতা রাকেশ সিংকেও। 

কলকাতা পুলিশ সূত্রের খবর, পামেলা গোস্বামীর গাড়িতে মাদক রেখেছিলেন অমৃত সিং নামে একজন যুবক। রাকেশ সিংয়ের নির্দেশে পামেলার গাড়িতে মাদক রাখে সে। এর পর পুলিশ যখন পামেলার গাড়ি তল্লাশি করছে তখন গাড়ি থেকে নেমে একটি স্কুটারে করে পালায় অমৃত। আগেই সেখানে স্কুটার নিয়ে দাঁড়িয়ে ছিলেন সুরজ। তার স্কুটারেই ঘটনাস্থল ছাড়ে অমৃত। অমৃত সিংকে ধরতে ইতিমধ্যে বিভিন্ন রাজ্যে তল্লাশি শুরু করেছে পুলিশ। 

এদিন সুরজকে আদালতে পেশ করে পুলিশ। হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় এদিন আদালতে পেশ করা হয় বিজেপি নেতা রাকেশ সিংকেও। রাকেশকে আদালতে পেশ করার সময় আদালত চত্বরে স্লোগান দিতে থাকেন তাঁর সমর্থকরা। সেই সময় তাঁর বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে বলে সংবাদমাধ্যমের কাছে ফের অভিযোগ করেন রাকেশ।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয় আপনার পোশাকের নেকলাইনের জন্য সঠিক নেকলেস কোনটি? জেনে নিন বাজেটের পর থেকে নয়া কর কাঠামোয় আয়কর বাবদ বাঁচবে কত টাকা? সামনে হিসেব রণজয়ের কাছে প্রেমিকারা 'এটিএম কার্ড'! বিতর্ক উসকাতে গুড্ডির স্যারজি কী বললেন? রিটেন করা যাবে ৫-৬ জনকে, ফিরবে পুরনো ‘অস্ত্র’? বুধবার IPL-র নিলাম বৈঠক BCCI-র রেশন কার্ডের যাবতীয় কাজ করুন ঘরে বসেই, হয়রানির দিন শেষ, নজির তৈরি করল বাংলা ‘বিদায়বেলাতেও’ বাইডেনকে তোপ, কমলাকে মিথ্যাবাদী বলে আক্রমণ ট্রাম্পের পুজো কমিটিগুলির কাছে পৌঁছচ্ছে কলকাতা পুলিশের নির্দেশ, মানতে হবে নানা বিধি ‘এখন আমায় শূলে চড়ানো হত..’, অল্প বয়সের কোন ভুলের জন্য এখন হাত কামড়ান সোনম?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.