বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নতুন পার্টি অফিসে আগে কে ঢুকবে— দিলীপ ঘোষের সামনেই এ নিয়ে মারপিটে জড়াল দু’গোষ্ঠী
রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি
রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি

নতুন পার্টি অফিসে আগে কে ঢুকবে— দিলীপ ঘোষের সামনেই এ নিয়ে মারপিটে জড়াল দু’গোষ্ঠী

  • গোটা ঘটনায় চরম ক্ষুব্ধ দিলীপ ঘোষ। তিনি জেলা নেতৃত্বকে আগামীকাল অর্থাৎ বুধবারের মধ্যে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।

বর্ধমানের পর এবার খাস কলকাতা–সংলগ্ন হরিনাভি। ফের বিজেপি–র নতুন নির্বাচনী কার্যালয়কে ঘিরে সঙ্ঘর্ষে জড়াল গেরুয়া শিবিরের দুই গোষ্ঠী। মঙ্গলবার প্রজাতন্ত্র দিবসের দিন ওই নতুন কার্যালয়ে উদ্বোধনে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানা এলাকার হরিনাভিতে এসেছিলেন দিলীপ ঘোষ। আর তাঁর সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দলের কর্মী–সমর্থকরা। পরিস্থিতি রীতিমতো হাতের বাইরে চলে যায়। এলাকায় মোতায়ন করা হয়েছে পুলিশ।

এদিন নতুন কার্যালয়ের উদ্বোধন ঘিরে প্রায় উৎসবের মেজাজ ছিল সোনারপুরের হরিনাভিতে। রাজ্য বিজেপি সভাপতি উদ্বোধন করবেন নতুন কার্যালয়ের। ভিড় জমিয়েছিলেন কর্মী–সমর্থকরা। সব ঠিকঠাকই চলছিল। কিন্তু তাল কাটল নতুন কার্যালয়ের ফিতে কাটবার পর।

বিজেপি সূত্রে খবর, দিলীপ ঘোষের সঙ্গে নতুন কার্যালয়ে কে আগে ঢুকবে এই নিয়ে সমস্যা দেখা দেয় দুই গোষ্ঠীর মধ্যে। ততক্ষণে ফিতে কেটে নতুন পার্টি অফিসের দোতলায় গিয়ে বসেছেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। আর নীচে দুই গোষ্ঠীর মধ্যে শুরু হয়েছে বচসা। আর তা থেকে হাতাহাতি, মারপিট। জেলা নেতৃত্ব বোঝানোর চেষ্টা করলেও তা বিফলে যায়। শেষে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ। আর তালা ঝোলে নতুন কার্যালয়ে।

গোটা ঘটনায় চরম ক্ষুব্ধ দিলীপ ঘোষ। তিনি জেলা নেতৃত্বকে আগামীকাল অর্থাৎ বুধবারের মধ্যে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন। ঝামেলা মিটে যাওয়ার পর এদিন সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ বলেন, ‘‌দল এ সব বিশৃঙ্খলতা একেবারে বরদাস্ত করবে না। যাঁরা এর পেছনে রয়েছে তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। একদিন সময় দিয়েছি জেলা নেতৃত্বকে। বুধবারের মধ্যেই শাস্তি পাবে অভিযুক্তরা।’‌

বন্ধ করুন