South 24 parganas

সেরা খবর

সেরা ভিডিয়ো

বচসা চলছিল স্কুলের মিডডে মিলকে কেন্দ্র করে। এরই মাঝে আচমকা পঞ্চায়েত সদস্য তথা স্কুল কমিটির সভাপতিকে সপাটে চড় মারা হয়। এক ব্যক্তির এই চড় মারার ঘটনাকে কেন্দ্র করে মুহূর্তে উত্তেজিত হয় এলাকা। দক্ষিণ ২৪ পরগনার নামখানার হরিপুরের নেতাজি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে যায়। মিড ডে মিলে পোকা সহ সামগ্রী কম দেওয়ার অভিযোগ এখানে বহুদিন ধরে রয়েছে। তারপর স্কুল কর্তৃপক্ষ ও অভিভাবকদের নিয়ে একটি বৈঠক হয়। এরপর অভিভাবকদের কাছে স্কুলের প্রধান শিক্ষককের তরফে একটি ডাক পাঠানো হয়। সেখানে স্কুলে এসে একটি স্বাক্ষকরের করার কথা বলা হয়। সেই সময়ই স্কুলের সামনে স্কুলের শিক্ষকদের সঙ্গে অভিভাবকদের বচসা হয়। ওই বচসা চলাকালীন স্কুল কমিটির সভাপতি ও পঞ্চায়েত সদস্য লক্ষপতি মণ্ডলের গালে সপাটে চড় মারতে দেখা যায় এক ব্যক্তিকে। এরপর সেখানে পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেয়।

সেরা ছবি

  • গতকাল কালবৈশাখীতে তছনছ হয়েছিল দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলা। তবে সকাল থেকে আজ আকাশে রোদ ঝলমল করেছে। যদিও হাওয়া অফিস জানিয়ে দিল, আর কিছুক্ষণেই আকাশের রূপ বদলে যাবে পুরোপুরি। ঝড়বৃষ্টি শুরু হবে কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে।
read in app

Latest News

বাংলায় লোকসভা নির্বাচন একদিনে হোক, ফুলবেঞ্চের কাছে দাবি জানাল তৃণমূল কংগ্রেস 'জন্মভূমির পিসিমা' মিতার বয়স জেনে মাথায় হাত রচনার! ‘বয়স্ক’ তকমায় রাগ শকুন্তলার মায়ের শ্রাদ্ধের আগেই আত্মহত্যা চিকিৎসকের, করেছিলেন অবসাদ ভরা ফেসবুক পোস্ট সিআইডির তলবে সাড়া দিলেন না ইডি কর্তা, আগামীকাল ফের হাজিরার নোটিশ সোশ্যাল মিডিয়ার 'বায়ো' বদলালেন শাহ,পরিবার না থাকা নিয়ে লালুর খোঁচার পালটা মোদী ভিডিয়ো: ফের মন জিতলেন সঞ্জু স্যামসন, এবার কী করলেন রয়্য়ালস অধিনায়ক 'কল্লু কা বিয়াহ'! প্রথমবার ভোজপুরী ছবিতে, কাজ করতে গিয়ে কোন সমস্যায় পড়েন খরাজ? বেঙ্গালুরু বিস্ফোরণের তদন্ত করবে NIA, কারা ছিল এর পেছনে? ব্যবসায় বিপুল লাভ, দাম্পত্য প্রেম থাকবে তুঙ্গে! শিবরাত্রির পর লাকি কোন কোন রাশি? ঠান্ডা, তার উপর বৃষ্টির সম্ভাবনা, ধরমশালায় ঘরের মাঠের আবহাওয়া পাবে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.