বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের নির্দেশেই ' গুডবাই ' ছবিতে এন্ট্রি নীনা গুপ্তার
অমিতাভের নির্দেশেই' গুডবাই '-য়ে এন্ট্রি নিয়েছেন নীনা . ছবি সৌজন্যে - ট্যুইটার
অমিতাভের নির্দেশেই' গুডবাই '-য়ে এন্ট্রি নিয়েছেন নীনা . ছবি সৌজন্যে - ট্যুইটার

অমিতাভের নির্দেশেই ' গুডবাই ' ছবিতে এন্ট্রি নীনা গুপ্তার

  • 'গুডবাই’ ছবিতে দক্ষিণী অভিনেত্রী রশ্মিকার সঙ্গে কাজ করছেন অমিতাভ বচ্চন। ছবিতে নিজের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয়ের জন্য নীনা গুপ্তার নাম প্রস্তাব করলেন অমিতাভ।এরপরেই ' গুডবাই '-য়ে এন্ট্রি নিয়েছেন নীনা।

বলিউডের মুকুটহীন ' শাহেনশাহ ' তিনি। আক্ষরিক অর্থে বলিপাড়ায় 'তিনিই ইন্ডাস্ট্রি!' তিনি,অমিতাভ বচ্চন।' বিগ বি '-র সঙ্গেও স্ক্রিন শেয়ার করতে চান না এমন অভিনেতা  এ দেশে বিরল। প্রায় আশি ছুঁয়ে ফেলা অমিতাভের সঙ্গে এখনও কাজ করতে বছরের পর বছর অপেক্ষা করে থাকেন টিনসেল টাউনের প্রথম সারির পরিচালক-প্রযোজকেরদল। সেই অমিতাভই যখন নিজ অভিনীত কোনও ছবিতে কোনও অভিনেতা,অভিনেত্রীর নাম ' সাজেস্ট ' করেন, সেই প্রস্তাব ঠেলবে এমন সাধ্য কী পরিচালক ,প্রযোজকের। সম্প্রতি ' সুপার থার্টি ' ছবি খ্যাত পরিচালক বিকাশ বেহলের পরিচালনায়  ' গুডবাই ' ছবিতে নিজের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করার জন্য পরিচালকের কাছে নীনা গুপ্তার নাম প্রস্তাব করেছিলেন ' সিনিয়র বচ্চন '।এরপরেই ' গুডবাই ' ছবিতে এন্ট্রি নিলেন ' বাধাই খ্যাত ' এই বলি-অভিনেত্রী। প্রসঙ্গত, ' গুডবাই '-য়ে অমিতাভ ছাড়াও রয়েছেন বিখ্যাত দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা। 

' গুডবাই '-য়ে অমিতাভ,নীনা গুপ্তা ছাড়াও রয়েছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা। ছবি সৌজন্যে - ট্যুইটার
' গুডবাই '-য়ে অমিতাভ,নীনা গুপ্তা ছাড়াও রয়েছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা। ছবি সৌজন্যে - ট্যুইটার

অমিতাভ ঘনিষ্ঠ এক সূত্রের খবর, এই বয়সেও নিজের ছবি নিয়ে অমিতাভ যেভাবে সর্বক্ষণ চিন্তাভাবনা করে চলেন তা শিক্ষণীয়। কীভাবে ছবির মান আরও উন্নত করা যায় সে ব্যাপারে সবসময় সজাগ থাকেন তিনি। আনকোরা নতুন শিল্পীর উৎসাহে নানান আইডিয়ার ' ইনপুট ' ছবির পরিচালক-প্রযোজকদের দিতে থাকেন তিনি।এই অমিতাভ ঘনিষ্ঠের কথায়, ' বাধাই হো ' ছবিতে নীনার অভিনয় মনে ধরেছিল ' বিগবি '-র। তারপরেই এই ছবিতে নীনার নাম প্রস্তাব করেন তিনি।তারপর ? ' শাহেনশাহ '-র ' হুকুম ' ঠেলে এমন সাধ্যি কার! 

অন্যদিকে, সংবাদমাধ্যমকে নীনাও জানিয়েছেন অমিতাভেরসঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগপেয়ে তিনি ভীষণ খুশি।

 

বন্ধ করুন