বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শাহরুখ খানের ছেলে বলে পরিচয় দিয়ে প্রভাব খাটাল না', আরিয়ানে মুগ্ধ রাহুল
শাহরুখ পুত্রের প্রশংসায় রাহুল বৈদ্য়
শাহরুখ পুত্রের প্রশংসায় রাহুল বৈদ্য়

'শাহরুখ খানের ছেলে বলে পরিচয় দিয়ে প্রভাব খাটাল না', আরিয়ানে মুগ্ধ রাহুল

  • আরিয়ান খানের সঙ্গে প্রথম সাক্ষাতে মুগ্ধ রাহুল।

শাহরুখ পুত্র আরিয়ান খানের প্রশংসায় বিগ বস ১৪-র রানার্স আপ রাহুল বৈদ্য। শাহরুখ পুত্রের মনুষ্যত্ববোধ এবং ভালো ব্যবহারে মুগ্ধ এই সংগীত শিল্পী। 

শাহরুখের ফ্যান পেজ থেকে রাহুলের সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়। ভিডিওতে দেখা যাচ্ছে, রাহুল বলছেন সেন্ট রেজিসের লুনা নামের একটি লাউঞ্চে গিয়েছিলেন তিনি। শনিবার মাঝরাতে সেখানেই তাঁর এক বন্ধু আরিয়ানের সঙ্গে তাঁর সাক্ষাৎ করান। আরিয়ান লাউজের বাইরে অপেক্ষা করছিল। 

আরিয়ান সম্পর্কে বলতে গিয়ে রাহুল বলেন, প্রথমের আরিয়ানের সঙ্গে দেখা করে তাঁর মনে হয়েছিল দারুণ দেখতে এবং চার্মিং একজন ব্যক্তিত্ব আরিয়ান খান। সুরক্ষা বিধিসহ একাধিক কারণে গভীর রাতে সিকিউরিটি গার্ডরা আরিয়ানকে ভিতরে প্রবেশ করতে বাঁধা দিয়েছিল। এগুলো সাধারণত হয়ে থাকে। তবে আরিয়ান সেখানে ধৈর্য ধরে দাঁড়িয়ে ছিল। শাহরুখ পুত্র হওয়ার দরুন অতিরিক্ত প্রভাব খাটানোর মনোভাব ছিল না তাঁর মধ্যে। রাহুলের কথায়, লায়ন কিং-এর টিজারের ১ মিনিট খুব পছন্দ হয়েছিল তাঁর। তাই আরিয়ানকে ভালভাবে মনে রেখেছেন তিনি। আরিয়ানকে মাটির এত কাছের মানুষ হিসেবে বড় করে তোলার জন্য শাহরুখ খান এবং গৌরি খানকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এমনকি আরিয়ানের সঙ্গে দেখা করে কোনও অহংকার চোখে পড়েনি তাঁর।

রাহুল আরও বলেন, আরিয়ানকে তিনি ভিতরে প্রবেশ করাতে বললে, আরিয়ান রাহুলকে অনুরোধ করেন সিকিউরিটি গার্ডদের সঙ্গে কথা বলতে। রাহুল তাঁদের  সামনে আরিয়ানের পরিচিতি ফাঁস করবার পর বাউন্সারা চমকে যায়।

বিগ বস ১৪-এর ট্রফি রাহুলের হাতে না উঠলে, এই রিয়ালিটি শোয়ের সুবাদে আপতত টর্চার কেন্দ্রবিন্দুতে তারকা। জাতীয় টেলিভিশনে গার্লফ্রেন্ড দিশা পারমরকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। পাকা খবর চলতি বছর জুনে দিশার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন রাহুল। 

বন্ধ করুন