বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone Baby Bump: অ্যাকশন দৃশ্যের শ্যুটে ৪ মাসের প্রেগন্যান্ট দীপিকা,নায়িকার বেবি বাম্প ঘিরে রহস্য!

Deepika Padukone Baby Bump: অ্যাকশন দৃশ্যের শ্যুটে ৪ মাসের প্রেগন্যান্ট দীপিকা,নায়িকার বেবি বাম্প ঘিরে রহস্য!

অ্যাকশন দৃশ্যের শ্যুটে ৪ মাসের প্রেগন্যান্ট দীপিকা,নায়িকার বেবি বাম্প ঘিরে রহস্য (AFP)

Deepika Padukone Baby Bump: ফেব্রুয়ারি মাসেই দীপিকা জানিয়েছিলেন সুখবর! চার মাসের অন্তঃসত্ত্বা নায়িকা অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ে, রণবীর ঘরণীর ‘আক্কেল’ নিয়ে উঠল প্রশ্ন। 

চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। প্রতি মুহূর্তেই শরীরের মধ্যে অন্য আরেকটা প্রাণের উপস্থিতি টের পাচ্ছেন বলিউডের ‘মস্তানি’। বিয়ের ছয় বছরের মাথায় বাবা-মা হচ্ছেন দীপবীর। ৩৭ বছরে সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। বাড়তি সাবধানী প্রেগন্যান্ট নায়িকা। কিন্তু তা বলে অভিনয় থেকে দূরে নেই দীপিকা। আরও পড়ুন-চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ? আচমকা হলটা কী হবু মায়ের

এই মুহূর্তে রোহিত শেট্টির কপ ইউনিভার্সের নতুন কিস্তি ‘সিংঘম এগেন’-এর শ্যুটিংয়ে ব্যস্ত প্রেগন্যান্ট নায়িকা। এই ছবিতে থাকছেন রণবীর সিংও। সম্প্রতি এই ছবির সেট থেকে দীপিকার একাধিক ছবি সোশ্যালে ভাইরাল হয়েছে। ছবিতে খাকি উর্দিতে দেখা মিলল ‘লেডি সিংঘম’ দীপিকার। চার মাসের অন্তঃসত্ত্বা নায়িকাকে দেখে দ্বিধা বিভক্ত নেটপাড়া। একাংশের মতে অভিনেত্রীর স্ফীতোদরের ঝলক মিলেছে সিংঘম এগেনের সেট থেকে ভাইরাল হওয়া ছবিতে। আবার অনেকের মনেই প্রশ্ন, প্রায় সাড়ে চার মাস অর্থাৎ ১৮ সপ্তাহের অন্তঃসত্ত্বার বেবি বাম্প আরও বেশি স্পষ্ট হয়। নেটিজেনরা প্রশ্ন তুলছেন তবে কি সারোগেসির পথে হাঁটলেন অভিনেত্রী?

দীপিকার বেবি বাম্প ঘিরে চর্চা (ছবি সৌজন্যে- দীপিকা পাড়ুকোন ফ্যান ক্লাব)
দীপিকার বেবি বাম্প ঘিরে চর্চা (ছবি সৌজন্যে- দীপিকা পাড়ুকোন ফ্যান ক্লাব)

পুলিশ ইউনিফর্মে হবু মা-কে দেখে উত্তেজিত ভক্তরা। টেনে খোপা বাঁধা চুল, চোখে রোদচশমায় একদম দাবাং লুকে ধরা দিলেন দীপিকা। রণবীর-দীপিকা জানিয়েছেন সেপ্টেম্বরে ভূমিষ্ঠ হবে তাঁদের প্রথম সন্তান। সেইমতো আপতত প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন অভিনেত্রী। এই সময় মায়েদের শরীরে একটু একটু করে বদল আসে, তবে অনেক সময়ই বেবি বাম্পের দর্শন মেলে আরেকটু দেরিতে।

দীপিকা অন্তঃসত্ত্বা অবস্থাতেও অ্যাকশন দৃশ্যের শ্যুট সারায় অনেকেই উদ্বিগ্ন নায়িকাকে নিয়ে। তবে হবু সন্তানকে আগলে রাখছেন তিনি, বিশ্বাস ফ্যানেদের। ডাক্তারের পরামর্শ মেনেই নিশ্চয় দীপিকা শ্যুটিংয়ে নিশ্চিত তাঁরা।

২০১৫ সালে রণবীরের সঙ্গে আংটি বদল সেরে ফেলেন দীপিকা। তিন বছর পর ইতালির লেক কোমোয় ধুমধাম করে বিয়ের আসর বসেছিল। সন্তান কোলেই ষষ্ঠ বিবাহবার্ষিকীর উদযাপন করবেন তাঁরা। জানা যাচ্ছে, মুম্বই নয় বেঙ্গালুুরুতে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। সেখানেই থাকেন দীপিকার বাবা-মা। প্রেগন্যান্সির শেষ পর্যায়ে মায়ের আদর-যত্নেই থাকবেন দীপিকা।

ওদিকে প্রেগন্যান্সিতে নতুন কাজে মন দিয়েছেন দীপিকা। শিখছেন সেলাই। চটের উপর লাল-সবুজ সুতোর কাজ করছেন রণবীর ঘরণী। লিখেছেন, ‘আশা করছি পুরোটা তৈরি হলে সবার সঙ্গে ভাগ করে নিতে পারব’। 

রোহিত শেটির কপ ইউনিভার্সের ছবি ‘সিংঘম এগেন’-এ রণবীর ফিরছেন সিম্বার ভূমিকায়। এই ছবিতে রণবীর-দীপিকার পাশাপাশি থাকছেন অক্ষয় কুমার, টাইগার শ্রফ ও কারিনা কাপুর। 

বায়োস্কোপ খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.