বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ? আচমকা হলটা কী হবু মায়ের

Deepika Padukone: চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ? আচমকা হলটা কী হবু মায়ের

চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে এটা কীসের দাগ? রণবীর জানালেন বিশেষ আবদার

Deepika Padukone: বেবিমুনে গিয়ে জমিয়ে সান-বাথ নিয়েছেন দীপিকা। এর জেরেই নায়িকার গোটা পিঠে সান-ট্যান। সেটাই ফ্লন্ট করলেন হবু মা, দীপিকার এই ছবিটি তুলেছেন রণবীর। 

ব্যস্ততা থেকে এখন একটু দূরে দীপিকা পাড়ুকোন। শরীরে বেড়ে ওঠছে একটা প্রাণ। ৩৭ বছরে সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। বাড়তি সাবধানী প্রেগন্যান্ট নায়িকা। এর মাঝেই শুক্রবার গভীর রাতে নিজের ইনস্টাগ্রাম ফ্যামিলির জন্য একটি ছবি পোস্ট করলেন দীপিকা। আরও পড়ুন-অক্ষয়ের বড়ে মিঁয়া ছোটে মিঁয়ার কাছে ২-০ পিছিয়ে অজয়! ২য় দিনে মাত্র ২.৭২ কোটিতে আটকে গেল ময়দান

সেখানে পিছন ফিরে তাকিয়া রয়েছেন অভিনেত্রী। পিঠ জুড়ে কালশিটের মতো দাগ, প্রথমবার দেখলে শিউরে উঠতে হয়! আরেকটু খেয়াল করলে স্পষ্ট হয় গোটা ব্যাপারটা, এটা কালশিটে নয় বরং দীপিকার দুধসাদা পিঠের রোদে পুড়ে এমন হাল হয়েছে। ছবিতে ডেনিমের হাফহাতা পোশাকে দেখা যাচ্ছে দীপিকাকে, টেনে বাঁধা চুল, কাঁধে সাদা রঙের ঝোলা ব্যাগ। দীপিকার মুখের হাসির ঝিলিক স্পষ্ট। বেবিমুনে বউয়ের এই মিষ্টি ছবিটি ক্লিক করেছেন রণবীর।

এই ছবির ক্যাপশনে একটা শব্দও খরচ করেননি দীপিকা। শুধু সূর্য আর সমুদ্রের ইমোজি জুড়ে দিয়েছেন। তাতেই স্পষ্ট নায়িকার মনের ভাবনা। দীপিকার পিঠের এই সান-ট্যান দেখে হয়রান তাঁর অনুরাগীরা। দীপিকার পোস্ট মানেই তাতে রণবীরের আদুরে মন্তব্য মাস্ট। এবারও পিছিয়ে থাকলেন দীপিকার স্বামী। কমেন্ট বক্সে রণবীর দীর্ঘশ্বাস ফেলে লেখেন, ‘কেউ আমাকে ধীর গতির জীবনে ফিরিয়ে নিয়ে চলো’।

ফ্যানেরা যদিও অন্য আবদার করেছেন। অনেকে লিখেছেন, ‘দীপিকার বেবি বাম্প দেখতে আর অপেক্ষা করতে পারছি না’। অপর একজন লেখেন, ‘গোটা প্রেগন্যান্সি জুড়ে মনে হচ্ছে পিঠের ছবিই দেখতে পাব’।  ফেব্রুয়ারির শেষেই মা হতে চলার সুখবর সোশ্যাল মিডিয়ায় সামনে আনেন রণবীর-দীপিকা। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই থেকে তিন হচ্ছেন দীপবীর। গর্ভবতী অবস্থাতেও থেমে নেই নায়িকা। গুজরাটের জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের গ্র্যান্ড প্রি-ওয়েডিং অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল হবু মা-বাবা। দুজনে অনুষ্ঠানে নেচেছিলেন জমিয়ে।

সেপ্টেম্বর মাসে ভূমিষ্ঠ হবে দীপবীরের প্রথম সন্তান। ২০১৫ সালে রণবীরের সঙ্গে আংটি বদল সেরে ফেলেন দীপিকা। তিন বছর পর ইতালির লেক কোমোয় ধুমধাম করে বিয়ের আসর জমে। সন্তান কোলে ষষ্ঠ বিবাহবার্ষিকীর উদযাপন করবেন দীপিকা-রণবীর। জানা যাচ্ছে, মুম্বই নয় বেঙ্গালুুরুতে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। সেখানেই থাকেন দীপিকার বাবা-মা। প্রেগন্যান্সির শেষ পর্যায়ে মায়ের আদর-যত্নেই থাকবেন দীপিকা।

সম্প্রতি হৃতিক রোশনের বিপরীতে এরিয়াল অ্যাকশন থ্রিলার ছবি 'ফাইটার'-এ দেখা গিয়েছিল দীপিকাকে। আগামিতে প্রভাসের সঙ্গে সাই-ফাই অ্যাকশন থ্রিলার ছবি কল্কি ২৮৯৮ এডি-তে দেখা যাবে তাঁকে। নাগ অশ্বিন পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চনও অভিনয় করেছেন।

রোহিত শেটির কপ ইউনিভার্সের ছবি সিংঘম এগেন-এ রণবীর ফিরছেন সিম্বার ভূমিকায়। এই ছবিতে দেখা মিলবে দীপিকার, এছাড়াও অক্ষয় কুমার, টাইগার শ্রফ ও কারিনা কাপুররাও থাকছেন। পাশাপাশি ফারহান আখতার-এর নতুন ডন হিসাবেও দেখা যাবে রণবীরকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী? গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ!

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.