বিরাটের সঙ্গে সময় কাটাতে দিন কয়েকের জন্য নিউজিল্যান্ডে উড়ে গিয়েছিলেন অনুষ্কা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বিরাটের সঙ্গে সময় কাটাতে দিন কয়েকের জন্য নিউজিল্যান্ডে উড়ে গিয়েছিলেন অনুষ্কা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

নিউজিল্যান্ডে মুদির দোকানে চা কিনছেন বিরুষ্কা! ভাইরাল হল ছবি

  • দিন কয়েকের ছুটিতে স্বামীর সঙ্গে সময় কাটাতে নিউজিল্যান্ড উড়ে গিয়েছিলেন অনুষ্কা শর্মা। বিরুষ্কার নিউজিল্যান্ড ডায়েরির নতুন ছবি প্রকাশ্যে এল বৃহস্পতিবার।

কাজ থেকে ছুটি পেলেই স্বামী বিরাট কোহলির সঙ্গে সময় কাটাতে ভোলেন না অভিনেত্রী অনুষ্কা শর্মা। সম্প্রতি বিরাটের সঙ্গে কিছু কোয়ালিটি টাইম কাটাতে নিউজিল্যান্ডে উড়ে গিয়েছিলেন বিরাট পত্নী। তিন টি-টোয়েন্টি ও পাঁচটি একদিবসীয় ম্যাচ এবং দু’টি টেস্ট ম্যাচের সফরে জানুয়ারি মাসেই নিউজিল্যান্ড পৌঁছেছে বিরাট বাহিনী।

কাজের জন্য ইতিমধ্যেই দেশে ফিরেছেন অনুষ্কা। তবে তাঁর নিউজিল্যান্ডের সফরের একটি ছবি বৃহস্পতিবার সামনে আনল বিরাট কোহলির একটি ফ্যানপেজ। যেখানে বিরুষ্কাকে শপিং মুডে পাওয়া গেল। মুদির দোকানে বাস্কেট হাতে দাঁড়িয়ে রয়েছেন বিরাট। অন্যদিকে অনুষ্কা একটি বিশেষ ব্র্যান্ডের চা-বেছে নিচ্ছেন।



গত সপ্তাহে ভারতে ফেরার আগে স্বামীর জন্য ইন্সটাগ্রামে একটি রোম্যান্টিক পোস্ট করেছিলেন নায়িকা। বিরাটের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশন হিসাবে তিনি লেখেন, এটা মন হয় যে সময়ের সঙ্গে সঙ্গে বিদায় জানানোটা সহজ হয়ে যায়, তবে বিশ্বাস করুন কোনওদিনই সেটা হয়না।



জিরোর ব্যর্থতার পর ফিল্মের স্ক্রিপ্ট নিয়ে একটু বাড়তি সতর্ক অনুষ্কা। এক বছরের বেশি সময় ধরে সিলভার স্ক্রিন থেকে গায়েব রয়েছেন নায়িকা। তবে ঝুলন গোস্বামীর বায়োপিকের কাজ শুরু করেছেন অভিনেত্রী। মাসখানেক আগে ইডেনে ছবির একটি প্রমো ভিডিয়ো শ্যুট করে গিয়েছেন অনুষ্কা শর্মা।



পাশাপাশি ডাব্বু রতনানির ২০২০ ক্যালেন্ডারেও গর্জাস অবতারে ধরা দিয়েছেন বিরাট পত্নী।

বন্ধ করুন