বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরাট-অনুষ্কার কোলে রাজশ্রী পুত্র ইউভান! কী বললেন শুভশ্রী?
অবাক করা কাণ্ড!
অবাক করা কাণ্ড!

বিরাট-অনুষ্কার কোলে রাজশ্রী পুত্র ইউভান! কী বললেন শুভশ্রী?

  • ব্যাপারটা কী? 

নেটদুনিয়ায় তুমুল জনপ্রিয় রাজ-শুভশ্রী পুত্র ইউভান। তাঁর প্রত্যেকটা পদক্ষেপ বাঙালি নেটিজেনদের নখদর্পনে। তেমনি জানুয়ারিতে বিরুষ্কার কোল আলো করে এসেছে ছোট্ট ভামিকা। তাঁকে নিয়েও গোটা দেশের নেটদুনিয়ায় তোলপাড় কাণ্ড। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় একটি ছবি। যেখানে নীল টি-শার্ট পরে বিরাটের কোলে তাঁর ছোট মেয়ে ভামিকা। আদেও কী সেটা বিরাট আর ভামিকা? নাহ্, একেবারেই নয়। নেপথ্যে রয়েছে অন্য গল্প। 

বিরাট-অনুষ্কার মেয়েকে ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা কে কী উপহার দিয়েছেন, তা নিয়ে সম্প্রতি একটি ভিডিয়ো তৈরি  করে এক ইউটিউব চ্যানেল। ২ মিনিট ৫৪ সেকেন্ড দীর্ঘ এই ভিডিয়োতে রয়েছে বীরেন্দ্র সহবাগ থেকে শুরু করে তারকা ক্রিকেটারদের দেওয়া উপহারের তালিকা। তবে গল্প অন্য। ভিডিওর থাম্বনেলে দেখা যাচ্ছে নীল রঙের একটি টি-শার্ট পরে সন্তানকে কোলে দাঁড়িয়ে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। কিন্তু আসলে শিশুটি বিরাট কন্যা ভামিকা নয়, রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান।

জানা যায়, গত ১২ জানুয়ারি ইনস্টাগ্রামে রাজ এবং ইউভানের একটি ছবি পোস্ট করেন টলি অভিনেত্রী শুভশ্রী। সেই ছবিটি নিয়ে ফটো এডিটিং সফটওয়্যার ব্যবহার করে রাজের মুখের পরিবর্তে বিরাটের মুখ বসিয়ে প্রচার করতে শুরু করে ইউটিউব চ্যানেলটি। বিষয়টি নজরে আসতেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ফ্যান ক্লাব আসল ও নকল ছবিটি স্ক্রিনশট পাশাপাশি রেখে ইনস্টাগ্রামে পোস্ট করেন। 

ইতিমধ্যেই ভিডিয়োটিতে প্রচুর লাইক এবং ভিউ হয়েছে। যদিও গোটা বিষয়টি নেটিজেনরা মজার ছলেই নিয়েছেন। তবে বেশ কিছুজন ক্ষোভও প্রকাশ করেছেন। তবে মা শুভশ্রীরও পোস্টটি কিন্তু নজরে এসেছে। তিনিও হয়রান এই পোস্ট দেখে। 

শুভশ্রীর ইনস্টা স্টোরি
শুভশ্রীর ইনস্টা স্টোরি

শুভশ্রী ইনস্টাগ্রাম স্টোরিতে ফ্যানপেজের পোস্ট শেয়ার করেছেন। সেখানে লেখা- ‘ইউভানকে বিরাট কোহলির বাচ্চা বলে প্রমোট করে দিচ্ছে বলিউড সিটি’। এই পোস্টে একটি অবাক হওয়া ইমোজি যোগ করেছেন শুভশ্রী। 

বন্ধ করুন