বাংলা নিউজ > বায়োস্কোপ > Aalta Phoring actress : একুশে পা, ওয়াইনের বোতল নিয়ে কাটলেন কেক, 'মা দিলেন ১ টাকা', আর কী পেলে ‘ফড়িং’?

Aalta Phoring actress : একুশে পা, ওয়াইনের বোতল নিয়ে কাটলেন কেক, 'মা দিলেন ১ টাকা', আর কী পেলে ‘ফড়িং’?

'ফড়িং', খেয়ালি

অভিনেত্রী জানিয়েছেন, ড্রেস, টেডি, ব্যাগ, একটা কৃষ্ণ মূর্তি ছবি, ওয়াইনের বোতল সহ আরও কত কী…। অভিনেত্রী মা মেয়েকে জন্মদিনে ধান-দূর্বা দিয়ে আশীর্বাদ আশীর্বাদ করার পাশাপাশি '১' টাকার একটি কয়েন উপহার দিয়েছেন। তাঁর কথায়, জন্মদিনে তিনি প্রত্যেকবার মেয়েকে সবসময় ১ টাকাই দেন। 

নাম খেয়ালি মণ্ডল, তবে টেলিভিশনের দর্শক তাঁকে 'ফড়িং' নামেই চেনেন। সৌজন্য 'আলতা ফড়িং'। গত ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-র দিন, অর্থাৎ প্রেমদিবসেই ছিল খেয়ালির ওরফে ফড়িং-এর জন্মদিন। ১৩ তারিখ রাত থেকেই জমিয়ে হয়েছিল সেলিব্রেশন। এবার ২১-এ পা দিয়েছেন অভিনেত্রী।

'আলতা ফড়িং'-এর শ্যুটিং সেটে খেয়ালির জন্মদিনের সেলিব্রেশন তো হয়েছেই, বাকি বন্ধুদের সঙ্গেও জমিয়ে সেলিব্রেট করেছেন অভিনেত্রী। তারই একাধিক ভিডিয়ো ১৭ ফেব্রুয়ারি শুক্রবার সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী। লিখেছেন, ‘২১-এ পা দিলাম, আমি আপনাদের কীভাবে ধন্যবাদ জানাব, জানি না। ঠিক ১২টা বাজার পর থেকেই শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছি। ২০২৩-এর জন্মদিনটা সত্যিই ব্যস্তত একটা জন্মদিন ছিল। সমস্ত সারপ্রাইজ, শুভেচ্ছা, উপহার, ভালোবাসার জন্য ধন্যবাদ।’

কখনও ওয়াইনের বোতল পাশে রেখে কেক কাটা, কখনও আবার শ্যুটিং সেটে জমিয়ে উদযাপন, আবার বন্ধুদের সঙ্গে রাস্তায় দাঁড়িয়ে কেক কাটতে দেখা গিয়েছে খেয়ালি মণ্ডলকে। খেয়ালির জন্মদিনের সেলিব্রেশনে সামিল হয়েছিলেন তাঁর মা, কেক কেটে মেয়েকে খাইয়েছেন তিনি। এমনই নানান ছবি ও ভিডিয়ো উঠে এসেছে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায়।

এক সাক্ষাৎকারে খেয়ালি জানিয়েছেন, জন্মদিনে প্রচুর উপহার পেয়েছেন তিনি। তা কী কী ছিল সেই উপহারে? অভিনেত্রী জানিয়েছেন, ড্রেস, টেডি, ব্যাগ, একটা কৃষ্ণ মূর্তি ছবি, ওয়াইনের বোতল সহ আরও কত কী…। অভিনেত্রী মা মেয়েকে জন্মদিনে ধান-দূর্বা দিয়ে আশীর্বাদ আশীর্বাদ করার পাশাপাশি '১' টাকার একটি কয়েন উপহার দিয়েছেন। তাঁর কথায়, জন্মদিনে তিনি প্রত্যেকবার মেয়েকে সবসময় ১ টাকাই দেন। খেয়ালিকে আশীর্বাদ করেন তাঁর বাবাও।

খেয়ালি মণ্ডল জানান, 'আলতা ফড়িং'-এর অন্যান্য দর্শকদের মতো অভ্রও-ফড়িং-এর বন্ডিংকে তিনিও মিস করেন। তাঁর কথায়, সকলেই তাঁকে প্রশ্ন করেন অভ্র ও ফড়িঙের  কি আর ফিরবে না? অভিনেত্রীর সঙ্গে গল্পে তো বদল হবেই। এখন অর্জুন ও ফড়িংয়ের বন্ডিংটা ঠিক ভাবে তৈরি করার চেষ্টা চলছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে বাংলার জয় জয়কার, সোনা জিতলেন মিত্রাভ গুহ বস্তির ভিতর আচমকা ধনকুবের বিল গেটস! বাসিন্দাদের সঙ্গে চলল কথাবার্তা, কোথায় ঘটল? এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স-ডিজনি, নজরে ৭০০০০ কোটি টাকার সাম্রাজ্য বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.