বাংলা নিউজ > বায়োস্কোপ > Aalta Phoring actress : একুশে পা, ওয়াইনের বোতল নিয়ে কাটলেন কেক, 'মা দিলেন ১ টাকা', আর কী পেলে ‘ফড়িং’?

Aalta Phoring actress : একুশে পা, ওয়াইনের বোতল নিয়ে কাটলেন কেক, 'মা দিলেন ১ টাকা', আর কী পেলে ‘ফড়িং’?

'ফড়িং', খেয়ালি

অভিনেত্রী জানিয়েছেন, ড্রেস, টেডি, ব্যাগ, একটা কৃষ্ণ মূর্তি ছবি, ওয়াইনের বোতল সহ আরও কত কী…। অভিনেত্রী মা মেয়েকে জন্মদিনে ধান-দূর্বা দিয়ে আশীর্বাদ আশীর্বাদ করার পাশাপাশি '১' টাকার একটি কয়েন উপহার দিয়েছেন। তাঁর কথায়, জন্মদিনে তিনি প্রত্যেকবার মেয়েকে সবসময় ১ টাকাই দেন। 

নাম খেয়ালি মণ্ডল, তবে টেলিভিশনের দর্শক তাঁকে 'ফড়িং' নামেই চেনেন। সৌজন্য 'আলতা ফড়িং'। গত ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-র দিন, অর্থাৎ প্রেমদিবসেই ছিল খেয়ালির ওরফে ফড়িং-এর জন্মদিন। ১৩ তারিখ রাত থেকেই জমিয়ে হয়েছিল সেলিব্রেশন। এবার ২১-এ পা দিয়েছেন অভিনেত্রী।

'আলতা ফড়িং'-এর শ্যুটিং সেটে খেয়ালির জন্মদিনের সেলিব্রেশন তো হয়েছেই, বাকি বন্ধুদের সঙ্গেও জমিয়ে সেলিব্রেট করেছেন অভিনেত্রী। তারই একাধিক ভিডিয়ো ১৭ ফেব্রুয়ারি শুক্রবার সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী। লিখেছেন, ‘২১-এ পা দিলাম, আমি আপনাদের কীভাবে ধন্যবাদ জানাব, জানি না। ঠিক ১২টা বাজার পর থেকেই শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছি। ২০২৩-এর জন্মদিনটা সত্যিই ব্যস্তত একটা জন্মদিন ছিল। সমস্ত সারপ্রাইজ, শুভেচ্ছা, উপহার, ভালোবাসার জন্য ধন্যবাদ।’

কখনও ওয়াইনের বোতল পাশে রেখে কেক কাটা, কখনও আবার শ্যুটিং সেটে জমিয়ে উদযাপন, আবার বন্ধুদের সঙ্গে রাস্তায় দাঁড়িয়ে কেক কাটতে দেখা গিয়েছে খেয়ালি মণ্ডলকে। খেয়ালির জন্মদিনের সেলিব্রেশনে সামিল হয়েছিলেন তাঁর মা, কেক কেটে মেয়েকে খাইয়েছেন তিনি। এমনই নানান ছবি ও ভিডিয়ো উঠে এসেছে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায়।

এক সাক্ষাৎকারে খেয়ালি জানিয়েছেন, জন্মদিনে প্রচুর উপহার পেয়েছেন তিনি। তা কী কী ছিল সেই উপহারে? অভিনেত্রী জানিয়েছেন, ড্রেস, টেডি, ব্যাগ, একটা কৃষ্ণ মূর্তি ছবি, ওয়াইনের বোতল সহ আরও কত কী…। অভিনেত্রী মা মেয়েকে জন্মদিনে ধান-দূর্বা দিয়ে আশীর্বাদ আশীর্বাদ করার পাশাপাশি '১' টাকার একটি কয়েন উপহার দিয়েছেন। তাঁর কথায়, জন্মদিনে তিনি প্রত্যেকবার মেয়েকে সবসময় ১ টাকাই দেন। খেয়ালিকে আশীর্বাদ করেন তাঁর বাবাও।

খেয়ালি মণ্ডল জানান, 'আলতা ফড়িং'-এর অন্যান্য দর্শকদের মতো অভ্রও-ফড়িং-এর বন্ডিংকে তিনিও মিস করেন। তাঁর কথায়, সকলেই তাঁকে প্রশ্ন করেন অভ্র ও ফড়িঙের  কি আর ফিরবে না? অভিনেত্রীর সঙ্গে গল্পে তো বদল হবেই। এখন অর্জুন ও ফড়িংয়ের বন্ডিংটা ঠিক ভাবে তৈরি করার চেষ্টা চলছে।

বায়োস্কোপ খবর

Latest News

রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.