বাংলা নিউজ > বায়োস্কোপ > 'নতুন কিছুতো নয়', আমির-কিরণের ডিভোর্স নিয়ে মুখ খুললেন পূজা ভাট
আমির-কিরণ প্রসঙ্গে পূজা
আমির-কিরণ প্রসঙ্গে পূজা

'নতুন কিছুতো নয়', আমির-কিরণের ডিভোর্স নিয়ে মুখ খুললেন পূজা ভাট

  • ডিভোর্সের পর ছেলে আজাদের দায়িত্ব দুজনেই নেবেই আমির-কিরণ। আগেই জানিয়েছেন দম্পতি। সেই প্রসঙ্গে যা বললেন পূজা ভাট।

শনিবার সকালে আইনি পথে হেঁটে বিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেতা আমির খান এবং কিরণ রাও। যৌথ বিবৃতিতে দিয়ে ডিভোর্সের ঘোষণা করেন তারকা দম্পতি। ১৫ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানতে চলেছেন এই জুটি। তবে দাম্পত্য সম্পর্কে ইতি টানলেও একে অপরের পরিবারের অংশ থাকবেন বলে জানিয়েছেন তাঁরা। পাশাপাশি তাঁদের একমাত্র সন্তান আজাদ খানেরও দেখাশোনার দায়িত্ব দুজনেই নেবেন বলে জানিয়েছেন। 

এই প্রসঙ্গে অভিনেত্রী পূজা ভাট টুইটে বলেন, ‘স্বামী-স্ত্রীর বিচ্ছেদের পর সন্তানের দায়িত্ব সমান ভাবে নিয়ে মানুষ করাটা নতুন কিছু নয়। সম্পর্ক তৈরি এবং বিচ্ছেদ খাতায়-কলমে হয় না। এটা একজনের হদয়ে তৈরি হয়। বিবাহ বন্ধনের পরে শ্রদ্ধার উপর ভিত্তি করে সম্পর্ক বজায় রাখার জন্য আন্তরিকতার প্রয়োজন। মাত্র কয়েকজনই সেটা করতে পারে’।

তিনি আরও বলেন, ‘বেশিরভাগ বিয়েই খারাপ ভাবে শেষ হয়। যেগুলিকে অসাড়তা হিসাবে দেখা হয় না। মানুষ তিক্ততা বোঝে, গ্রহণ করে এবং অসীম মমতাবোধের তুলনায় বেশি ঘৃণা করে। এই কারণে বেশিরভাগ মানুষ যেই সম্পর্কের মধ্যে রয়েছে তাঁরা, নিজেদের সত্যের মুখোমুখি হওয়ার থেকে মিথ্যের মধ্যেই বসবাস করে’।

বিচ্ছেদের ঘোষণার পাশাপাশি যৌথ বিবৃতিতে ‘প্রাক্তন' দম্পতি জানিয়েছেন, ‘আমরা বিচ্ছেদের পরিকল্পনা বেশ কিছু সময় আগেই করে ফেলেছিলাম, এখন আমরা বিষয়টা জনসমক্ষে আনতে স্বচ্ছন্দবোধ করছি। আমরা আলাদা থাকলেও আমরা কিন্তু একই পরিবারের অংশ, সেভাবেই আমরা জীবনটা ভাগ করে নেব। আমরা আমাদের সন্তান আজাদের প্রতি সমর্পিত, যাঁকে একসঙ্গেই আমরা বড় করব’।

বন্ধ করুন