বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের ট্যুইটারে ট্রোলারকে মোক্ষম জবাব দিলেন অভিষেক!
' দ্য বিগ বুল ' ছবিতে অভিষেক বচ্চন।     ছবি সৌজন্যে - ট্যুইটার
' দ্য বিগ বুল ' ছবিতে অভিষেক বচ্চন।     ছবি সৌজন্যে - ট্যুইটার

ফের ট্যুইটারে ট্রোলারকে মোক্ষম জবাব দিলেন অভিষেক!

অভিষেক বচ্চন অভিনীত ' দ্য বিগ বুল ' এর প্রশংসা করে ট্রোলড হন অভিনেত্রী সোফি চৌধুরী। পাল্টা ট্যুইট করে সেই ট্রোলিংয়ের মোক্ষম জবাব দিলেন অভিষেক বচ্চন!

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ' অ্যাক্টিভ থাকেন অভিষেক বচ্চন। সেখানে নিজের চিন্তাভাবনা শেয়ার করার পাশাপাশি যেমন ফ্যানদের সঙ্গে টুকটাক গল্প আড্ডা মারেন তেমনই নিজের সিনেমার প্রমোশন থেকে শুরু করে শ্যুটিংয়ের নানান কিসসা মাঝেমধ্যেই শেয়ার করে থাকেন তিনি। এবং তালিকায় অবশ্যই থাকে ট্রোলারদের মোক্ষম জবাব দেওয়া। আজ্ঞে হ্যাঁ। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে তাঁর উদ্দেশে তাঁকে করা ট্রোলিংয়ের নিজস্ব ভঙ্গিতে জবাব দিয়ে থাকেন ' জুনিয়র বচ্চন '। এবং তাঁর সেই কীর্তিকলাপ যে নেটদুনিয়ায় দারুণ জনপ্রিয় সেকথা বলার আর অপেক্ষা রাখে না। সম্প্রতি,ফের একবার তাঁর নতুন ছবি ' দ্য বিগ বুল '-কে ঘিরে করা ট্রোলিংয়ের উপযুক্ত জবাব দিলেন অভিষেক।

সম্প্রতি ডিজনি +হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে নয়ের দশকের কুখ্যাত স্টক ব্রোকার হর্ষদ মেহতার কাণ্ডকারখানার ওপর ভিত্তি করে তৈরি হওয়া ছবি ' দ্য বিগ বুল ' মুক্তি পেয়েছে। ছবিতে মুখ্যভূমিকায় রয়েছেন অভিষেক বচ্চন। তবে সে ছবি দর্শকদের মধ্যে সেভাবে প্রভাব ফেলতে ব্যর্থ হয়েছে। তবে এই ছবি দেখে উছ্বসিত হয়ে ট্যুইট করে নিজের ভালোলাগার কথা জানান অভিনেত্রী সোফি চৌধুরী। ছবিতে অভিষেকের অভিনয়ের ভূয়সী প্রশংসাও সোফি করেন তাঁর ওই ট্যুইটে। এরপরেই সোফির ট্যুইটের জবাবে এক ব্যক্তির ট্রোল,' আপনি কি এই জঘন্য ছবিটার প্রশংসা করার জন্য টাকা পেয়েছেন ?' ট্যুইটি চোখে পড়ামাত্রই তা রিট্যুইট করে সেই ট্রোলারকে সরাসরি কিছু না বলে সোফির উদ্দেশে অভিষেকের পাল্টা জবাব,' এ বাবা! এই ব্যাপার! সোফি এটা কিন্তু ঠিক নয়। তুমি আমাকে এই ব্যাপারটা আগেই জানাতে পারতে, তাহলে আগের করা ট্যুইটগুলোর জন্য তোমাকে টাকা দিতে পারতাম। ' 

' জুনিয়র বচ্চন ' এর এহেন জবাব পেয়ে ট্রোলার যে পুরো চুপ, সেকথা আশা করি আর বলার অপেক্ষা রাখে না।

 

বন্ধ করুন