বাংলা নিউজ > বায়োস্কোপ > Abir Chatterjee: বাধ্য হয়ে ‘ব্যক্তিগত ছবি’ ফাঁস করলেন আবির! ‘উদ্ধত শোনালে আমি অপারগ’, কেন রাগলেন?

Abir Chatterjee: বাধ্য হয়ে ‘ব্যক্তিগত ছবি’ ফাঁস করলেন আবির! ‘উদ্ধত শোনালে আমি অপারগ’, কেন রাগলেন?

আবির চট্টোপাধ্যায় 

Abir Chatterjee: সোশ্যাল মিডিয়ায় তাঁর উপস্থিতি ফিকে? রিলস বানান না, ব্যক্তিগত পোস্ট দেন না! কাজের পোস্টে  লাইক দিতে আগ্রহী নন জনতা, আক্ষেপ আবিরের। 

টলিউডের অন্যতম হার্টথ্রব নায়ক তিনি। বাঙালির প্রিয় সোনাদা, আবার কারুর চোখে তিনিই ব্যোকমেশ। আবির চট্টোপাধ্যায়কে দেখলে বহু নারী হৃদয়ের ধুকপুকানি বেড়ে যায়। অথচ ইন্ডাস্ট্রিতে তাঁকে নিয়ে মুচমুচে গসিপ খুব বেশি শোনা যায় না। অভিনেতা আবির বাস্তব জীবনে একজন আদ্যোপান্ত ফ্যামিলিম্যান। স্ত্রী-কন্যা নিয়ে সুখী সংসার তাঁর।

সমাজ মাধ্যমে আবিরের উপস্থিতি চোখে পড়ে ঠিকই কিন্তু সেখানে রয়েছে শুধুই তাঁর পেশাগত জীবন। নিজের রোজনামচা কখনই সোশ্যালে তুলে ধরেন না আবির, কিংবা স্ত্রীর সঙ্গে কাটানো মুহূর্তের ছবি দেন না সোশ্যাল মিডিয়ায়। পার্সোনাল ট্রিপে গেলে সেই ছবিও ফাঁস করেন না। ফিল্মি পার্টিতেও খুব বেশি দেখা যায় না তাঁকে। রিলস বা শর্টস বানান না তিনি। তাই অনেকেই আবিরকে ‘ব্যাকডেটেড’ বলে বিদ্রুপ করেন। কিন্তু তাতে কুছ পরোয়া নেই আবিরের।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ‘ব্যক্তিগত ছবি’ ফাঁস করে নেটিজেনদের একহাত নিলেন আবির। ক্ষোভের সুরে তিনি লেখেন, তাঁর এই পোস্টের জন্য যদি তাঁকে উদ্ধত শোনায় তাহলে তিনি ক্ষমাপ্রার্থী। আবির লেখেন, ‘গত কয়েক মাস যাবৎ লক্ষ করছিলাম, আজ বলছি, উদ্ধত শোনালে আমি অপারগ। যেহেতু আপনারা কাজের পোস্টে খুব একটা আগ্রহী নন তাই আজ ব্যক্তিগত ছবিই দিলাম।’

আবির আরও জানান ছবিটি ‘ব্যক্তিগত’ হলেও তা কাজের সূত্রেই তুলেছিলেন। যোগ করেছেন, ‘সামাজিক মাধ্যমে ব্যক্তিগত ছবি (সংগ্রহেও নেই বিশেষ) শেয়ার করার মনোবৃত্তি আমার নেই। আপনারা আশাহত হলে, মার্জনা করবেন। একটাই অনুরোধ, নিজেদের মধ্যে অযথা ঝগড়া বা কলহ করবেন না।’

ছবিচে লাল সুতোর কাজ করা সাদা পাঞ্জাবিতে দেখা মিলল আবিরের। বনেদি বাড়ির বারান্দায় হেলান দিয়ে দাঁড়িয়ে আবির। এই ছবিতে ফিদা না হওয়া থাকা যায়! 

গত কয়েকদিন ধরেই ছবির প্রচারে একগুচ্ছ পোস্ট করেছেন আবির। তাঁর ফলোয়ার সংখ্যা ১৭ লক্ষ হলেও পোস্টে লাইক পরে মাত্র শ'খানেক। এর জেরেই বোধহয় খানিক আশাহত নায়ক। 

পুজোয় রক্তবীজ নিয়ে হাজির হচ্ছেন অভিনেতা। শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায়ের পরিচালনায় এই ছবিতে জঙ্গি দমনের দায়িত্বে থাকা কেন্দ্রীয় সংস্থার অফিসার হিসাবে পাওয়া যাবে আবিরকে। সুতরাং ভরপুর অ্য়াকশন দৃশ্যে আবির।  খাগড়াগড় বিস্ফোরণকে ঘিরে গড়ে উঠেছে এই ছবির প্রেক্ষাপট। রক্তবীজে খাগড়াগড় হয়েছে খয়রাগড়! সেই বিস্ফোরণের তদন্তের দায়িত্বে পঙ্কজ সিংহ ওরফে আবির চট্টোপাধ্যায়। রাজ্য এই তদন্তের দায়ভার দিয়েছে বর্ধমানের এসপি সংযুক্তা মিত্রর (মিমি) হাতে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

MI-এর সতীর্থ ব্যর্থ করলেন পোলার্ডের লড়াই, ঝড় তুলেও করাচিকে জেতাতে ব্যর্থ কায়রন হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন? আজকের প্রেম রাশিফলে জেনে নিন আপনার রোম্যান্টিক জীবনে আজ উত্থান নাকি পতন? এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'? বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.