বাড়ি > বায়োস্কোপ > টাইগার শ্রফ বনাম সিরিয়া: কে জিতবে এই লড়াইয়ে? উত্তর দেবে 'বাগী থ্রি'
প্রকাশ্যে বাগী থ্রি-র ট্রেলার
প্রকাশ্যে বাগী থ্রি-র ট্রেলার

টাইগার শ্রফ বনাম সিরিয়া: কে জিতবে এই লড়াইয়ে? উত্তর দেবে 'বাগী থ্রি'

  • প্রকাশ্যে এল টাইগার শ্রফ অভিনীত বাগী থ্রি-র ট্রেলার। এই ছবিতে আবারও টাইগার-শ্রদ্ধা জুটির রিইউনিয়ন।
  • পরিচালক আহমেদ খানের বাগী থ্রি-তে দেখা মিলবে জ্যাকি শ্রফেরও। প্রথমবার ছেলের ছবিতে অভিনয় করছেন জ্যাকি শ্রফ।

দাদাকে ঘিরেই রনির জীবন। দাদা অন্ত প্রাণ সে। অথচ সিরিয়ায় গিয়ে কিডন্যাপ হয়ে যায় রনির দাদা অয়ন। ফলে দাদাকে বাঁচাতে গোটা সিরিয়ার বিরুদ্ধে লড়াইয়ে নেমে পড়ে রনি। কথা হচ্ছে টাইগার শ্রফের 'বাগী থ্রি'-র। বৃহস্পতিবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। পরিচালক আহমেদ খানের এই অ্যাকশন প্যাক ছবির মূল গল্প এগিয়েছে দুই ভাইয়ের সম্পর্কের আবর্তেই। ছবিতে টাইগার শ্রফ(রনি)-এর দাদার চরিত্রে অভিনয় করছেন রীতেশ দেশমুখ।

দেখুন ছবির ট্রেলার-

প্রত্যাশা মতোই বাগী ফ্র্যাঞ্চাইসির তিন নম্বর ছবির ট্রেলার মারকাটারি অ্যাকশনে ভরপুর। বাগী-র পর ছবির তৃতীয় ইন্সটলমেন্টে আবারও এই ফ্র্যাঞ্চাইসিতে সামিল শ্রদ্ধা কাপুর। এক ভিলেনের পর এই ছবিতে ফের একবার রীতেশ দেশমুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন শ্রদ্ধা। পাশাপাশি মনিকর্নিকা:দ্য কুইন অফ ঝাঁসির পর এই ছবিতে দেখা মিলবে অঙ্কিতা লোখান্ডের।

ওয়ারের ব্যাপক সাফল্যের পর ফের অ্যাকশন প্যাক ছবি নিয়ে হাজির হচ্ছেন টাইগার। এই ছবিতে টাইগারের অ্যাকশন সিক্যুয়েন্সগুলো নিঃসন্দেহে অ্যাকশনপ্রেমীদের চোখকে আরাম দেয়।

টাইগার ভক্তরা নিঃসন্দেহে এই ছবির ট্রেলার থেকে হতাশ হবেন না। অ্যাকশন ডিপার্টমেন্টে নিজের সেরাটা উজাড় করে দিয়েছেন জ্যাকি শ্রফ পুত্র তা বেশ স্পষ্ট। সুঠাম দেহ আর দুর্দান্ত বাইসেপস নিয়ে কখনও একাধিক ট্যাঙ্কার তো কখনও হেলিকপ্টারের বিরুদ্ধে লড়াই করছেন টাইগার।

এই ছবির সুবাদেই প্রথমবার রিয়েল লাইফ বাবা-ছেলের জুটি, জ্যাকি শ্রফ ও টাইগার শ্রফকে একসঙ্গে দেখার সুযোগ পাবেন দর্শকরা। বাগী থ্রি-তেও টাইগার ও রীতেশের বাবার চরিত্রেই অভিনয় করেছেন জ্যাকি শ্রফ।

এদিন টুইটারের দেওয়ালে বাগী থ্রি-র ট্রেলার শেয়ার করে নিয়ে টাইগার লেখেন,' বাগী ফিরে এসেছে এবং এই বার একটা গোটা দেশের বিরুদ্ধে সবচেয়ে বড় লড়াইয়ে নেমেছে সে'।


সিরিয়ার বিরুদ্ধে লড়াইয়ে কী জয়ী হবে রনি? পারবে নিজের দাদাকে উদ্ধার করতে? এইসব প্রশ্নের উত্তর মিলবে ৬ মার্চ। এদিন মুক্তি পাবে টাইগার-শ্রদ্ধা জুটির 'বাগী থ্রি'।

বন্ধ করুন