বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিংয়ের সময় স্ট্রোকে আক্রান্ত, এবার 'স্ট্রোক' থাকবেন রাহুল রায়

'এলএসি - লিভ দ্য ব্যাটল'-এর শ্যুটিংয়ের সময় ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা রাহুল রায়। এরপর তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। আপাতত ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

জানা গিয়েছে, সেই সিনেমারই পরিচালক নীতিন কুমার গুপ্তের সঙ্গে আরও একটি ছবিতে কাজ করতে চলেছেন অভিনেতা রাহুল রায়। ছবির নাম হবে ‘স্ট্রোক’। ছবিতে স্ট্রোকে আক্রান্ত ব্যক্তির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

চলতি সপ্তাহের শুরুতে সোশ্যাল মিডিয়ায় শারীরিক পরিস্থিতির কথা জানিয়েছিলেন রাহুল রায়। নানাবতী হাসপাতাল থেকে পরিবারকে ভালোবাসা এবং সুস্থ হচ্ছেন জানিয়ে ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল তাঁকে।

এক সাক্ষাৎকারে পরিচালক নীতিন কুমার গুপ্ত জানিয়েছেন, সোমবারই অভিনেতাকে তাঁর বোন বাড়ি নিয়ে এসেছেন। আপতত তাঁর স্পিচ থেরাপি চলছে। তাঁদের যৌথভাবে কাজ করা পরবর্তী ছবি ‘সায়নী’ ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে। 

নীতিন জানিয়েছেন, স্ট্রোক হওয়ার পর এটাই তাঁর প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। এরপর যদিও প্রোডিউসার দীর্ঘ সময় পর্যন্ত অভিনেতার সঙ্গে কাজ করতে অস্বস্তি বোধ করবেন। তাই তিনি পরিকল্পনা করেছেন, নতুন বছরের ফেব্রুয়ারি থেকে অভিনেতার সঙ্গে পরবর্তী ছবির শ্যুটিং শুরু করবেন। মৃত্যু রহস্যকে ঘিরে ছবির নাম হবে ‘স্ট্রোক’। ছবির বিশেষ চরিত্রে অভিনয় করবেন রাহুল, যিনি এক হত্যার সাক্ষী। কিন্তু কীভাবে হত্যা করা হয়েছে, তিনি বলতে পারছেন না, কারণ তিনি স্ট্রোকে আক্রান্ত। বাস্তবের সঙ্গে কল্পনার সংমিশ্রণে তৈরি হবে ছবি। 

প্রসঙ্গত, 'এলএসি - লিভ দ্য ব্যাটল'-এর পরিচালনায় আছেন নীতিন কুমার গুপ্ত। প্রযোজনা করছেন চিত্রা ভাকিল এবং নিবেদিতা বসু। এর আগে এক সাক্ষাৎকারে প্রযোজক নিবেদিতা বসু জানিয়েছিলেন, পরিচালক নীতিন কুমারের খুব ঘনিষ্ট বন্ধু রাহুল। তাঁকেই প্রজেক্টের প্রথম চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। কার্গিলের তাপমাত্রা মাইনাস ১২ ডিগ্রি থেকে মাইনাস ১৩ ডিগ্রি ছিল। ফলে ঠান্ডার জেরে রাহুল অসুস্থ হয়ে পড়েছিলেন।   

১৯৯০ সালে বলিউডে অভিষেক ঘটেছিল রাহুল রায়ের৷ প্রথম ছবি মহেশ ভাটের ‘আশিকি’৷ রিলিজ হতেই ছবি দারুণ হিট করে৷ রাহুলের গোটা কেরিয়ারে সব থেকে হিট ছিল ওই ছবিটি৷ আশিকির পরও অনেক ছবি করেন তিনি৷ তার মধ্যে রয়েছে, ‘জুনুন’, ‘জনম’, ‘স্বপ্নে সাজন কে’৷ ২০০৫ সালে বিগ বসের প্রথম সিজনে চ্যাম্পিয়ন হয়েছিলেন অভিনেতা।

বন্ধ করুন