বাংলা নিউজ > বায়োস্কোপ > টি-শার্ট দিয়ে মাস্ক বানিয়ে ফেললেন অভিনেতা রণিত রায়, নিমেষে ভাইরাল ভিডিয়ো
রণিত রায় (ছবি-ইনস্টাগ্রাম)
রণিত রায় (ছবি-ইনস্টাগ্রাম)

টি-শার্ট দিয়ে মাস্ক বানিয়ে ফেললেন অভিনেতা রণিত রায়, নিমেষে ভাইরাল ভিডিয়ো

  • বাড়িতে মাস্ক নেই? আর সেলাই করতেও জানেন না? কোনও চিন্তা নেই। সময় নষ্ট না করে, বাড়ি বসে কেবলমাত্র একটা টি-শার্ট দিয়েই তৈরি করে ফেলুন মাস্ক।

করোনা সংকটে বাড়ির বাইরে পা রাখতে গেলে অত্যন্ত আবশ্যক মাস্ক। কিন্তু বাড়িতে মাস্ক নেই? আর সেলাই করতেও জানেন না? কোনও চিন্তা নেই। সময় নষ্ট না করে, বাড়ি বসে কেবলমাত্র একটা টি-শার্ট দিয়েই তৈরি করে ফেলুন মাস্ক। সেই উপায় বাতলে দিলেন ছোটপর্দার অরিজিন্যাল মিস্টার বজাজ। কথা হচ্ছে অভিনেতা রণিত রায়ের। বাড়ির পুরোনো টি-শার্ট দিয়ে, বিনা কোনও ঝামেলা আর সেলাই না করেই রণিতের মাস্ক তৈরির এই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে। মাত্র কয়েক ঘন্টাতেই ১৩ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো।


ভিডিয়োর ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ' মাস্ক নেই, টেনশন নেবেন না! খুব সোজা'। মাস্ক কতটা কার্যকরী তা প্রমাণ করতে মাস্ক পরে মুখের সামনে একটি জ্বলন্ত লাইটারও ধরেন অভিনেতা।

৪৫ সেকেন্ডের এই ভিডিয়ো যে এইভাবে ভাইরাল রূপ নেবে তা কল্পনা করেননি 'হোস্টেজেস' অভিনেতা। তবে করোনা নিয়ে মানুষকে সচেতন করার লক্ষ্যে তৈরি এই ভিডিয়ো মানুষের কাছে পৌঁছেছে সেটা ভেবেই খুশি অভিনেতা। কোনও মাইলস্টোন তৈরির জন্য তিনি এটা তৈরি করেননি সেকথা উল্লেখ করে রণিত রয় লেখেন.'আমার প্রথম টুইট যা ১০ লক্ষ ভিউ সংখ্যা পরা করেছে। অভাবনীয়, কিন্তু আমি খুশি যে এটা মানুষের কাজে লাগার জিনিস..'।


এর আগে বিদ্যা বালানকেও বাড়িতে ব্লাউস এবং হেয়ার ব্যান্ড দিয়ে মাস্ক তৈরি করতে দেখা গিয়েছিল। গোটা বিশ্বজুড়েই আপতত মাস্কের আকাল, তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পরামর্শ মেনেই বাড়িতে মাস্ক তৈরি করতে দেখা গিয়েছিল বিদ্যাকে। অভিনেত্রী সেই প্রসঙ্গে জানান, বাড়িতে যে কোনও কাপড়ের টুকবো, ওড়না, স্কার্ফ বা পুরোনো শাড়ি... যা কিছু নিতে পারেন। আর আপনাদের দরকার দুটো ব্যান্ড। রাবার ব্যান্ড হলেও চলবে'।


বন্ধ করুন