বাংলা নিউজ > বায়োস্কোপ > অনলাইনে মদ অর্ডার করতেই বিপত্তি! প্রতারণার শিকার বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি
শাবানা আজমি। 

অনলাইনে মদ অর্ডার করতেই বিপত্তি! প্রতারণার শিকার বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি

  • সময় চলে গেলেও বাড়িতে এসে পোঁছলো না সেই মদ। ফোন করা হলেও কেউ ফোন ধরেনি।

অনলাইনে মদ অর্ডার করেছিলেন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। ক্যাশ অন ডেলিভারিতে নয়, আগেই মদের টাকা দিয়েছিলেন শাবানা। কিন্তু সময় চলে গেলেও বাড়িতে এসে পোঁছলো না সেই মদ। ফোন করা হলেও কেউ ফোন ধরেনি। অগত্যা, হতাশ হয়ে নেটনাগরিকদেরই সতর্ক করে দিলেন তিনি। 

৭০ বছরের বর্ষীয়ান অভিনেত্রী লিখেছেন, সাবধান! আমি প্রতারণার শিকার হয়েছি। আমি মদ কেনার জন্য পুরো টাকা অনলাইনে পেমেন্ট করি। তবে তারপরেও জিনিসটা পাই নি। বারবার ফোন করা সত্ত্বেও ওরা ফোন ধরেনি।'' নিজের টুইটে তিনি প্রতারক সংস্থার ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং ফোন নম্বরও শেয়ার করেছেন। 

যদিও দিনের শেষে শাবানা জানান, তিনি সেই সংস্থার সঙ্গে যোগাযোগ করতে সক্ষম হয়েছেন যাদের নাম করে মদ বিক্রি করা হচ্ছিল অনলাইনে। সঙ্গে এটাও জানতে পেরেছেন, তিনি যাদের টাকা দিয়েছেন তাঁরা এই কোম্পানির সঙ্গে কোনওভাবেই যুক্ত নয়। অর্থাৎ, প্রতারিত হয়েছেন শাবানা।

শাবানার টুইটে মন্তব্য করে নেটাগরিকরা তাঁকে সাবধান করেছেন, এই ভাবে অনলাইনে নম্বর দিয়ে যারা জিনিস বিক্রি করে, তারা সিংহভাগই ভুয়ো। এক টুইটার ব্যবহারকারী আবার জানিয়েছেন মুম্বইতে সম্প্রতি মদের অনলাইন ব্যবসার নামে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করা হচ্ছে। সবাই শাবানাকে পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পরামর্শ দিয়েছেন। এর আগে অক্ষয় খান্না, নার্গিস ফাকরি, করন সিং গ্রোভারের মতো তারকারা অনলাইনে প্রতারণার শিকার হয়েছেন।

বন্ধ করুন