বাংলা নিউজ > বায়োস্কোপ > টানা ৬ দিন হাড় কাঁপানো ঠাণ্ডায় ভিজে কাপড়ে স্বস্তিকা, কারণ কী!
স্বস্তিকার সংকট
স্বস্তিকার সংকট

টানা ৬ দিন হাড় কাঁপানো ঠাণ্ডায় ভিজে কাপড়ে স্বস্তিকা, কারণ কী!

  • অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে হাড় কাঁপানো ঠাণ্ডায় টানা ৬ দিন পরতে হচ্ছে ভিজে শাড়ি। একথা টুইটারে শেয়ার করে নিজেই জানালেন অভিনেত্রী।

শহরে জাঁকিয়ে শীত। উত্তরে হাওয়ায় হাড় কাঁপানো ঠাণ্ডায় নাজেহাল শহরবাসী। শীতের পোশাক সবাই পরে ফেলেছে। কিন্তু অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে হাড় কাঁপানো ঠাণ্ডায় টানা ৬ দিন পরতে হচ্ছে ভিজে শাড়ি। একথা টুইটারে শেয়ার করে নিজেই জানালেন অভিনেত্রী। কিন্তু কেন?

অভিনেত্রী টুইটারে লিখেছেন, ‘আজ প্রচণ্ড ঠাণ্ডা। হাওয়া বইছে, তারমধ্যে আমি ভিজে কাপড়ে শ্যুটিং করছি(অভিনেত্রীর জীবন)’। সেখানে কমেন্ট করতে দেখা গেছে পরিচালক সত্রাজিৎ সেনকে। তাঁর কথায়, ‘বরাবরই তোর ঠাণ্ডা নিয়ে বিশাল বাড়াবাড়ি, এমনকিছু ঠাণ্ডা নয়’। উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, ‘না, না, তুই ১৪ ঘণ্টা করে ভেজা জামাকাপড় পরে ৬দিন কাটা তারপর কফিতে চুমুক দিতে দিতে আলোচনা করব’। সত্রাজিৎ অবশ্য বলেন তিনি অভিনেতা নন, স্বস্তিকাকে তিনি হট কফি পাঠাচ্ছেন ভার্চুয়ালি। অন্যদিকে স্বস্তিকা অভিনেত্রীদের রোবট বলে উল্লেখ করেছেন।

পরিচালক সত্রাজিৎ-এর সঙ্গে অভিনেত্রীর খুনসুটি (ছবি টুইটার)
পরিচালক সত্রাজিৎ-এর সঙ্গে অভিনেত্রীর খুনসুটি (ছবি টুইটার)

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মোহমায়া’ সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। চিত্রনাট্যের খাতিরে ভিজে জামাকাপড়ে শ্যুটিং করতে হচ্ছে তাঁকে। নতুন সিরিজের জন্য নিজের লুকও ছবি পোস্ট করে সবার সামনে এনেছেন অভিনেত্রী। সেখানে তাঁকে দেখা যাচ্ছে, পরনে খড়কে ডুরে তাঁতের শাড়ি, হাতে মোটা শাঁখা, পলা। কপালে বড় টিপ, পায়ে আলতা। একেবারে বাঙালি বধূ।

‘মোহমায়া’ সিরিজের শ্যুটিংয়ের পাশাপাশি, জি ফাইভে মুক্তি পেয়েছে স্বস্তিকার অভিনীত ‘ব্ল্যাক উইডো’। অন্যদিকে আজ থেকে (২৪ ডিসেম্বর)  শুরু হল হইচইতে স্বস্তিকার নতুন ওয়েব সিরিজ চরিত্রহীনের স্ট্রিমিং। 

বন্ধ করুন