বাংলা নিউজ > বায়োস্কোপ > Satish Kaushik: সতীশ কৌশিক আর নেই, সোশ্যালে ভাসছে অভিনেতার শেষ ভিডিয়ো…

Satish Kaushik: সতীশ কৌশিক আর নেই, সোশ্যালে ভাসছে অভিনেতার শেষ ভিডিয়ো…

সতীশ কৌশিক

সতীশ কৌশিক লিখেছিলেন, ‘পারিবারিক বিয়েতে সুপার স্টার গায়ক সোনু নিগমকে দারুণ এনার্জি নিয়ে সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা গান গাইতে দেখা ও দর্শক হওয়ার অভিজ্ঞতা দারুণ ছিল। সবচেয়ে ভালো অংশ ছিল 'ওহো আজা, ওহো আজা'-তে তাঁর সঙ্গে কণ্ঠ মেলানো।'

জাভেদ আখতারের হলি পার্টির ছবিগুলিতে এখনও তিনি উজ্জ্বল, বুধবার দিব্যি খোশমেজাজে রং মেখে পার্টি করেছেন, অথচ বৃহস্পতিবার সকাল হতেই সবকিছু কেমন বদলে গেল। বুধবারের হলি পার্টিই সতীশ কৌশিকের কাছে জীবনের শেষ হলি উদযাপন হয়ে রইল। শুধু হলি উদযাপনই নয়, কিছুদিন আগেও সতীশ কৌশিক একটি বিয়ে বাড়ির সঙ্গীত পার্টিতে হাজির ছিলেন। যেখানে গান গেয়েছিলেন সোনু নিগম। সোনুর সঙ্গে গলা মেলাতেও দেখা গিয়েছিল সতীশকে। এক সপ্তাহ আগে ভিডিয়োটি শেয়ার করেছেন সতীশ কৌশিক নিজেই। আর সেটাই ছিল অভিনেতার পোস্ট করা শেষ ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, সোনু নিগম গান গাইতে গাইতে মঞ্চ থেকে নেমে এসে সতীশ কৌশিকের সামনে মাইন ধরেন। সতীশ কৌশিকও 'ওহো আজা, ওহো আজা' করে গান জুড়ে দেন। সোনুকে মজা করে বলতে শোনা যায়, 'আজ আমি আপনাদের সঙ্গে নতুন একজন গায়কের সঙ্গে পরিচয় করাব, আর উনি হলেন সতীশ কৌশিকজি।' আর এরপরই ফের মঞ্চে ফিরে গিয়ে আজা আজা গানটি গাইতে শুরু করেন সোনু নিগম। ভডিয়োটি শেয়ার করে সতীশ কৌশিক লিখেছিলেন, ‘পারিবারিক বিয়েতে সুপার স্টার গায়ক সোনু নিগমকে দারুণ এনার্জি নিয়ে সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা গান গাইতে দেখা ও দর্শক হওয়ার অভিজ্ঞতা দারুণ ছিল। সবচেয়ে ভালো অংশ ছিল 'ওহো আজা, ওহো আজা'-তে তাঁর সঙ্গে কণ্ঠ মেলানো।'

বৃহস্পতিবার সতীশ কৌশিকের মৃত্যুর পর সেটি আবারও সোশ্যাল মিডিয়ায় নতুন করে ছড়িয়ে পড়েছে। অনেকেই সেই ভিডিয়োর নিচে গিয়ে কমেন্টে সতীশ কৌশিকের আত্মার শান্তি কামনা করেছেন। অথচ কিছুদিন আগেও এই ভিডিয়োটির নিচেই অন্যরকম কমেন্ট করেছিলেন নেটনাগরিকরা। এক নেটিজেন লিখেছেন, ‘এই পৃথিবীটা আসলে কত ছোট। আমার বাবা যিনি সোনু নিগমের সঙ্গে একই স্কুলে পড়তেন, একই বাসে করে যাতায়াত করতেন। সেই বাসে তিনি সতীশ কৌশিকের কাছ থেকে লিবার্টি সিনেমার টিকিট পেতেন যাতে তিনি ধর্মেন্দ্রজির কোনো সিনেমা মিস না করেন। আজ, তাঁদের একজন আমাদের ছেড়ে চলে গেছেন এবং এখন বাবা বলছেন , ‘সতীশ তো আব নাহি রা’। এখন উনি আমাদের কথোপকথনে উঠে আসবেন, এটা আমার জন্য কিছুটা দুঃখজনক। ওম শান্তি’।

১৩ এপ্রিল, ১৯৫৬, হরিয়ানায় জন্ম নেন সতীশ কৌশিক, দিল্লিতে উচ্চ শিক্ষা শেষ করে ন্যাশনাল স্কুল অফ ড্রামা পড়াশোনা শেষ করে মুম্বই পৌঁছোন অভিনয় করার জন্য।

বন্ধ করুন