বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আরও থেকে ভালো অভিনয় করব’! সোশ্যাল মিডিয়ায় পরিচালক বিরসার ছবিতে কাজের আবদার মিমির
মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)

‘আরও থেকে ভালো অভিনয় করব’! সোশ্যাল মিডিয়ায় পরিচালক বিরসার ছবিতে কাজের আবদার মিমির

  • সোশ্যাল মিডিয়ায় মিমির এহেন আবদারের জবাব পরিচালক কী দেন, সেটাই এখন দেখার। 

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় বর্তমানে প্রথমেই আসে মিমি চক্রবর্তীর নাম। ছোটপরদার জনপ্রিয় ধারাবাহিক ‘গানের ওপারে’ দিয়ে প্রথম অভিনয়ে হাতেখড়ি। এরপর বড় পরদায় অভিনয় ‘বাপি বাড়ি যা’ ছবি দিয়ে। এরপর একাধারে কমার্শিয়াল ও আর্ট ফিল্মে অভিনয় করে গিয়েছেন তিনি। সাফল্য এসেছে বেশ ভালোই। অভিনয়ের পাশাপাশি তাঁর রাজনৈতিক কেরিয়ারও নজর কাড়া। তবে এমন কী হল যে পরিচালক বিরসার কাছে কাজ চাইতে হচ্ছে মিমিকে। তাও আবার সোশ্যাল মিডিয়ায়। 

শনিবার সোশ্যাল মিডিয়ায় কতগুলো থ্রোব্যাক ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। নীল জলে বোটে করে ঘুরতে দেখা যাচ্ছে। আবার একটা ছবিতে মিমি পোজ দিয়েছেন বিচের ধারে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘Good old days 😏’।

আর মিমির শেয়ার করা সেই ছবিতেই কমেন্ট করে বিরসা লিখেছেন, ‘ফেথিয়ে-তে তোমার আরও পুরনো স্মৃতি আমার কাছে আছে। আমরা সেখানে একটা ছবির শ্যুট করেছিলাম। আর তুমি খুব ভালো অভিনয় করেছিলে।’ যার উত্তরে মিমি মজার ছলে লিখেছেন, ‘এবার আগের থেকে আরও ভালো অভিনয় করব। চলো আবার একটা ছবি করি একসঙ্গে।’

ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ছবি। 
ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ছবি। 

আপাতত ঘরবন্ধি অবস্থাতেই তাঁর দিন কাটছে। শেষ ‘বাজি’ ছবির শ্যুটিং করেছেন মিমি। বিধানসভা নির্বাচনে দলের হয়ে প্রচারের জন্য নিয়েছিলেন ছোট্ট বিরতি। আর ভোট মিটলেই ফের শ্যুটিং শুরুর কথা ছিল। কিন্তু আপাতত করোনার জন্য সমস্ততাই ঘেঁটে গিয়েছে।

যদিও ইনস্টায় তাঁর অনুরাগীদের জন্য প্রায় রোজই পোস্ট করেন অভিনেত্রী। আপাতত নিজের নানা সিক্রেট শেয়ার করছেন। যার মধ্যে প্রথম সিক্রেট ফাঁস করেছেন গত সপ্তাহে। জানিয়েছেন ডায়েট ভুলে তাঁর পিৎজা প্রেমের কথা।

বন্ধ করুন