বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das-Ranga Bou: কেঁদে কেঁদে চোখ ফুলিয়ে ফেলেছেন, চোখে জল নিয়ে শেষদিনের মেকআপ 'রাঙা বউ' শ্রুতির

Shruti Das-Ranga Bou: কেঁদে কেঁদে চোখ ফুলিয়ে ফেলেছেন, চোখে জল নিয়ে শেষদিনের মেকআপ 'রাঙা বউ' শ্রুতির

'রাঙা বউ' শ্রুতি

শেষদিনে 'রাঙা বউ'-র শ্যুটিংয়ে চোখে জল নিয়ে মেকআপ করলেন শ্রুতি। শুধু চোখে জল বললে অবশ্য একটু ভুল হয়ে যায়, বলা ভালো, কেঁদে কেঁদে মুখ ফুলিয়ে ঢোল করে বসেছেন শ্রুতি দাস। কেঁদে মুখ ফুলিয়ে মেকআপ করার মুহূর্ত নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘আমি এতটাও মোটা নই যতটা কেঁদে কেঁদে চোখ মুখ ফুলিয়েছি’।

জনপ্রিয়তার শীর্ষেই ছিল গোটা পথচলা। তবুও একটা সময়ের পর বিদায় জানাতেই হয়। আর এবার বিদায় জানানোর পালা জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘রাঙা বউ’-এর। স্বভাবতই মন খারাপ শ্রুতির। সম্প্রতি, বারবার সেই মন খারাপের কথা-ই উঠে এসেছে শ্রুতির সোশ্যাল মিডিয়ায়।

এবার শেষদিনে 'রাঙা বউ'-র শ্যুটিংয়ে চোখে জল নিয়ে মেকআপ করলেন শ্রুতি। শুধু চোখে জল বললে অবশ্য একটু ভুল হয়ে যায়, বলা ভালো, কেঁদে কেঁদে মুখ ফুলিয়ে ঢোল করে বসেছেন শ্রুতি দাস। কেঁদে মুখ ফুলিয়ে মেকআপ করার মুহূর্ত নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘আমি এতটাও মোটা নই যতটা কেঁদে কেঁদে চোখ মুখ ফুলিয়েছি’। গোটা মেকআপ, ড্রেস করার মুহূর্তেই মনমরা হয়ে থাকতে দেখা গিয়েছে শ্রুতিকে। তবু কী আর করা যাবে! অগত্যা মেকআপ, আর কাজলেই চোখের জল ঢেকেছেন শ্রুতি।

আরও পড়ুন- স্বপ্নপূরণের পথে হাঁটা শুরু, 'মির্জা'র শ্যুটিংয়ের প্রথম দিনে অঙ্কুশকে আদরে ভরালেন মা, পাশে বাবাও

আরও পড়ুন-'গান্ধর্ব মতে বিয়ে হয়, আমার পেটে ওর বাচ্চা আছে', অভিনেতা দর্শন জরিওয়ালার বিরুদ্ধে অভিযোগ দায়ের মহিলার

শ্রুতির পোস্ট করা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, ‘সিরিয়ালটা আমার খুব পছন্দের ছিল, এখন নতুনের অপেক্ষায় আছি, তাড়াতাড়ি ফিরে এসো।’ কেউ লিখেছেন, ‘আবার ফিরে আসবে অন্যকোনও রূপে!’ কারোর কথায়, ‘খুব তাড়াতাড়ি চলে এসো, খুব মিস করব তোমায়’, কেউ আবার লিখেছেন, ‘রাঙা বউ’।

এদিকে 'রাঙা বউ'-এর শেষ হওয়ার পর নতুন কাজ না আসা পর্যন্ত দীর্ঘ বিরতিতে থাকবেন শ্রুতি। এর আগে এক পোস্টে তিনি লিখেছিলেন, 'হাতে নতুন কাজ থাকা অবস্থায় কর্মরত প্রজেক্টের শেষ কলটাইম পাওয়া আর অনির্দিষ্ট পথ চলা শুরু হওয়া অবস্থায় চলতি কাজের শেষ কলটাইম পাওয়ার মধ্যে বিস্তর ফারাক। নিশ্চয়ই প্রথম উদাহরণটা আমার ক্ষেত্রেও একদিন কার্যকরী হবে। তবে অনিচ্ছাকৃত-অনির্দিষ্টকালের জন্য এই বিরতি যেন আমার এবং আমার মতো রাঙা বউ টিমের অনেকের জন্য সুখকর হয় এই আশীর্বাদ করবেন।'

আর অভিনেত্রীর এই পোস্টেই স্পষ্ট ছিল, আপাতত তাঁর হাতে কাজ নেই। প্রসঙ্গত, ১৭ ডিসেম্বর হচ্ছে 'রাঙা বউ'-এর শেষ সম্প্রচার। এরপর  ১৮ ডিসেম্বর থেকে রাঙা বউ ধারাবাহিকের জায়গায় আসছে নতুন মেগা। শ্বেতা ভট্টাচার্য এবং রণজয় বিষ্ণুর নতুন ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে দেখা যাবে রাঙা বউ-এর স্লটে।

বায়োস্কোপ খবর

Latest News

গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত আপনারও অ্যানিমিয়া নেই তো! ৪ রকম ভাবে এই রোগ বিপাকে ফেলতে পারে হার্টকেও World Malaria Day 2024: সাবধান, ম্যালেরিয়া হতে পারে যে কোনও সময়ে! কীভাবে বাঁচবেন হীরামান্ডির স্ক্রিনিংয়ে উড়ল সুজানের মিনি স্কার্ট, Oops মোমেন্টের ভিডিয়ো ভাইরাল T20I rankings-এ ভালো পারফরম্যান্সের সুফল পেলেন শাহিন আর চ্যাপম্যান,পতন হল বাবরের সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল JEE Main-এ ১০০ পেল ৫৬ জন! নেই বাংলার কেউ, IIT প্রবেশিকায় কাট-অফ ৫ বছরে সর্বোচ্চ IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের

Latest IPL News

গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.