বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya Narayan: ছুড়ে ফেললেন ফোন! কেন অনুরাগীকে মাইক দিয়ে মারেন? অবশেষে ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন আদিত্য নারায়ণ

Aditya Narayan: ছুড়ে ফেললেন ফোন! কেন অনুরাগীকে মাইক দিয়ে মারেন? অবশেষে ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন আদিত্য নারায়ণ

আদিত্য নারায়ণ

আদিত্য নারায়ণ সম্প্রতি ভিলাইয়ের রুংটা আর ২ কলেজে পারফর্ম করেছিলেন, যেখানে তাকে কারও ফোন ছুঁড়ে ফেলতে দেখা গেছে। এ বিষয়ে তিনি যা বলেছেন তা এখানে।

এই তো কয়েকদিন আগের ঘটনা। ছত্তিশগড়ে লাইভ শো করতে গিয়ে কাণ্ড বাঁধিয়ে বসেছিলেন গায়ক উদিত নারায়ণ পুত্র আদিত্য নারায়ণ। ছত্তিশগড়ের ভিলাইয়ের রুংটা আর ২ কলেজে তাঁর শো চলাকালীন আচমকাই এক ব্যক্তির ফোন ছুঁড়ে ফেলে দেন। শুধু তাই নয়, হাতে থাকা মাইক দিয়ে এক ব্যক্তিতে আঘাতও করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিয়ো। ঘটনা ঘিরে তীব্র বিতর্ক তৈরি হয়।

এই উদিত পুত্র আদিত্যর মেজাজ হারানো নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে। কেন এমন কাণ্ড ঘটিয়েছিলেন তিনি? অবশেষে বিতর্কিত ঘটনা নিয়ে মুখ খুলেছেন আদিত্য নারায়ণ।

আদিত্যর বক্তব্য

ঘটনা প্রসঙ্গে জুম এন্টারটেইনমেন্টের কাছে খুবই সংক্ষিপ্ত বক্তব্য রেখেছেন আদিত্য নারায়ণ। তিনি বলেন, ‘সত্যি বলছি, নো কমেন্টস। আমি ঈশ্বরের কাছে জবাবদিহি করতে বাধ্য। এটুকুই শুধু বলব’।

কী ঘটেছিল?

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছত্তিশগড়ের এক কলেজে ওপেন এয়ার কনসার্ট করছেন আদিত্য নায়ারণ। সব ভালোই চলছিল। মাঝে তাল কেটে যায়! অগণিত অনুরাগী এসেছিলেন তাঁর গান শুনতে। মঞ্চে দিব্যি শাহরুখ খানের ‘ডন’ (২০০৬) ছবির ‘আজ কী রাত’ গানটি গাইছিলেন উদিতপুত্র। আর মাঠে দর্শক-শ্রোতাদের উন্মাদনা তখন তুঙ্গে। অনেকেই হাত বাড়িয়ে মোবাইল ফোনে সেই মুহূর্ত রেকর্ড করছিলেন। এক অনুরাগী তাঁর ফোনে গায়কের গান রেকর্ড করছিলেন। আচমকাই তাঁর হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দেন আদিত্য। শুধু তাই নয়, হাতে থাকা মাইক দিয়ে ব্যক্তিতে মারধরও করেন।

আরও পড়ুন-'ফেসবুকে একজনকে খুব ভালো লাগত, সরস্বতী পুজোয় তাকে সামনে থেকে দেখে ভীষণই হতাশ', কেন বললেন অঙ্কিতা!

আরও পড়ুন-'সরস্বতী পুজো এলেই নিজেকে বেশ বড় মনে হত', স্কুলের স্মৃতিতে ভাসলেন সৌমিতৃষা, কোন স্কুলে পড়তেন?

মুখ খোলেন ইভেন্ট ম্যানেজার

ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই আদিত্য নারায়ণের সমালোচনা করেছেন। তবে ইভেন্ট ম্যানেজারের দাবি, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তি কলেজের ছাত্রই নন। তাঁর দাবি, উনি আদিত্যর পায়ে একাধিকবার ফোন ঠুকে দেন। এরপর আদিত্যর পা টেনে ধরলে নাকি গায়কের ধৈর্যের বাধ ভেঙে যায়। ছেলেটি যদি সঠিক হত তবে সে এগিয়ে এসে নিজের বক্তব্য জানাত। এছাড়াও কলেজ কর্তৃপক্ষকে বলত যে তার সঙ্গে ঠিক কী ঘটেছে। আমি বহু বছর ধরে ওই কলেজের সঙ্গে যুক্ত। কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে এর থেকে ভাল কনসার্ট কখনও হয়নি। অথচ ওই ছাত্রের সঙ্গে প্রায় ২০০টি সেলফি তুলেছেন আদিত্য। ওই ঘটনা ছাড়া বাকি কনসার্টটি ভালোভাবেই শেষ হয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে নাইটক্লাবে পার্টি? ভাইরাল ছবি নিয়ে জবাব কঙ্গনার

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.