বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থর মৃত্যুর পর অবশেষে কাজে ফিরছেন শেহনাজ, শীঘ্রই শুরু করবেন শ্যুটিং
শেহনাজ গিল (ছবি ইনস্টাগ্রাম)
শেহনাজ গিল (ছবি ইনস্টাগ্রাম)

সিদ্ধার্থর মৃত্যুর পর অবশেষে কাজে ফিরছেন শেহনাজ, শীঘ্রই শুরু করবেন শ্যুটিং

  • সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের প্রথম কাজ 'হসলা রাখ' প্রকাশ পাচ্ছে।

গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাত না ফেরার দেশে চলে যান অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর কেটে গিয়েছে এক মাস। অভিনেতার চলে যাওয়ায় যাঁরা সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন, তাঁদের মধ্যে প্রথমেই আসে সিদ্ধার্থের মা রীতা শুক্লা ও চর্চিত প্রেমিকা শেহনাজ গিলের নাম। শোকে কাতর শেহেনাজের ছবি লেন্সবন্দি হয়ে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়েছিল নিমেষে।

সিদ্ধার্থের মৃত্যুর পর প্রকাশ্যে দেখা যায়নি শেহনাজকে। সিদ্ধার্থের মা জানিয়েছিলেন, শেহনাজের খেয়াল রাখছেন তিনি। পরিবার আগলে রেখেছেন তাঁকে। যদিও এভাবে বেশিদিন চললে শেহনাজ নিজে অসুস্থ হয়ে পড়বেন। তাই তাঁকে দ্রুত কাজে ফেরানোর চেষ্টা করছেন তাঁর পরিবার ও বন্ধুরা। জানা গিয়েছে, শেহনাজ নাকি নিজেও শ্যুটিং ফ্লোর ফিরতে চাইছেন। 

পঞ্জাবি গায়ক এবং অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ এবং শেহনাজ গিলের আগামী ছবি 'হসলা রাখ'। ছবির কাজ কিছুটা শেষ করেছিলেন শেহনাজ। নতুন ছবি 'হসলা রাখ'-এর প্রোমোশনেও যাননি তিনি। সেই ছবির বাকি কাজ শেষ করতেই শ্যুটিং ফ্লোরে ফিরছেন অভিনেত্রী। 

সম্প্রতি শেহনাজ গিলের পঞ্জাবি ছবি 'হসলা রাখ'-এর প্রযোজক দিলজিৎ থিন্ড এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আমরা ক্রমাগত শেহনাজের টিমের সঙ্গে যোগাযোগ রেখেছিলাম। ওরা নিয়মিত শেহনাজের খোঁজ দিচ্ছিলেন আমাদের। শেহনাজ প্রফেশনাল। আমাদের সঙ্গে ও প্রোমোশনাল গানের শ্যুটিং করতে রাজি হয়েছে। ওর ভিসার ওপর নির্ভর করে আমরা হয় ইংল্যান্ডে শ্যুট করব বা ভারতে।’ খবর, আগামী ৭ অক্টোবর থেকে শ্য়ুটিং ফ্লোরে ফিরতে পারেন শেহনাজ।

 

বন্ধ করুন