বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের জন্য সুপ্ত ভালবাসা প্রকাশ আলিয়ার, আগুন ছড়ালেন ক্যাটরিনা!

৪০ দিনের ফিটনেস চ্যালেঞ্জে নাম লিখিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। যদিও অর্ধেক পথ পেরিয়ে আসতে সক্ষম হয়েছেন তিনি। তারই একঝলক তুলে ধরলেন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে। নীল রঙের ফিটনেস পোশাকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন আলিয়া। 

উকেন্ডেও ছুটি নেননি তিনি। নিজেকে ফিট রাখতে এদিনও ওয়ার্কআউটের মেজাজে দেখা গেছে তাঁকে। চ্যালেঞ্জ নিয়েছেন বৈকি। পাশ তো করতেই হবে। ইনস্টাগ্রামে মিরর সেলফি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘২০ দিন হয়ে গেছে আর ২০ দিন বাকি’।

ছবির পোস্টে অভিনেত্রীর প্রশংসা করেছেন মালাইকা আরোরা, ক্যাটরিনা সহ ইন্ডাস্ট্রির অন্যান্য ফিটনেস উৎসাহীরা। আগুনের ইমোজি দেন ক্যাটরিনা। অনুরাগীরাও প্রিয় অভিনেত্রী নয়া লুক দেখে মুগ্ধ। প্রসঙ্গত, প্রায়ই ক্যাটরিনা এবং আলিয়াকে একসঙ্গে ওয়র্কআউট করতে দেখা যায়। দুজনের মধ্যে ভাল বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ক্যাটরিনা রণবীরের প্রাক্তনী হলেও আলিয়া সঙ্গে তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্কে কখনও বাধা হয়নি।

ক্যাটরিনার কমেন্ট
ক্যাটরিনার কমেন্ট

ছবিতে অভিনেত্রী ফোনের কভারে হৃদয় এবং ৮ লেখা। সংখ্যা ‘৮’ অবশ্য বয়ফ্রেন্ড রণবীর কাপুরের ইঙ্গিত দেয়। ২০১৮ সাল থেকে একে অপরকে ডেট করছেন রণবীর এবং আলিয়া। দুজনের সম্পর্কের কথা স্বীকার করেছেন। অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’তে প্রথমবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে রণবীর-আলিয়াকে। ছবিতে আরো রয়েছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কপাডিয়া, নাগার্জুনা আক্কিনেনি, মৌনী রায়ের মতো তারকারা।

 

 

বন্ধ করুন