বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমি কি দান করার জিনিস?', নতুন বিজ্ঞাপনে ‘কন্যাদান’এর আগে প্রশ্ন তুললেন আলিয়া
আলিয়া ভাট
আলিয়া ভাট

'আমি কি দান করার জিনিস?', নতুন বিজ্ঞাপনে ‘কন্যাদান’এর আগে প্রশ্ন তুললেন আলিয়া

  • চিরাচরিত বৈবাহিক রীতি নিয়ে বিজ্ঞাপনী শ্যুটে আলিয়ার বক্তব্য, ‘কন্যাদান নয়! কন্যামান!’ 

নতুন এক বিজ্ঞাপনী ভিডিয়োতে অভিনেত্রী আলিয়া ভাট। সেখানেই তাঁর বার্তা মেয়েরা কোনও রকম পণ্যসামগ্রী নয়। বিয়ের মণ্ডপে তাঁদের দান করা যাবে না। অভিষেক বর্মন পরিচালিত, বিজ্ঞাপনটি একটি ব্রাইডাল পোশাকের ব্র্যান্ডের জন্য। সেখানে আলিয়াকে কনে হিসেবে দেখানো হয়েছে।

বিজ্ঞাপনটিতে আলিয়াকে মণ্ডপে হবু বরের সঙ্গে বসে থাকতে দেখা গেছে কনের সাজে। নায়িকার বার্তা নিয়মের বেড়াজাল ভেঙে মনের মধ্যে কী রয়েছে তা সকলকে জানানো। আলিয়ার বক্তব্যে প্রকাশ পেয়েছে ‘কন্যাদান নয়! কন্যামান!’ ভিডিয়োতে অভিনেত্রী তাঁর পরিবারের প্রতিটি সদস্য-দাদী, বাবা এবং মা তাঁকে কতটা ভালবাসেন তা উল্লেখ করেছেন। এরপরই বিয়েতে কন্যাদান নিয়ে একটি অভ্যন্তরীণ আপত্তিও প্রকাশ করেছেন।

তিনি ভিডিয়োতে প্রশ্ন করেন, কেন তাঁর পরিবার সর্বদা তাকে 'অন্য' এবং পরিবারের অস্থায়ী অংশ হিসাবে বিবেচনা করে! যদি তাঁকে এতটা ভালবেসে থাকে? নিজেকেই অভিনেত্রী প্রশ্ন করেন, ‘আমি কি দান করার মতো জিনিস? কেন শুধু কন্যাদান?’

যদিও কন্যাদানের সময় হবু শাশুড়ির কাছ থেকে সারপ্রাইজ পান নতুন কনে আলিয়া। কন্যাদানের সময় তিনিও নিজ হাতে ছেলের হাত এগিয়ে দিলেন মেয়ের হাতে। বিষয়টাও কিছুটা অবাক হয়ে যান আলিয়া। তাঁর মুখে ফুটে ওঠে প্রাণবন্ত এক হাসি। আলিয়া অনুরাগীরা অবশ্য এই ভিডিয়ো দেখে বাহবা জানিয়েছেন। নায়িকা কয়েক বছর ধরে এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত। 

 

 

বন্ধ করুন