বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: ‘আর কত কাঁদাবেন আপনারা?’ কেবিসি-র সেটে ঝরঝরিয়ে কাঁদলেন অমিতাভ, কী ঘটল?

Amitabh Bachchan: ‘আর কত কাঁদাবেন আপনারা?’ কেবিসি-র সেটে ঝরঝরিয়ে কাঁদলেন অমিতাভ, কী ঘটল?

অমিতাভ বচ্চনের কান্না

Amitabh Bachchan at KBC 15: কেবিসি-র মঞ্চে অমিতাভের ৮১তম জন্মদিনের উদযাপন। কেঁদে ভাসালেন নায়ক। 

কাউন্ট ডাউন শুরু করে ফেলেছে বিগ বি ভক্তরা। আগামী বুধবার শাহেনশা-র জন্মদিন। ৮১-এ পা দেবেন বলিউডের এই মেগাস্টার। আর কৌন বনেগা ক্রোড়পতির সেটে জন্মদিন উদযাপন করতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। জন্মদিনে কেবিসি টিমের তরফে একগুচ্ছ সারপ্রাইজ পেতে চলেছেন অমিতাভ, সেই ঝলকই এল প্রকাশ্যে। তাঁর জন্মদিন ঘিরে এমন আয়োজন, এত উন্মাদনা থেকে আবেগতাড়িত হয়ে পড়েন শাহেনশা।

প্রোমোয় অমিতাভকে ঝরঝরিয়ে কাঁদতে দেখা গেল। চোখের জল মুছতে মুছতেই তিনি জানান, ‘আর কত কাঁদাবেন আপনারা?’ তারপর তিনি যোগ করেন, 'আমি লোকজনকে টিস্যু (পেপার) দিই. আজ আমারই হালত খারাপ। এরপর সকলকে ধন্যবাদ জানান অমিতাভ বচ্চন তাঁর জন্মদিনের এমন জাঁকজমকপূর্ণ আয়োজনের জন্য।

অভিনেতাকে বলতে শোনা গেল, ‘এই মঞ্চে আমার জন্মদিনের যে সেলিব্রেশন হয়, সেটা অতি উত্তম’। অমিতাভের এই কথা শুনে দর্শকও নিজের আবেগ ধরে রাখতে পারেনি। অমিতাভের জন্য করতালিতে ভরে উঠে গোটা স্টেডিয়াম।

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্টানুসারে অমিতাভকে সারপ্রাইজ দিতে এদিন হাজির হবেন পদ্মবিভূষণ ওস্তাদ আমজাদ আলি খান। খাস বিগ বি-র জন্য সারোদে ঝংকার তুলবেন ওস্তাদজি। এছাড়ও চিরঞ্জীবী, অনুপম খের, বিদ্যা বালান, ভিকি কৌশল, আর মাধবনের মতো তারকারা ভিডিয়ো বার্তায় জন্মদিনের শুভেচ্ছা জানাবেন অমিতাভকে। অমিতাভের হ্য়াপি বার্থ ডে বলে কথা! কেবিসির আগের সিজনের কোটিপতিরা হাজির থাকবেন মঞ্চে। এই সিজনের বিজয়ী জসকরণও পৌঁছাবেন সঞ্চালককে শুভেচ্ছা জানাতে।

দর্শকাসনে বসা অমিতাভ ভক্তরাও উপহারে মুড়ে দেবেন প্রিয় তারকারা। ভারতীয় আর্মির সোশ্যাল সার্ভিস টিমের তরফেও অমিতাভের জন্য থাকবে বিশেষ বার্তা। দেশের উন্নয়নের স্বার্থে অমিতাভের অবদানকে কুর্নিশ জানাবে তাঁরা।

সোম থেকে শুক্রবার পর্যন্ত, রাত ৯টায় সোনি টিভিতে সম্প্রচারিত হয় কৌন বনেগা ক্রোড়পতি। সোনি লিভ অ্যাপে যে কোনও সময় দেখা যায় এই গেম শো।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.