বাংলা নিউজ > বায়োস্কোপ > কঙ্গনার ‘ধাকড়’-এর গান পোস্ট করেও মুছেলেন অমিতাভ! ‘এটাও দলবাজি’, মত নেটপাড়ার
‘ধাকড়’-এর গান সি ইজ অন ফায়ার পোস্ট করেও ডিলিট করলেন অমিতাভ
‘ধাকড়’-এর গান সি ইজ অন ফায়ার পোস্ট করেও ডিলিট করলেন অমিতাভ

কঙ্গনার ‘ধাকড়’-এর গান পোস্ট করেও মুছেলেন অমিতাভ! ‘এটাও দলবাজি’, মত নেটপাড়ার

  • ‘ধাকড়’-এর নতুন গান এসেছে বৃহস্পতিবার। সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অমিতাভ। তবে তা মুছে দেন সঙ্গে সঙ্গেই। 

বুধবার ইনস্টাগ্রামে একটু আলাদারকমের পোস্টই করে ফেলেন অমিতাভ বচ্চন। তবে শেয়ার করার সঙ্গে সঙ্গে সেটি মুছেও ফেলেন। কঙ্গনা রানাওয়াতের আসন্ন সিনেমা ‘ধাকড়’-এর একটা গান পোস্ট করেছিলেন তিনি। সঙ্গে গোটা টিমকে শুভেচ্ছাও জানিয়েছিলেন।

কয়েকদিন আগেই মুক্তি পায় কঙ্গনা রানাউতের আগামী ছবি 'ধাকড়'-এর (Dhaakad) ট্রেলার। বুধবার ছবির গান She's on Fire-এর প্রথম ঝলক কঙ্গনা শেয়ার করেছিলেন নিজের ইনস্টা ওয়ালে। যা প্রকাশ্যে আসে বৃহস্পতিবার। গানের দৃশ্যে দেখা যাচ্ছে বাদশাকে। সঙ্গে কঙ্গনা রানাউত। গানটি গেয়েছেন বাদশা। সেই ঝলকই বিগ বি শেয়ার করেছিলেন। সাথে বার্তা ছিল, ‘All Good Wishes’। আবার একটা থাম্বস আপের ইমোজিও।

২০ মে মুক্তি পাচ্ছে ‘ধাকড়’। কঙ্গনার সঙ্গে রজনীশ ঘাই পরিচালিত এই ছবিতে দেখা মিলবে অর্জুন রামপাল আর দিব্যা দত্ত-র। দেখা মিলবে বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়েরও। তবে অমিতাভ কেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেও তা মুছে দিলেন তা প্রশ্ন জাগাচ্ছে অনেকের মনেই। কেউ কেউ তো বলছেন, কঙ্গনার দাবি করা বলিউডের স্বজনপোষণের দাবি এক্কেবারে সত্যি তা আজ প্রমাণ হয়ে গেল অমিতাভের কাজেই!

অমিতাভের শেয়ার করা সেই পোস্টখানা, যা পরে ডিলিট করে দেওয়া হয়। 
অমিতাভের শেয়ার করা সেই পোস্টখানা, যা পরে ডিলিট করে দেওয়া হয়। 

বলিউডের অন্দরে ‘দলবাজি’ নিয়ে একাধিকবার কথা বলতে শোনা গিয়েছে কঙ্গনাকে। করণ জোহর থেকে শুরু করে সোনম কাপুর, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোনদের বিরুদ্ধে একাধিকবার মুখ খুলেছেন তিনি। তবে. অমিতাভ এভাবে তাঁর ছবির গান পোস্ট করেও মুছে দেওয়ার পর এখনও কোনও প্রতিক্রিয়া আসেনি তাঁর থেকে। তবে কি বিগ বি-কে একটু সমীহ করেই চলছেন কঙ্গনা?

বন্ধ করুন