বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal BO Day 4: উগ্র পুরুষত্বই হাতিয়ার! চতুর্থ দিনে এক ধাক্কায় কমল রণবীরের অ্যানিম্যাল-এর আয়

Animal BO Day 4: উগ্র পুরুষত্বই হাতিয়ার! চতুর্থ দিনে এক ধাক্কায় কমল রণবীরের অ্যানিম্যাল-এর আয়

অ্যানিম্যাল-এর আয় কমল 

Animal box office collection day 4: প্রথম সোমবারে একলাফে কমল অ্যানিম্যালের আয়। চার নম্বর দিনে ছবির কালেকশন থাকবে ২৭ কোটির আশেপাশে। 

‘মেধা নেই, ছবির কেন্দ্রে শুধু হিংসা আর উগ্র পুরুষত্ব’! 'টক্সিসিটি আর নারী-বিদ্বেষে মোড়া অ্যানিম্যাল’। রণবীর কাপুরের অ্যানিম্যাল নিয়ে এমন কথা ফিরছে সোশ্যাল জুড়ে। তবে সেই নেগেটিভ রিভিউকে বুড়ো আঙুল দেখিয় মুক্তির প্রথম তিন দিনে বক্স অফিসে সুনামি এনেছেন রণবীর। আরও পড়ুন-‘যদি আরেকটু…’, অ্যানিম্যালে 'পুরুষ-সিংহ' রণবীরের পাশে সীমিত সুযোগ, অকপট ববি

আরও পড়ুন-জওয়ানের পর উইকেন্ডে আয়ের নিরিখে দ্বিতীয়তে, তৃতীয় দিন কেমন ব্যবসা করল ‘অ্যানিম্যাল’

মুক্তির প্রথম দিন বিশ্ব বক্স অফিসে ১১৬ কোটি টাকা আয় করেছে এই ছবি! ভাবা যায়? পরের দু-দিনও রণবীর-রশ্মিকার অ্যানিম্যালের বিজয়রথের পথচলা শোরগোল ফেলেছে। চতুর্থ দিনে এক ধাক্কায় ছবির কালেকশন ৫০% কমল। সপ্তাহান্ত শেষ, সোমবার দেশজুড়ে ২৭.৯৭ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ছবির, বলছে Sacnilk-এর প্রাথমিক ট্রেন্ড। মুক্তির প্রথম তিনদিনে দেশের বক্স অফিসে প্রতিদিনই ৬০ কোটি টাকা আয় করেছে এই ছবি। কিন্তু সোমবার লক্ষ্মী খানিকটা হলেও মুখ ফেরালো। এক ঝটকায় কমল ছবির আয়। 

সোমবার এই ছবির আয় দাঁড়াবে ২৮ কোটির আশেপাশে, তাতে ভর দিয়েই মুক্তির প্রথম চার দিনে অ্যানিম্যালের আয় পৌঁছে যাবে ২২৯.৫ কোটিতে। 

এক নজরে দেশের বক্স অফিসে অ্যানিম্যাল-এর আয়-

শুক্রবার- ৬৩.৮ কোটি টাকা

শনিবার- ৬৬.২৭ কোটি টাকা

রবিবার- ৭১.৪৬ কোটি টাকা

ওদিকে বিশ্ব বক্স অফিসে তিনদিন ৩৫৬ কোটি টাকার ব্যবসা হাঁকিয়েছে এই ছবি। যা প্রশংসনীয়। তারপরেও সোশ্যাল মিডিয়ার একটা অংশ পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার মুণ্ডুপাতে ব্যস্ত। আসলে কবীর সিং পরিচালকের ছবি মানেই তা ‘নারীবিদ্বেষী’, ছবি জুড়ে শুধুই পুরুষ-সিংহের গর্জন আর আলফা মেল ক্যারেক্টারের জয়জয়কার। অ্যানিম্যালও তার ব্যতিক্রম নয়।

বাবা-ছেলের টক্সিক সম্পর্কের বেড়াজাল ঘিরেই এই ছবি, বাবার প্রতি সন্তানের ভালোবাসা একটা সময় অবসেশনের পরিণত হয়। সেই অবসেশন কীভাবে তাঁকে জন্তু করে তোলে সেই নিয়েই এই ছবি। অ্যানিম্যাল ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে রণবীর কাপুরকে। এছাড়া আছেন অনিল কাপুর, ববি দেওল, প্রমুখ। রণবীর কাপুরের লিডিং লেডির ভূমিকায় রয়েছেন রশ্মিকা মন্দানা। 

ব্রহ্মাস্ত্র-এর রেকর্ড ভেঙে রণবীরের কেরিয়ারের সবচেয়ে বড় ওপেনার এখন অ্যানিম্যাল। ট্রেন্ড বলছে সঞ্জুর রেকর্ড ভেঙে রণবীরের কেরিয়ারের সবচেয়ে বড় ব্লকবাস্টার হবে ‘অ্যানিম্যাল’। আপতত ৩০০ কোটির লক্ষ্যে এগিয় চলছে এই ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.