বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindita-Gourav-Devlina: স্বামী গৌরবের প্রাক্তন স্ত্রী অনিন্দিতার সঙ্গে কেমন সম্পর্ক দেবলীনার?

Anindita-Gourav-Devlina: স্বামী গৌরবের প্রাক্তন স্ত্রী অনিন্দিতার সঙ্গে কেমন সম্পর্ক দেবলীনার?

গৌররের প্রাক্তন ও বর্তমান 

Anindita-Gourav-Devlina: গৌরবের সঙ্গে ডিভোর্সের পর এক দশক কেটেছে। অনিন্দিতার সঙ্গে কেমন সম্পর্ক নায়কের বর্তমান স্ত্রী দেবলীনার? 

ডিভোর্সের পরেও কি বন্ধু থাকা যায়? বলিউড তারকাদের দেখে অনেক সময়ই প্রশ্ন জাগে মনে। তবে এখন বলিউডের পাশাপাশি এখন পথ দেখাচ্ছে টলিউডও। বিয়ে ভাঙলেও প্রাক্তন স্বামী গৌরবের সঙ্গে অনন্দিতা বসুর সম্পর্ক বেশ অনায়াস। নায়িকার বিয়ে ভাগ্য মোটেই সুখকর নয়। দু-বার বিয়ে ভেঙেছে, সৌরভ দাসের সঙ্গে সহবাস সম্পর্কও টেকেনি। অপর দুই প্রাক্তনের সঙ্গে তেমন সখ্যতা বজায় না থাকলেও গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে কিন্তু অনিন্দিতার বন্ধুত্ব অটুট। আরও পড়ুন-শরীরে বইছে ঠাকুর পরিবারের রক্ত, রবীন্দ্রনাথ সম্পর্কে কে হন? জানালেন শর্মিলা

শুধু গৌরব নন, তাঁর বর্তমান স্ত্রী দেবলীনা কুমারের সঙ্গেও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে অনিন্দিতার। তাঁরা যেন টলিউডের আলিয়া আর দীপিকা! ২০১৩ সালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাক ঘোরেন অনিন্দিতা। দু-বছর পর ভেঙে যায় সেই বিয়ে। কিন্তু তারপরেও একসঙ্গে গল্প-আড্ডা সবই চলে তাঁদের। এই তো কদিন আগেই সন্দীপ্তার বিয়ের আসরে গৌরবকে দেখেই জাপটে ধরেছিলেন অনিন্দিতা। বেশখানিক্ষণ গল্প-গুজবও সারেন। বউ দেবলীনার হাত ধরেই সেই বিয়েতে পৌঁছেছিলেন গৌরব।

দেবলীনার সঙ্গেও অনিন্দিতার বন্ডিং-এর সাম্প্রতিক উদাহরণ চোখে পড়ল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী দেবলীনা কুমার, সম্প্রতি বব মারলির লেখা একটি উদ্ধৃতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। মারলি লিখেছিলেন, ‘The problem is people are being hated when they are real, and are being loved when they are fake’। যার বাংলা তর্জমা করলে খানিক দাঁড়ায়, মানুষের তাঁর স্বরূপ তুলে ধরলে ঘৃণার পাত্রী হয়ে ওঠেন, তবে মিথ্যেচার করলে ভালোবাসা পান'।

দেবলীনার বব মারলির এই ভাবনার সঙ্গে নিজের জীবনের মিল খুঁজে পেয়েছেন। তাঁর কথায় আসল ‘আমি’কে তুলে ধরে ট্রোলড হতে হয় তাঁকে, অথচ মিথ্যেচার করে অনেকেই বাহবা কুড়োচ্ছেন। দেবলীনার এই পোস্টে হাততালি দিয়েছেন অভিনেত্রী অনিন্দিতা বসু, অর্থাৎ এই ভাবনার সঙ্গে সহমত অনিন্দিতাও।

বিয়ের ঠিক আগে অনিন্দিতা সঞ্চালিত এক টক শো-তে দেবলীনাকে নিয়ে হাজির হয়েছিলেন গৌরব। জানিয়েছিলেন, কামফর্টনেসই দু’জনের সম্পর্কের ভিত। প্রাক্তন আর বর্তমানের সঙ্গে পাশাপাশি বসতে কোনও দ্বিধা নেই গৌরবেরও। 

গৌরবের সঙ্গে বিচ্ছেদের পর পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন অনিন্দিতা। ২০১৭ সালে সেই সম্পর্কের পরিণতিও হয় ডিভোর্স। তারপর সৌরভ দাসের সঙ্গে লম্বা সহবাস, কিন্তু বছর দুয়েক আগে ভাঙে সেই সম্পর্ক। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো 9 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 60/4 Euro 2024 Final Match Live: উইলিয়ামসের গোলে ১-০ এগিয়ে গিয়েছে স্পেন জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.