বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভিকিকে কষ্ট দিতে চাই না’, বরের কথা ভেবে বিয়ের পর ঘনিষ্ঠ দৃশ্য করবেন না অঙ্কিতা
বিয়ের পর আর ঘনিষ্ঠ দৃশ্য নয়, জানিয়ে দিলেন অঙ্কিতা। 
বিয়ের পর আর ঘনিষ্ঠ দৃশ্য নয়, জানিয়ে দিলেন অঙ্কিতা। 

‘ভিকিকে কষ্ট দিতে চাই না’, বরের কথা ভেবে বিয়ের পর ঘনিষ্ঠ দৃশ্য করবেন না অঙ্কিতা

  • গত বছর ডিসেম্বরে প্রেমিক ভিকি জৈনকে বিয়ে করেন অঙ্কিতা লোখান্ডে। 

বিয়ের পর নিজের অ্যাক্টিং কেরিয়ারে কিছু শর্ত আরোপ করতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে। আর কোনও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে না তাঁকে। বরের কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানালেন অভিনেত্রী। 

গত বছর ডিসেম্বরে প্রেমিক ভিকি জৈনকে বিয়ে করেন অঙ্কিতা। জি টিভির ‘পবিত্র রিস্তা’ দিয়ে দর্শকের কাছে পরিচিতি পাওয়া অঙ্কিতাকে ফের দেখা যেতে চলেছে ‘পবিত্র রিস্তা ২.০’-তে। ধারাবাহিকের সেকেন্ড সিজন দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে যখন অঙ্কিতার কাছে প্রশ্ন রাখা হয়, বিয়ের পর বোল্ড সিন করা নিয়ে কী ভেবেছেন তিনি। আর তাতেই অভিনেত্রী জানান, ‘আমার মনে হয় আমি ওই ধরনের সিন করতে পারব না। হ্যা বিয়ের পর শুধু আমি নই, এমন কিছু আছে যা ভিকিও করতে পারবে না। আমি বিষয়টা এভাবেই দেখি। যদি ও আমার জন্য কিছু করে, তবে ওর ভালোলাগা খারাপলাগার প্রতি নজর দেওয়াও আমার কর্তব্য। আর আমি এটাকে সম্মান করি। আমার মনে হয় না বোল্ড সিন নিয়ে আমাদের মধ্যে কোনও সমস্যা হবে।’

অঙ্কিতা আরও বলেন, ‘দিনের শেষে আমি নিজেই কিন্তু এই ধরনের চরিত্রে কাজ করতে সাবলীল নই সেভাবে। এমন না এরকম রোল এলে ওর খারাপ লাগবে বা ও না করবে। আমি জানি এগুলো ও খোলা মনেই নেবে। আমি আমার দিক থেকে বলছি আমি এই ধরনের চরিত্র করতে চাই না, ওকে কষ্ট দিতে চাই না।’

দিনকয়েক আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কিতা জানান, বহুদিনের সম্পর্কের পর তাঁদের বিয়ে। খুব ভালো বন্ধুও তাঁরা। তাই বিয়ের পর সেভাবে জীবনে কোনও পরিবর্তন আসেনি। বরং, অঙ্কিতার মতে ভিকিই ঠেলে ঠেলে তাঁকে কাজের জন্য পাঠায়!

বন্ধ করুন