বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila in Didi No 1: অন্য মেয়েকে উড়ন্ত চুমু ‘মির্জা’ অঙ্কুশের, রচনার সামনেই তেড়ে গেলেন ঐন্দ্রিলা!

Ankush-Oindrila in Didi No 1: অন্য মেয়েকে উড়ন্ত চুমু ‘মির্জা’ অঙ্কুশের, রচনার সামনেই তেড়ে গেলেন ঐন্দ্রিলা!

ঐন্দ্রিলা কার দিকে তেড়ে গেলেন?

Ankush-Oindrila in Didi No 1: তারকাদের রাজনীতিতে যোগদান নিয়ে অঙ্কুশের মন্তব্যে তোলপাড় নেটপাড়া। এর মাঝেই রচনার শো-তে মির্জার প্রচারে হাজির নায়ক। সঙ্গী ঐন্দ্রিলা।

টলিপাড়ায় সম্পর্কের সমীকরণ বদলায় রোজদিন। ব্রেকআপ, ডিভোর্সের ভিড়ে একদম অন্যরকম জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। এক দশক ধরে পরস্পরের হাত ধরে রয়েছেন তাঁরা। দুজনের সম্পর্কটা অনেকটা টম-জেরির মতো। প্রেম আছে, তবে ঝগড়া করতে ছাড়েন না। এটাই তাঁদের সম্পর্কের ইউএসপি।

অঙ্কুশ-ঐন্দ্রিলার সেই খুনসুটি ফের একবার ধরা পড়বে দিদি নম্বর ১-এর মঞ্চে। সামনেই মুক্তি পেতে চলেছে মির্জা। জি বাংলা পরিবারের অন্যতম সদস্য অঙ্কুশ। এই ছবির সঙ্গেই প্রযোজক হিসাবে নয়া সফর শুরু করছেন নায়ক। আর প্রথম ছবি প্রযোজক-অভিনেতা অঙ্কুশের সঙ্গী প্রেমিকা ঐন্দ্রিলা। এই ছবির প্রচারেই রচনার শো-তে হাজির দুজনে। সম্প্রতি জি বাংলার তরফে সামনে আনা হয়েছে সেই এপিসোডের ধামাকেদার প্রোমো।

নাচে-আড্ডায় আর মজার খেলায় জমজমাট দিদি নম্বর ১। কালো রঙা ডিপ নেকের জ্যাম্প স্যুটে অঙ্কুশ-প্রিয়া। নায়কের পরনে সাদা রঙে পুলওভার আর ট্র্যাক প্যান্ট। অঙ্কুশ যে দারুণ ডান্সার সে কথা কারুর অজানা নয়। ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে কোমর দোলালেন নায়ক।

হেডফোন রাউন্ডে এক মহিলা প্রতিযোগির উদ্দেশ্যে রচনা বলেন, 'অঙ্কুশের পাশে ঐন্দ্রিলাকে দেখে কী মনে হচ্ছে তোমার?' তিনি গেয়ে ওঠেন, ‘পরাণ যায় জ্বলিয়া রে…’। ওমনি হাত মুঠো করে তেড়ে আসেন ঐন্দ্রিলা, এরপরই ঐ মহিলা প্রতিযোগিকে উড়ন্ত চুমু ছুড়ে দিলেন টলিউডের ‘লাভার বয়’ থেকে ‘অ্যাংরি ইয়াংম্যান’ হয়ে ওঠা অঙ্কুশ হাজরা।

সুমিত-সাহিলের পরিচালনায় তৈরি ছবিতে অঙ্কুশকে দেখা যাবে মির্জার চরিত্রে। মাছ বিক্রেতার চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা, গল্পে তাঁর নাম মুসকান। দু-দিন আগেই সামনে এসেছে ছবির অ্যাকশনে মোড়া ট্রেলার।

২০২৪ সালের ইদে আসছে ‘মির্জা’। ছবিতে একেবারে দাবাং লুকে ধরা দিয়েছেন অঙ্কুশ। ম্যাজিক, লাভ ম্যারেজ ছবির পর তৃতীয়বার বড় পর্দায় জুটিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা। অঙ্কুশ হাজরা মোশান পিকচার্স-এর ব্যানারে এই ছবির ঘোষনার পর থেকে দর্শকদের মধ্যে একটা আলাদা উন্মাদনা শুরু হয়েছিল ছবিটা নিয়ে। মির্জা যে মূলত অ্যাকশনধর্মী হবে সেই হদিশ আগেই দিয়েছিলেন অঙ্কুশ। ট্রেলারেও তেমনটাই ধরা পড়েছে। এই ছবিতে অ্যাকশনে হাত পাকাতে দেখা গেল বাংলা টেলিভিশনের ‘ফাগুন বউ’কেও। 

অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও এই ছবিতে থাকছেন অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্য়ায়, ঋষি কৌশিক, শোয়েব কবীর। আগামী ১০ই এপ্রিল, ইদে মুক্তি পাবে মির্জা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দেওয়াল থেকে কতটা দূরে রেখেছেন ফ্রিজ? এই কারণে বিদ্যুতের বিল বাড়ছে না তো প্রচারের মাঝেই কীর্তি আজাদের সামনে বচসায় জড়ালেন তৃণমূল কর্মীরা 'মন দিতে চাই'-এ জোড়া সাধভক্ষণ অনুষ্ঠান, সাধ খেলেন হবু মা তিতির-রাজন্যা,দেখুন… ৩ বছর ধরে চলা এসএসসি মামলায় উঠে এসেছে নানা মুখ, রইল তাঁদের কথা পাকিস্তানি শিল্পীরদের ভারতে কাজের সুযোগ দেওয়া উচিত, মন্তব্য মুমতাজের 'মা পাপাকে ভালোবাসে বেশি...' রচনার কাছে দুঃখের কথা ফাঁস খুদের, হেসে খুন ‘দিদি’ '১০ লাখ চাকরি…', SSC মামলায় চাকরিহারাদের 'জীবনের ঝুঁকি' না নেওয়ার আর্জি মমতার ২০২১ সালে অভিজিতের হাতেই সূচনা, ৩০ মাস পরে SSC মামলায় ‘শেষ পেরেক’ হাইকোর্টের! শাহরুখের ফ্যান ছবির বিরুদ্ধে মামলা দায়ের দর্শকের, অবশেষে YRF-র পক্ষেই এল রায় RCB-কে হারিয়ে ঘরের মাঠে জয়ের হাফসেঞ্চুরি KKR-এর, স্পর্শ করল MI-এর অনন্য নজির

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.