বাংলা নিউজ > বায়োস্কোপ > মন ভালো নেই অন্তঃসত্ত্বা অনুষ্কার, জানুন ভিন দেশে কী মিস করছেন বিরাট ঘরনি ?
অনুষ্কার প্রেগন্যান্সি ক্রেভিং
অনুষ্কার প্রেগন্যান্সি ক্রেভিং

মন ভালো নেই অন্তঃসত্ত্বা অনুষ্কার, জানুন ভিন দেশে কী মিস করছেন বিরাট ঘরনি ?

  • অষ্টমী স্পেশ্যাল থালির ছবি পোস্ট করে নিজের প্রেগন্যান্সি ক্রেভিংয়ের কথা জানালেন অনুষ্কা শর্মা। 

উত্সবের মরসুমে বিদেশে থাকতে কারুই মন টেকে না। আর সেই উত্সব যদি হয় নবরাত্রি তাহলে তো কথাই নেই!  একই হাল বিরাট ঘরনির।অন্তঃসত্ত্বা অনুষ্কা দুর্গা অষ্টমীর দিন ব্যাপকভাবে মিস করছেন নিজের বাড়ি, সৌজন্যে অষ্টমীর স্পেশ্যাল খাওয়া-দাওয়া। নিজের সেই প্রেগন্যান্সি ক্রেভিংয়ের কথাই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন নায়িকা। অষ্টমীর দিনটা অসম্পূর্ন পুরি-চানা আর হালুয়া ছাড়া। তেমনই একটা থালার ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন- ‘আজ এটা মিস করছি…ব্যাপকভাবে’, সঙ্গে দুঃখী মুখের একটি ইমোজি যোগ করেন অনুষ্কা। 

অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি
অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি

অন্তঃসত্ত্বা স্ত্রীকে সঙ্গে নিয়েই আইপিএল খেলতে আমিরশাহী উড়ে গিয়েছিলেন বিরাট। কারণ এই সময় অনুষ্কাকে কোনওভাবেই কাছ ছাড়া করতে চান না তিনি। গত অগস্টেই নিজেদের প্রথম সন্তানের আগমন বার্তা শেয়ার করে নেন এই তারকা দম্পতি। আগামী বছর শুরুতেই ভূমিষ্ঠ হবে বিরুষ্কার সন্তান।  রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বিরাট বাহিনীর ম্যাচ দেখতে মাঠে হাজির ছিলেন অনুষ্কা। দুটি ম্যাচেই জয় পায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আমিরশাহী গিয়ে পর্যন্ত নিজের নানান মুহূর্তের ছবি ইনস্টার দেওয়ালে পোস্ট করেছেন অনুষ্কাও। সম্প্রতি দুবাইয়ের মাঝ দরিয়ায় ভালোবাসার রঙ ছড়িয়েছেন বিরুষ্কা। 

View this post on Instagram

❤️🌅 pic credit - @abdevilliers17 😃

A post shared by Virat Kohli (@virat.kohli) on

এক বুক জলে ডুবে এক অপরকে আগলে ধরে নতুন স্বপ্ন লিখলেন হবু বাবা-মা। এ যেন এক নৈর্গসিক সৌন্দর্য। গত রবিবার রাতে নিজের ইনস্টাগ্রামের দেওয়া এই রোম্যান্টিক ছবিটি পোস্ট করেছেন স্বয়ং বিরাট কোহলি। এর এই ভালোবাসায় ভরপুর ছবিটি লেন্সবন্দী করেছেন বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থ এবি ডিভিলিয়ার্স।

আজ ফের মাঠে নামছে বিরাট কোহলির দল। হোটেল রুমে বসে নাকি গ্যালারিতে পৌঁছে স্বামীর জন্য গলা ফাটাবেন অনুষ্কা, সেটাই এখন দেখার।

বন্ধ করুন