বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের কারণেই ভালো মা হবেন, ৬ বছর আগেই নিশ্চিত ছিলেন অনুষ্কা!

চলতি বছরের শুরুতে অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ক্রিকেটার বিরাট কোহলির কোল আলো করে আসে ভামিকা। তবে ২০১৫ সালে ফিরে তাকালে দেখা যায়, অনুষ্কা আগেই জানিয়েছিলেন, তিনি জানেন তিনি ভালো মা হতে পারবেন। কীভাবে?

সহ অভিনেতা রণবীর কাপুররে সঙ্গে ‘বম্বে ভেলভেট’ এর প্রচার চলাকালীন বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেছিলেন অনুষ্কা। এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘কী ঘটছে, ও (রণবীর) সেই সম্পর্কে সব কিছু জানতে চায়। আমার মেকআপ রুমে ঢুকে প্রত্যেকটা ড্রয়ার খুলে দেখত। আমার হাতের ব্যাগ খুলে দেখত। যদি আমি মোবাইলে কিছু করতাম, ও মোবাইলেও সেটা দেখার চেষ্টা করত। ও শিশুর মতো। আমি ভালো মা হতে পারব কারণ আমি রণবীর কাপুরের আশেপাশে থাকতাম তাই।’

তেমনই একটি গুরুত্বপূর্ণ কথা বলেছিলেন অনুষ্কা। তিনি জানিয়েছিলেন, এই কৌতুহলী স্বভাবের জন্য রণবীর ভালো অভিনেতা হতে পেরেছেন এবং ভবিষ্যতেও ওর মধ্যে ভালো পরিচালক হওয়ার সম্ভাবনা রয়েছে। অনুষ্কার কথায়,  ‘ও খুবই কৌতুহলী, এতটাই যে মাঝে মাঝে সেটা বিরক্তিকর বোধ হয় এবং আপনার তাঁকে মারতে হচ্ছে করবে।’ 

‘বম্বে ভেলভেট’-এর পর করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং রাজকুমার হিরানির বক্স অফিস হিট ছবি ‘সঞ্জু’-তে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে অনুষ্কা-রণবীরকে।

অনুষ্কা এবং বিরাট কোহলির মেয়ে ভামিকা চলতি বছর জানুয়ারি মাসে জন্মেছে। অন্যদিকে, আলিয়াকে ডেটিং করছেন রণবীর কাপুর। গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারেন রণবীর। তবে সে বিষয় এখনও মুখ খোলেননি তারকা জুটি।

বন্ধ করুন