বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: ‘সবকিছুতে পাশে আছি’, বিরাটের কামব্যাক সেঞ্চুরিতে গর্বিত অনুষ্কা লিখলেন সোশ্যালে

Anushka-Virat: ‘সবকিছুতে পাশে আছি’, বিরাটের কামব্যাক সেঞ্চুরিতে গর্বিত অনুষ্কা লিখলেন সোশ্যালে

বিরাটের সেঞ্চুরিতে সোশ্যাল পোস্টে শুভেচ্ছা জানালেন অনুষ্কা। 

বিরাট কোহলির ৭১তম সেঞ্চুরির পর বিশেষ বার্তা এল বউ অনুষ্কা শর্মার থেকে। তিনটি ছবি শেয়ার করে দিলেন পাশে থাকার বার্তা। 

এবার এশিয়া কাপে হতাশ করেছে ভারত। সুপার ফোর পর্বের শেষ ম্যাচ খেলার আগেই ছিটকে গিয়েছে দল। গত দুবার ভারতের জয় একটা সম্ভাবনা তৈরি করেছিল এশিয়া কাপে হ্যাট্রিক করার। তবে তা হল না। পৌঁছতে পারল না ফাইনালেই। শ্রীলঙ্কা আর পাকিস্তানের কাছে পরপর হারের পরই একপ্রকার সব আশা শেষ হয়ে যায়।

যদিও আফগানিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত খেলেছে রোহিত শর্মার দল। ১০১ রানে পরাজিত করে এক দুর্দান্ত ম্যাচ উপহার দিয়েছে। সঙ্গে মনে রাখার মতো খেলেছে বিরাটও। তাঁর করা ১২২ রান নিয়েই এখন যত আলোচনা। কামব্যাকের পর কিছুতেই যেন ফর্মে আসছিলেন না। ৩৫, ৫৯, ৬০, ০-র পর দেখিয়ে দিলেন তিনিই পারেন। ঝড় তুললেন ব্যাটে ১২২ রানের।

৭১তম ১০০ করলেন বিরাট ভারত-আফগানিস্তানের ম্যাচে। আর তাতে গর্বিত বউ অনুষ্কাও। সেঞ্চুরি করার পরের মুহূর্ত শেয়ার করে নিলেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, ‘সবকিছুতে তোমার পাশে আছি’। বিরাটের তিনটি ছবি সোশ্যালে শেয়ার করেছেন তিনি।

ম্যাচ শেষ হওয়ার পর নিজের এই সেঞ্চুরি অনুষ্কা আর মেয়ে ভামিকাকে উৎসর্গ করেছেন পাপা বিরাট। স্টার স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে কোহলি বলেন, ‘এই যে তুমি আমাকে এখানে দাঁড়িয়ে থাকতে দেখছ এখন, এর পিছনে আছে এমন একটা মানুষ যে আমার জন্য নিজের সবটা উৎসর্গ করেছে। পাশে ছিল সমস্ত খারাপ সময়ে। আর সেটা অনুষ্কা। আর তাই এই ১০০টা ওর জন্য আর আমাদের মেয়ে ভামিকার জন্য।’

বিরাটকে নিয়ে বরাবরই সমালোচনার মুখে পড়তে হয় অনুষ্কাকে। তা সে স্বামীর খারাপ খেলা হোক বা ছুটি কাটানো, কটাক্ষের তীর বারবার ঘুরেফিরে আসে সেই অনুষ্কার দিকেই। তবে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই একে-অপরের পাশে থাকার বার্তা দিয়ে ‘বিরুষ্কা’ বুঝিয়ে দেন তাঁদের সম্পর্কের ভিত কতটা মজবুত। ২০১৭ সালে বিয়ে করেন তাঁরা। এবং ২০২০ সালে তাঁদের জীবনে আসে ছোট্ট ভামিকা।

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ ‘বি’ গ্রুপের এক নম্বর দল হয়েও, কেন দ্বিতীয় বাছাই হিসেবে সুপার আটে খেলবে অজিরা?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.