বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: ‘সবকিছুতে পাশে আছি’, বিরাটের কামব্যাক সেঞ্চুরিতে গর্বিত অনুষ্কা লিখলেন সোশ্যালে
বিরাটের সেঞ্চুরিতে সোশ্যাল পোস্টে শুভেচ্ছা জানালেন অনুষ্কা। 

Anushka-Virat: ‘সবকিছুতে পাশে আছি’, বিরাটের কামব্যাক সেঞ্চুরিতে গর্বিত অনুষ্কা লিখলেন সোশ্যালে

  • বিরাট কোহলির ৭১তম সেঞ্চুরির পর বিশেষ বার্তা এল বউ অনুষ্কা শর্মার থেকে। তিনটি ছবি শেয়ার করে দিলেন পাশে থাকার বার্তা। 

এবার এশিয়া কাপে হতাশ করেছে ভারত। সুপার ফোর পর্বের শেষ ম্যাচ খেলার আগেই ছিটকে গিয়েছে দল। গত দুবার ভারতের জয় একটা সম্ভাবনা তৈরি করেছিল এশিয়া কাপে হ্যাট্রিক করার। তবে তা হল না। পৌঁছতে পারল না ফাইনালেই। শ্রীলঙ্কা আর পাকিস্তানের কাছে পরপর হারের পরই একপ্রকার সব আশা শেষ হয়ে যায়।

যদিও আফগানিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত খেলেছে রোহিত শর্মার দল। ১০১ রানে পরাজিত করে এক দুর্দান্ত ম্যাচ উপহার দিয়েছে। সঙ্গে মনে রাখার মতো খেলেছে বিরাটও। তাঁর করা ১২২ রান নিয়েই এখন যত আলোচনা। কামব্যাকের পর কিছুতেই যেন ফর্মে আসছিলেন না। ৩৫, ৫৯, ৬০, ০-র পর দেখিয়ে দিলেন তিনিই পারেন। ঝড় তুললেন ব্যাটে ১২২ রানের।

৭১তম ১০০ করলেন বিরাট ভারত-আফগানিস্তানের ম্যাচে। আর তাতে গর্বিত বউ অনুষ্কাও। সেঞ্চুরি করার পরের মুহূর্ত শেয়ার করে নিলেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, ‘সবকিছুতে তোমার পাশে আছি’। বিরাটের তিনটি ছবি সোশ্যালে শেয়ার করেছেন তিনি।

ম্যাচ শেষ হওয়ার পর নিজের এই সেঞ্চুরি অনুষ্কা আর মেয়ে ভামিকাকে উৎসর্গ করেছেন পাপা বিরাট। স্টার স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে কোহলি বলেন, ‘এই যে তুমি আমাকে এখানে দাঁড়িয়ে থাকতে দেখছ এখন, এর পিছনে আছে এমন একটা মানুষ যে আমার জন্য নিজের সবটা উৎসর্গ করেছে। পাশে ছিল সমস্ত খারাপ সময়ে। আর সেটা অনুষ্কা। আর তাই এই ১০০টা ওর জন্য আর আমাদের মেয়ে ভামিকার জন্য।’

বিরাটকে নিয়ে বরাবরই সমালোচনার মুখে পড়তে হয় অনুষ্কাকে। তা সে স্বামীর খারাপ খেলা হোক বা ছুটি কাটানো, কটাক্ষের তীর বারবার ঘুরেফিরে আসে সেই অনুষ্কার দিকেই। তবে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই একে-অপরের পাশে থাকার বার্তা দিয়ে ‘বিরুষ্কা’ বুঝিয়ে দেন তাঁদের সম্পর্কের ভিত কতটা মজবুত। ২০১৭ সালে বিয়ে করেন তাঁরা। এবং ২০২০ সালে তাঁদের জীবনে আসে ছোট্ট ভামিকা।

 

বন্ধ করুন