বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: সদ্যোজাত ছেলেকে নিয়েই ব্যস্ত অনুষ্কা, মেয়ে ভামিকাকে নিয়ে তাই লন্ডনের রেস্তোরাঁয় বিরাট কোহলি

Virat-Anushka: সদ্যোজাত ছেলেকে নিয়েই ব্যস্ত অনুষ্কা, মেয়ে ভামিকাকে নিয়ে তাই লন্ডনের রেস্তোরাঁয় বিরাট কোহলি

বিরাট-অনুষ্কা

গত সপ্তাহে বিরাট কোহলি ও আনুশকা শর্মা তাদের পুত্র সন্তানের জন্মের কথা ঘোষণা করেন। ২০২১ সালে এই দম্পতির মেয়ে ভামিকার জন্ম হয়।

ফের একবার বাবা-মা হয়েছেন বিরাট-অনুষ্কা। এবার দেশ থেকে দূরে লন্ডনে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বিরাট ঘরণী অনুষ্কা। গত ২০ ফেব্রুয়ারি, মঙ্গলবার ছেলের জন্মের কথা জানিয়েছিলেন বিরাট কোহলি। দুই সন্তানকে নিয়ে আপাতত লন্ডনেই রয়েছেন তারকা দম্পতি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে উঠে এসেছে মেয়ে ভামিকার সঙ্গে বিরাটের ছবি।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রেডিটে উঠে আসা ছবিতে দেখা যাচ্ছে লন্ডনের এক রেস্তোরাঁ মেয়েকে নিয়ে মধ্যাহ্নভোজ সারছেন বিরাট কোহলি। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, 'ভামিকার সঙ্গে লন্ডনে দেখা গিয়েছে বিরাটকে। ছবিটি যে পিছন থেকে তোলা হয়েছে তা স্পষ্ট। দেখা যাচ্ছে, বিরাট ও ভামিকা একটা টেবিল-চেয়ারে বসে খাবার খাচ্ছেন। দু'জনেরই পরনে ছিল সাদা-কালো পোশাক। ছবিটির প্রতিক্রিয়ায় নানান মন্তব্য করেছেন নেটিজেনরা।

নেটিজেনদের প্রতিক্রিয়া

কেউ লিখেছেন, ‘বাবা-মেয়ে জুটি যখন সময় কাটাচ্ছেন, তখন মা ও ছেলে একে অপরের সঙ্গে রয়েছেন।’ কেউ লিখেছেন, ‘যিনি ছবি তুলেছেন তার এভাবে লুকিয়ে থাকা উচিত হয়নি’। কারোর মন্তব্য, ‘পিছন থেকে ভামিকার পনিটেল করা চুল থেকে ওকে কত বড় মেয়ে মনে হচ্ছে। খুবই সুন্দর, মনে হচ্ছে অনুষ্কার জুনিয়র ভার্সনকে দেখছি।’

<p>লন্ডনে ভামিকার সঙ্গে বিরাটের মধ্যাহ্নভোজ</p>

লন্ডনে ভামিকার সঙ্গে বিরাটের মধ্যাহ্নভোজ

বিরাট-অনুষ্কার প্রথম সন্তান, ভামিকার বয়স সবেমাত্র ৩।  এরই মাঝে ১৫ ফেব্রুয়ারি তাঁরা স্বাগত জানিয়েছেন তাঁদের দ্বিতীয় সন্তানকে। ছেলের নাম রেখেছেন অকায়। ছেলে হওয়ার ৫ দিনের মাথায় বিরাট-অনুষ্কা যৌথ বিবৃতি দিয়ে জানান, ‘আমাদের হৃদয় এখন প্রচুর সুখ এবং ভালবাসায় পূর্ণ। আমরা সবাইকে জানাতে চাই ১৫ ফেব্রুয়ারি, আমরা আমাদের শিশু ছেলে অকায় এবং ভামিকার ছোট ভাইকে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছি।’

প্রসঙ্গত, ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালিতে গাঁটছড়া বাঁধেন বিরাট-আনুশকা। ২০২১ সালের ১১ জানুয়ারি ভামিকার জন্ম হয়। যদিও দ্বিতীয় অন্তঃসত্ত্বা বিষয়ে কোনও মন্তব্যই করেননি বিরাট-অনুষ্কা।

এদিকে 'চাকদা এক্সপ্রেস'-এ দেখা যাবে অনুষ্কাকে। অভিনেত্রী অবশ্য প্রথম সন্তান জন্মের পরপরই কাজে ফিরে এই ছবির শ্যুটিং করেছিলেন। তবে তারপর আর কোনও ছবির কাজে তাঁকে দেখা যায়নি। যেটা কিনা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবন অবলম্বনে নির্মিত। ছবিটি দেখ যাবে নেটফ্লিক্সে। যদিও ছবিটির মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.