বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: প্রেগন্যান্সির প্রথম ৩ মাস ‘ভয়াবহ’, অনুষ্কার মন ভালো রাখতে ‘চিয়ারলিডার’ হত বিরাট
প্রেগন্যান্সিতে বিরাটের সাথে এই ছবি পোস্ট করেন অনুষ্কা। ছবি-ইনস্টাগ্রাম
প্রেগন্যান্সিতে বিরাটের সাথে এই ছবি পোস্ট করেন অনুষ্কা। ছবি-ইনস্টাগ্রাম

Anushka-Virat: প্রেগন্যান্সির প্রথম ৩ মাস ‘ভয়াবহ’, অনুষ্কার মন ভালো রাখতে ‘চিয়ারলিডার’ হত বিরাট

  • অনুষ্কা আরও জানান, তাঁর খুব শখ ছিল বেবি শাওয়ার হোক। কিন্তু করোনার কারণে তা আর হয়ে ওঠেনি।

সম্প্রতি প্রেগন্যান্সি নিয়ে কথা বললেন অনুষ্কা। জানালেন তিনি খুব কৃতজ্ঞ যে প্রেগন্যান্সির সময় বিরাট তাঁর সাথে ছিল। করোনা মহামারীর সময়তেই সকলকে গ্রেগন্যান্সির খবর দেন বিরুষ্কা। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিরাট-পত্নী জানিয়েছেন গর্ভাবস্থার প্রথম কয়েকটা মাস ছিল তাঁর কাছে আতঙ্কের। ভাগ্য ভালো সেই সময় বিরাটের কোনও ম্যাচ ছিল না। সবসময় তাই পাশে পেয়েছিলেন তাঁকে। 

অনুষ্কার কথায়, ‘এই অভিজ্ঞতা থেকে শিখেছি সবসময় পজিটিভ দিক নিয়ে ভাবা উচিত। আমি আর বিরাট এই সময়টা একসাথে কাটানোর অনেকটা সুযোগ পেয়েছি। এই সময় ওর কোনও ম্যাচ ছিল না, তাই ওকে কোথাও ট্র্যাভেল করতে হয়নি। আর আমার পক্ষেও এই সময়টা ওর সাথে ট্র্যাভেল করা সম্ভব ছিল না। আমার প্রেগন্যান্সির প্রথম ট্রায়মেস্টার ভয়াবহ ছিল। ভাগ্যিস আমার মন ভালো করার জন্য এই সময় বিরাট পাশে ছিল চিয়ারলিডারের মতো।’

অনুষ্কা আরও জানান, তাঁর খুব শখ ছিল বেবি শাওয়ার হোক। নিজের বেবি শাওয়ার নিজে প্ল্যান করতেও তৈরি ছিলেন। কিন্তু করোনার কারণে তখন অনেক বাধানিষেধ থাকায় পরিবারের কিছু ঘনিষ্ঠ আত্মীয়ের সাথেই ওই দিনটা কাটিয়েছিলেন। 

জানুয়ারিতে তাঁদের কোল আলো করে আসে ভামিকা। এখনও পর্যন্ত মেয়ের মুখের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি তাঁরা। এমনকী, বিরাট-অনুষ্কা পাপারাৎজিদের কাছেও অনুরোধ করেছেন যাতে তাঁদের অনুমতি ছাড়া ভামিকার কোনও ফোটো তোলা না হয়।

বন্ধ করুন