বাংলা নিউজ > বায়োস্কোপ > Atlee Kumar-Jawan: ১৭ দিনে ১০০০ কোটি! ‘আমাকে হলিউড থেকে ডাকছে’, দাবি জওয়ান পরিচালক অ্যাটলির

Atlee Kumar-Jawan: ১৭ দিনে ১০০০ কোটি! ‘আমাকে হলিউড থেকে ডাকছে’, দাবি জওয়ান পরিচালক অ্যাটলির

শাহরুখের সঙ্গে কাজ করেই হলিউডে অ্যাটলি?

জওয়ান দিয়ে সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন অ্যাটলি। শাহরুখ খানের সঙ্গে কাজ করে পেয়েছেন নাম-খ্যাতি বলিউডে। এবার কি হলিউড যাবেন?

বক্স অফিসে কামাল করেছে শাহরুখ খানের অ্যাকশন সিনেমা জওয়ান। আর এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ হল দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের। জওয়ান প্রথম বলিউড ছবি যা মাত্র ১৭ দিনে বিশ্বব্যপী ১০০০ কোটির ব্যবসা করেছে। শুধু তাই নয়, ভারতীয় বাজারে সবচেয়ে জলদি ৫০০ কোটির ঘরে প্রবেশ করার রেকর্ডও এখন জওয়ান-এর কাছে। স্বভাবতই শাহরুখ খানের পাশাপাশি, সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন পরিচালক অ্যাটলিও। সম্প্রতি জানালেন, হলিউড থেকে ডাক পেয়েছেন তিনি। 

‘আমাদের জওয়ান ছবিতে অনেকেই কাজ করেছেন যারা হলিউডের। অ্যাকশন ডিরেক্টর স্পিরো রাজাতোস কাজ করেছেন জওয়ানে। তাই, স্পিরো এবং হলিউডের অন্যান্য মহান পরিচালক এবং প্রযুক্তিবিদরা জওয়ানের একই স্ক্রিনিংয়ে ছিলেন। এবং স্পিরো সবাইকে বলেছে যে এই ছবির অ্যাকশনের দৃশ্যগুলো আমার করা। তারা জিজ্ঞাসা করেছিল যে শাহরুখের আগুনের ওই দৃশ্যটি কার করা। স্পিরোই বলে ওটা সম্পূর্ণ পরিচালকের ভাবনা আর ওই ফুটিয়ে তুলেছে। সঙ্গে সঙ্গে ওরা আমার সঙ্গে যোগাযোগ করে আর আমায় বলে, ‘তুমি যদি কখনও হলিউডে কাজ করতে চাও, তাহলে জানিও’। সুতরাং আমার মনে হয় না জওয়ান ছবিটি পুরোপুরি দেশি, বরং টি বিশ্বব্যাপী প্রভাব ফেলছে।’, বলেন অ্যাটলি। 

ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে শাহরুখ খানকে। বাদশার নায়িকা নয়নতারা। ভিলেন বিজয় সেতুপতি। বেশ লম্বা একটা কেমিও করেছেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও রয়েছেন সানিয়া মলহোত্রা, প্রয়ামানি, ঋদ্ধি ডোগরা, গিরিজা ওক, সঞ্জিতা ভট্টাচার্যরা। 

রিপোর্ট অনুসারে, ১৮ নম্বর দিন, অর্থাৎ তৃতীয় রবিবারে শাহরুখ খানের সিনেমা বক্স অফিসে ব্যবসা করেছে ১৫ কোটির। আর তার ফলে ভারতের বাজারের হিসেবে এই সিনেমার আয় পৌঁছে গিয়েছে ৫৬০ কোটিতে। আশা করা যাচ্ছে জওয়ান ৬০০ কোটির ঘরে ঢুকে যাবে আগামী সপ্তাহেই। আপাতত যে রেকর্ড বলিউডের কোনও ছবির কাছেই নেই। এতদিন বলিউডের সর্বোচ্চ উপার্জনকারী ছবি ছিল পাঠান। জওয়ান দিয়ে শাহরুখ নিজের রেকর্ড নিজেই ভেঙে দিয়েছে। অ্যাটলি কুমারের হাতের জাদুতে এবার ৬০০ কোটিতে পা রাখার পালা। 

অ্যাটলি সম্প্রতি জানিযেছেন রণবীর, সলমনদের সঙ্গে কাজের ইচ্ছেও তাঁর রয়েছে। অ্যাটলির কথায়, ‘ভালো বিষয় হল, বলিউডে আমার কাজ সকলের পছন্দ হয়েছে। আরও তারকার সঙ্গে কাজ করতে চাইছি। সলমন স্যার, রণবীর স্যারের সঙ্গেও কথা হয়েছে। ঈশ্বর আমার সঙ্গে রয়েছেন। ওঁর জন্যই ভালো চিত্রনাট্য় ও আইডিয়া পাচ্ছি।’ সঙ্গে শাহরুখ খান ও থালাপতি বিজয়কে নিয়েও একটি ছবি বানাতে চান বলে জানিয়েছেন তিনি। 

বায়োস্কোপ খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.