বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra 2: 'ব্রহ্মাস্ত্র'র এক বছর! পার্ট টু-র ঝলক শেয়ার পরিচালক অয়নের, দেব কে হচ্ছেন?

Brahmastra 2: 'ব্রহ্মাস্ত্র'র এক বছর! পার্ট টু-র ঝলক শেয়ার পরিচালক অয়নের, দেব কে হচ্ছেন?

আসছে ব্রহ্মাস্ত্র ২ 

Brahmastra 2: 'ব্রহ্মাস্ত্র' মাল্টিভার্স মাঝপথে থমকে যাচ্ছে না। ছবি মুক্তির এক বছর পূর্তিতে ফ্যানেদের চমকে দিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। দেব হিসাবে ফিরবেন রণবীর? 

‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির আগেই নির্মাতারা জানিয়েছিলেন ভারতের প্রথম মাল্টিভার্স ছবি হিসেবে উঠে আসবে এটি। মাত্র একটি ছবিতেই শেষ হবে না ‘ব্রহ্মাস্ত্র’-র পথ চলা, তিনটি পার্টে মুক্তি পাবে এই ছবি। কিন্তু ছবির পরবর্তী দুটি ভাগ নাকি স্থগিত হয়ে গিয়েছে! বেশ কয়েকদিন ধরেই চলছিল রটনা। তবে শনিবার ‘ব্রহ্মাস্ত্র’-মুক্তির এক বছর পূর্তির দিন ভক্তদের মুখে হাসি ফোটালেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। আসছে ‘ব্রহ্মাস্ত্রপার্ট টু: দেব’। এদিন ইনস্টাগ্রামে দেবের চরিত্রের ঝলক শেয়ার করে নিয়েছেন বাঙালি পরিচালক। যদিও অয়নের সেই আর্টওয়ার্ক দেখে খানিক দ্বিধাগ্রস্ত ভক্তরা।

শিবা আর ইশার পর, এবার আসছে দেব আর অমৃতার গল্প। শনিবার ইনস্টাগ্রামে একটি অ্যানিমেশন পোস্ট করেন পরিচালক অয়ন। সেই ভিডিয়োর ক্যাপশনে লেখা  ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২-দেব’। ভিএফএক্স নির্ভর এই ছবির চিত্রনাট্য লেখার কাজ যে চলছে স্পষ্ট হয়ে গেল এই পোস্টে। 

অয়নের পোস্ট করা কোলাজ ভিডিয়োতে দেখা গেল ত্রিশূল হাতে যুদ্ধে নেমেছেন দেব। অন্যদিকে জলাস্ত্র অমৃতাকে দেখা যাচ্ছে দেবকে আক্রমণ করতে। সঙ্গে অয়ন মুখোপাধ্যায় জানান, বিগত কয়েক মাস ধরেই প্রস্তুতি চলছে ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় এবং তৃতীয় ভাগের। অয়নের কথায়, ‘আজকের দিনটা আমাদের কাছে খুব বিশেষ, তাই ভাবলাম সবার সঙ্গে এই আর্টওয়ার্কের ঝলক শেয়ার করেনি। এই ছবিগুলোই দেব চরিত্রের অনুপ্রেরণা’। প্রসঙ্গত, এই ঝলকে কোনওরকম ‘লাভ স্টোরিয়াঁ’ দেখা গেল না, শুধু যুদ্ধ আর যুদ্ধ! 

ফ্যানেদের দাবি দেব হিসাবে রণবীর কাপুরেই দেখতে চায় তাঁরা। যদিও শিবা কখনই দেবের চরিত্রে অভিনয় করবে না, এমন ইঙ্গিত আগে দিয়েছেন নির্মাতারা। একজন অনুরাগী লেখেন, ‘হয় দেব হিসাবে রণবীরকেই নাও, তা না হলে বোঝাই যাবে তুমি আদেও রণবীরের বন্ধু নয়’। আরেকজন হুঁশিয়ারি দিয়ে লেখেন- ‘রণবীর ছাড়া অন্যকাউকে দেব হিসাবে বেছে নেওয়ার কথা ভেবো না।’ 

এদিন অয়ন জানান, ব্রহ্মাস্ত্র-র দ্বিতীয়ভাগ থিয়েটারে আসবে ২০২৬-এর ডিসেম্বরে। অর্থাৎ আরও তিন বছর ভক্তদের অপেক্ষা করতে হবে। অন্যদিকে ছবির তৃতীয় ভাগ আসবে ঠিক তার পরের বছর অর্থাৎ ২০২৭-এর ডিসেম্বরে। একইসঙ্গে এগোবে দুই ছবির কাজ,এমনটাই ইঙ্গিত মিলল। 

এর আগে শোনা গিয়েছিল, ডিজনি ইন্ডিয়া জানিয়ে দিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ফ্র্যাঞ্চাইসির পরবর্তী ছবিতে আগ্রহী নয় তারা। বক্স অফিসে হিটের তকমা পাওয়া প্রযোজক করণ জোহরের এই ছবিও বিনিয়োগকারী হারিয়েছে! ডিজনি সরে যাওয়ার পর করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এই সাই-ফাই ফ্র্যাঞ্চাইসি নিয়ে আগ্রহ প্রকাশ করেছিল আম্বানিদের জিও স্টুডিও। তবে ‘ব্রহ্মাস্ত্র ২’ লিড তারকা কে হবেন সেই সিদ্ধান্তই চূড়ান্ত নয়। তাই আটকে রয়েছে কথাবার্তা। 

২০২৩-এর শুরু থেকেই বক্স অফিস ‘পাঠান’ ধামাকা, তবে ২০২২-এ ছবিটা তেমন ছিল না। দক্ষিণী ছবির চাপে কোণঠাসা বলিউডের মুখরক্ষা করেছিল রণবীর-আলিয়ার ছবি। ‘ব্রহ্মাস্ত্র’-তে প্রথমবার জুটি বেঁধে পর্দায় ধরা দিয়েছিলেন রালিয়া। সঙ্গে দেখা মিলেছিল মৌনী রায়,অমিতাভ বচ্চন, নারার্জুনদের। সবচেয়ে নজর কেড়েছিল শাহরুখের ক্যামিও। এই হাই বাজেট ছবিটি বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছিল। প্রায় ৪০০ কোটির গণ্ডি পার করতে সফল হয় এই ছবি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সূর্যের চন্দ্রের রাশিতে গমন, ৩ রাশির খুলবে ভাগ্যের রাস্তা, পৌঁছবে উন্নতির শিখরে সোনা-রূপোর শাড়িতে আলিয়া, শিখ সাম্রাজ্যের আমলের গয়নায় দীপিকা… কে নজর কাড়লেন বেশি দেওরের বিয়েতে নিজের বিয়ের লেহেঙ্গাতেই সাজলেন বৌদি শ্লোকা, কুড়োলেন প্রশংসা বাকি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে আসেননি, কিন্তু রেখার সঙ্গে চলে এলেন ঐশ্বর্য বদ্রীনাথেও পরাজিত বিজেপি, ফিকে হল গেরুয়া, উপনির্বাচনে বিরাট জয় পেল কংগ্রেস সরকারি ব্যাঙ্কে বেসকারিকরণের পথ আরও প্রশস্ত হবে বাজেটে? আসতে পারে নয়া সংশোধনী বরযাত্রীদের সঙ্গে ক্যাটরিনার গানে নিককে নাচালেন প্রিয়াঙ্কা ZIM vs IND,4th T20I Live:জিতলেই সিরিজ পকেটে পুড়বে ভারত,সমতা ফেরাতে মরিয়া রাজারা উপনির্বাচনে চার–শূন্য হল বিজেপি, ঘাসফুলের জয়–পদ্মফুলের পরাজয়ের নেপথ্যে কারণ কী?‌ বোমা - বন্দুক ঠেকানোর সংগঠন আমাদের নেই, তাই উপনির্বাচনে হার, দাবি শমীকের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.