বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শেরশাহ'-এর পাশে দাঁড়াবেন না 'বাদশাহ'? জোর গুঞ্জন বলিউডে

'শেরশাহ'-এর পাশে দাঁড়াবেন না 'বাদশাহ'? জোর গুঞ্জন বলিউডে

'শেরশাহ' ছবিতে নাকি অতিথি শিল্পী হিসেবে হাজির হচ্ছেন না শাহরুখ খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মুক্তির অপেক্ষায় দিন গুনছে 'শেরশাহ'। শোনা গেছিল, করণ জোহর প্রযোজিত এই ছবিতে নাকি অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শাহরুখ খানকে। তবে বলিউডের অন্দরের খবর, এই ছবিতে নাকি থাকছেন না 'বাদশাহ'।

মাত্র কয়েক মাস আগেই জানা গেছিল সিদ্ধার্থ মালহোত্রার আসন্ন ছবি 'শেরশাহ' ছবিতে দেখা যাবে শাহরুখ খান-কে। ছোট্ট হলেও নাকি ছবির ক্ষেত্রে দারুণ গুরুত্বপূর্ণ সেই চরিত্র। করণ জোহর প্রযোজিত এই ছবির জন্য নাকি শুটিংও সেরে ফেলেছিলেন 'বাদশাহ'। স্বাভাবিকভাবেই, গোটা বলিউড নড়চড়ে বসেছিল এই খবরে। খবরটি পেয়ে শাহরুখের ফ্যানরাও খুশি ছিলেন। তবে সদ্য জানা গেছে 'শেরশাহ'-তে দেখা যাবে না 'কিং খান'-কে।

গত ফেব্রুয়ারি মাসেই শোনা গেছিল 'শেরশাহ' ছবির জন্য অতিথি শিল্পী হিসেবে পর্দায় মুখ দেখাবেন শাহরুখ। এ খবর অবিশ্বাস করার মতো কোনও কারণ খুঁজে পায়নি শাহরুখ-অনুরাগীরা। কারণ 'বাদশাহ'-এর সঙ্গে ছবির প্রযোজক করণ জোহরের বন্ধুত্বের খবর সর্বজনবিদিত। তাঁদের সম্পর্ক প্রায় পারিবারিক। করণ পরিচালিত এবং প্রযোজিত বহু সুপারহিট ছবির নায়ক হিসেবে দর্শকদের সামনে হাজির হয়েছেন 'কিং খান'।

 তাছাড়া ২০১৬ সালে করণ পরিচালিত 'অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে শারহুখ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। তার ফলে বিস্তর তারিফও কুড়িয়েছিলেন দর্শকদের তরফে। তাই 'শেরশাহ' ছবিতে শাহরুখকে ফের একবার অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে এই আশায় বুক বেঁধেছিল তারকার ফ্যানেরা।

তবে এবার শোনা গেল 'শেরশাহ'-তে নাকি নেই শাহরুখ। 'বাদশাহ'-কে নিয়ে কোনওরকম শুটিংও সারা হয়নি এই ছবির জন্য। গত সপ্তাহেই মুক্তি পেয়েছে 'শেরশাহ' ছবির টিজার। সেখানে এক ঝলকের জন্যেও দেখা পাওয়া যায়নি শাহরুখের। তাই এই জল্পনা দানা বেঁধেছে আরও। এই বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি করণ কিংবা শাহরুখ কেউই। সবকিছু ঠিকঠাক থাকলে ঠিক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওয়ে স্বাধীনতা দিবসের আগে অগাস্টের ১২ তারিখ ছবিটি মুক্তি পাবে। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধে শহীদ হয়েছিলেন ভারতীয় সেনা জওয়ান ক্যাপ্টেন বিক্রম বাত্রা। এ ছবির গল্প সেই ঘটনা ঘিরেই। ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রেই দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা-কে।

 

বায়োস্কোপ খবর

Latest News

ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি!

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.