বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শেরশাহ'-এর পাশে দাঁড়াবেন না 'বাদশাহ'? জোর গুঞ্জন বলিউডে
'শেরশাহ' ছবিতে নাকি অতিথি শিল্পী হিসেবে হাজির হচ্ছেন না শাহরুখ খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'শেরশাহ' ছবিতে নাকি অতিথি শিল্পী হিসেবে হাজির হচ্ছেন না শাহরুখ খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'শেরশাহ'-এর পাশে দাঁড়াবেন না 'বাদশাহ'? জোর গুঞ্জন বলিউডে

  • মুক্তির অপেক্ষায় দিন গুনছে 'শেরশাহ'। শোনা গেছিল, করণ জোহর প্রযোজিত এই ছবিতে নাকি অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শাহরুখ খানকে। তবে বলিউডের অন্দরের খবর, এই ছবিতে নাকি থাকছেন না 'বাদশাহ'।

মাত্র কয়েক মাস আগেই জানা গেছিল সিদ্ধার্থ মালহোত্রার আসন্ন ছবি 'শেরশাহ' ছবিতে দেখা যাবে শাহরুখ খান-কে। ছোট্ট হলেও নাকি ছবির ক্ষেত্রে দারুণ গুরুত্বপূর্ণ সেই চরিত্র। করণ জোহর প্রযোজিত এই ছবির জন্য নাকি শুটিংও সেরে ফেলেছিলেন 'বাদশাহ'। স্বাভাবিকভাবেই, গোটা বলিউড নড়চড়ে বসেছিল এই খবরে। খবরটি পেয়ে শাহরুখের ফ্যানরাও খুশি ছিলেন। তবে সদ্য জানা গেছে 'শেরশাহ'-তে দেখা যাবে না 'কিং খান'-কে।

গত ফেব্রুয়ারি মাসেই শোনা গেছিল 'শেরশাহ' ছবির জন্য অতিথি শিল্পী হিসেবে পর্দায় মুখ দেখাবেন শাহরুখ। এ খবর অবিশ্বাস করার মতো কোনও কারণ খুঁজে পায়নি শাহরুখ-অনুরাগীরা। কারণ 'বাদশাহ'-এর সঙ্গে ছবির প্রযোজক করণ জোহরের বন্ধুত্বের খবর সর্বজনবিদিত। তাঁদের সম্পর্ক প্রায় পারিবারিক। করণ পরিচালিত এবং প্রযোজিত বহু সুপারহিট ছবির নায়ক হিসেবে দর্শকদের সামনে হাজির হয়েছেন 'কিং খান'।

 তাছাড়া ২০১৬ সালে করণ পরিচালিত 'অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে শারহুখ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। তার ফলে বিস্তর তারিফও কুড়িয়েছিলেন দর্শকদের তরফে। তাই 'শেরশাহ' ছবিতে শাহরুখকে ফের একবার অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে এই আশায় বুক বেঁধেছিল তারকার ফ্যানেরা।

তবে এবার শোনা গেল 'শেরশাহ'-তে নাকি নেই শাহরুখ। 'বাদশাহ'-কে নিয়ে কোনওরকম শুটিংও সারা হয়নি এই ছবির জন্য। গত সপ্তাহেই মুক্তি পেয়েছে 'শেরশাহ' ছবির টিজার। সেখানে এক ঝলকের জন্যেও দেখা পাওয়া যায়নি শাহরুখের। তাই এই জল্পনা দানা বেঁধেছে আরও। এই বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি করণ কিংবা শাহরুখ কেউই। সবকিছু ঠিকঠাক থাকলে ঠিক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওয়ে স্বাধীনতা দিবসের আগে অগাস্টের ১২ তারিখ ছবিটি মুক্তি পাবে। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধে শহীদ হয়েছিলেন ভারতীয় সেনা জওয়ান ক্যাপ্টেন বিক্রম বাত্রা। এ ছবির গল্প সেই ঘটনা ঘিরেই। ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রেই দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা-কে।

 

বন্ধ করুন