বাংলা নিউজ > বায়োস্কোপ > BMCM vs Maidaan Collection: অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমবার বিশ্ব বক্স অফিসে ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া

BMCM vs Maidaan Collection: অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমবার বিশ্ব বক্স অফিসে ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া

অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমে বিশ্ব BO-এ ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া

BMCM vs Maidaan Collection: বক্স অফিসে খিলাড়ি কুমারের দুর্দান্ত খেল জারি, সোমবারই ১০০ কোটি পার করবে বড়ে মিঁয়া ছোটে মিঁয়া। হাফ সেঞ্চুরিও ছুঁতে পারল না ময়দান।

ইদের ঠিক আগের দিন সন্ধ্যায় বাজার কাঁপাতে হাজির হয় অক্ষয়-টাইগার জুটি। সমালোচকদের মন সেভাবে ভেজাতে না পারলেও বক্স অফিসে ছক্কা হাঁকাচ্ছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। বিশ্বব্যাপী বক্স অফিসে মাত্র চার দিনেই সেঞ্চুরির দোরগোড়ায় এই ছবি। অক্ষয় কুমার, টাইগার শ্রফ, মানুষী চিল্লার এবং আলায়া এফ অভিনীত এই ছবি ইতিমধ্যেই ৯৬.১৬ কোটি টাকার গণ্ডি ছুঁয়ে ফেলেছে। আরও পড়ুন-অক্ষয়ের বড়ে মিঁয়া ছোটে মিঁয়ার কাছে ২-০ পিছিয়ে অজয়! ২য় দিনে মাত্র ২.৭২ কোটিতে আটকে গেল ময়দান

আলি আব্বাস জাফরের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ তিন দিনে ৭৬.০১ কোটি রুপি আয় করেছিল। চার নম্বর দিন এই তালিকায় জুড়েছে আরও ২০.১৫ কোটি টাকা। সুতরাং সোমবার ভারতীয় বক্স অফিসের কালেকশন মেলালে নিশ্চিতভাবেই এতক্ষণে ১০০ কোটি টাকার গণ্ডি পার করে ফেলেছে এই ছবি।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ বক্স অফিস নম্বর

প্রযোজক জ্যাকি ভাগনানি এক্স-এ একটি পোস্টার টুইট করেছেন, যেখানে বলা হয়েছে যে ছবিটি চার দিনে বিশ্বব্যাপী ৯৬.১৬ কোটি টাকা আয় করেছে, যার মধ্যে পেইড প্রিমিয়ার এবং বিশ্ব বক্স অফিসের কালেকশন যুক্ত রয়েছে। তিনি লেখেন, 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ সবার হৃদয়ে এবং বক্স অফিসে বিশেষ জায়গা করে নিয়েছে। প্রথমদিন নির্মাতারা বলেছিলেন যে এটি বিশ্বব্যাপী বক্স অফিসে ৩৬.৩৩ কোটি টাকা আয় করেছে এবং দ্বিতীয় দিন শেষে ৫৫.১৪ কোটি টাকা আয় করেছে।

ময়দানের বিশ্ব বক্স অফিস কালেকশন

ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের প্রেক্ষাপটে তৈরি ছবি অজয় দেবগণের ময়দান। এই ছবির বিশ্ব বাজারে সীমিত সংখ্যক দেশেই মুক্তি পেয়েছে। রবিবার পর্যন্ত বিশ্ব বক্স অফিসে এই ছবি মোট আয় করেছে ৩২ কোটি টাকা। যার মধ্যে ২২ কোটি এসেছে ভারত থেকে। সুতরাং অসম লড়াইয়ে অনেকটাই পিছিয়ে অজয় দেবগণ। 

বড়ে মিঁয়া ছোটে মিঁয়া প্রসঙ্গে

এই ছবিতে অক্ষয় কুমার, টাইগার শ্রফের পাশাপাশি দেখা মিলেছে সোনাক্ষী সিনহা, মানুষী চিল্লার এবং আলায়া এফের। সিনেমাটিতে পৃথ্বীরাজ সুকুমারনও একটি আকর্ষণীয় খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি প্রযোজনা করেছেন বাসু ভাগনানি, দীপশিখা দেশমুখ, জ্যাকি ভাগনানি, হিমাংশু কিষাণ মেহরা এবং আলি আব্বাস জাফর। মুম্বাই, লন্ডন, আবুধাবি, স্কটল্যান্ড এবং জর্ডানের মতো লোকেশনগুলিতে শ্যুট করা এই প্যান-ইন্ডিয়া ছবি প্রশংসা কুড়িয়েছে আন্তর্জাতিক মানের অ্যাকশন দৃশ্য পর্দায় তুলে ধরার জন্য।

বড়ে মিঁয়া ছোটে মিঁয়া রিভিউ

হিন্দুস্তান টাইমসের রিভিউতে এই ছবি নিয়ে লেখা হয়েছে, ‘যাদের অ্যাকশন ছবির প্রতি ঝোঁক, তাঁদের জন্য বিএমসিএম অবশ্যই ওয়ান টাইম ওয়াচ। অন্য কিছু না হলেও, অক্ষয় এবং টাইগারের অনস্ক্রিন রসায়ন তথা ব্রোম্যান্স বেশ চিত্তাকর্ষক’।

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির শিশু হাসপাতালে ভয়ঙ্কর অগ্নিকাণ্ড, মৃত্যু ৬ সদ্যোজাতর, ভেন্টিলেটরে ১ ২৮ মে এই জিনিসগুলি দান করুন, জীবনে আসবে সুখ, শান্তি এবং সমৃদ্ধি ‘উজ্জ্বল নক্ষত্র’, ‘কোনও দিন হারেননি’, প্রচারে তাপসের প্রশংসায় পঞ্চমুখ শুভেন্দু শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ গরম একদম ফুরুৎ! আজ তবে প্রাণখুলে হাসুন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, রবিবার হোক মজার মাঠে ফিরেই আর্চারের চমক, পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে সিরিজে এগিয়ে গেল ইংল্যান্ড শক্তিশালী স্পিন বিভাগ, অটুট মনোবল, এই ৫টি কারণে IPL 2024 ফাইনালে এগিয়ে KKR Live: শক্তিবাড়িয়ে ধেয়ে আসছে সাইক্লোন রেমাল! প্রস্তুত NDRF, জারি সতর্কতা যাদবুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, কানে সেরা অভিনেত্রীর পুরস্কার, কী বলছেন অনসূয়া আজ কারা প্রেমের সম্পর্কে অস্বস্তি বোধ করতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.