বাংলা নিউজ > বায়োস্কোপ > Shakib khan: 'আমি অসুস্থ' জানিয়ে আদালতে গেলেন না শাকিব, জামিন পেলেন নায়কের প্রযোজক

Shakib khan: 'আমি অসুস্থ' জানিয়ে আদালতে গেলেন না শাকিব, জামিন পেলেন নায়কের প্রযোজক

শাকিব খান, অভিনেতা

প্রযোজকের আইনজীবী বলেন, ‘মামলা প্রত্যাহারের জন্য শাকিব খানের কাছে আমরা আইনি চিঠি পাঠিয়েছিলাম। কিন্তু কোনও উত্তর আসেনি। আমরা বক্তব্য তুলে নেওয়ার জন্য তিনদিন সময় দিয়েছিলাম। শাকিব তা করেননি। তাই আমরা শাকিবের বিরুদ্ধে ৪৯৯,৫০০ ও ৫০১ ধারায় মামলা দায়ের করেছি। শীঘ্রই তার তদন্ত শুরু হবে।’

একই সঙ্গে চর্চিত ও বির্তকিত, তারপরও বাংলাদেশে জনপ্রিয় শাকিব খান। তাঁর বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ নিয়ে জলঘোলা এখনও থামেনি। তারই মধ্যে অভিযোগকারী প্রযোজক রহমত উল্লাহর সঙ্গে একেরপর এক ঝামেলায় জড়িয়েছেন শাকিব। যা এখনও জারি রয়েছে।

কিছুদিন আগেই প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন শাকিব। তোলাবাজি ও খুনের হুমকির অভিযোগ আনেন। ২৬ এপ্রিল, বুধবার এই মামলায়, মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে আত্মসমর্পণ করেন অভিযুক্ত প্রযোজক। তারপর আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন রহমত উল্লাহ।  এর আগে এই মামলায় নায়কের জবানবন্দির পর প্রযোজককে আদালতে ২৬ এপ্রিল হাজিরা দিতে বলে সমন পাঠানো হয়েছিল। সেই মতোই হাজিরা দিয়েছিলেন রমমত উল্লাহ। তাঁর জামিনের আবেদন মঞ্জুর করে আদালত। এদিন অসুস্থতার কারণ দেখিয়ে আদালতে হাজিরা দেননি শাকিব খান।

আরও পড়ুন-‘বাবার চাকরি ছিল না, একদিন টাকার অভাবে ইলেকট্রিক বিলও দিতে পারিনি’, বললেন স্মিতা বক্সীর হবু বউমা

আরও পড়ুন-‘যখনই তোমার কেরিয়ার একটু ভালোর দিকে এগোয়, তখনই শুনি তুমি অন্তঃসত্ত্বা!’ মৌসুমীকে বলেছিলেন মহেশ ভাট

প্রসঙ্গত, গত ২৩ মার্চ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে তোলাবাজি ও খুনের হুমকির মামলা দায়ের করেন শাকিব খান। এরপর ফের ২৭ মার্চ টেলিভিশনে তাঁর বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর বক্তব্য রাখার অভিযোগে প্রযোজকে বিরুদ্ধে আরও একটি মামলা করেন শাকিব। এরপর ১৩ এপ্রিল মানহানিক অভিযোগে শাকিবের বিরুদ্ধে পাল্টা মামলা করেন প্রযোজক রহমত উল্লাহ।

প্রযোজকের আইনজীবী বলেন, ‘মামলা প্রত্যাহারের জন্য শাকিব খানের কাছে আমরা আইনি চিঠি পাঠিয়েছিলাম। কিন্তু কোনও উত্তর আসেনি। আমরা বক্তব্য তুলে নেওয়ার জন্য তিনদিন সময় দিয়েছিলাম। শাকিব তা করেননি। তাই আমরা শাকিবের বিরুদ্ধে ৪৯৯,৫০০ ও ৫০১ ধারায় মামলা দায়ের করেছি। শীঘ্রই তার তদন্ত শুরু হবে।’ এদিকে শাকিবের অভিযোগের ভিত্তিতে আদালতের নির্দেশে তদন্তের ভার পড়েছে PIB-র উপর। ৬ জুন তদন্ত রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। 

প্রসঙ্গত, শাকিবের সঙ্গে রহমত উল্লাহর ঝামেলার সূত্রপাত 'অপারেশন অগ্নিপথ' ছবির সহ প্রযোজককে ধর্ষণের অভিযোগ ঘিরেই। ছবির মূল প্রযোজক ছিলেন রহমত উল্লাহ। শাকিবের বিরুদ্ধে তাঁর ছবির সহ-প্রযোজককে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন তিনিই। যে ঝামেলা মিটিয়ে নিতে বৈঠকও করেছিলেন তাঁরা। তবে সমস্যার সমাধান হয়নি। পরে শাকিবের পাল্টা অভিযোগ ছিল তাঁকে হানি ট্র্য়াপে ফাঁসানো হয়েছে।

আরও পড়ুন-(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.