বাংলা নিউজ > বায়োস্কোপ > জেসমিনের বয়ফ্রেন্ডের জন্যই বিগ বস প্রতিযোগীর সঙ্গে সম্পর্ক ভালো হয়েছিল রাহুলের!
জেসমিন, আলি, রাহুল
জেসমিন, আলি, রাহুল

জেসমিনের বয়ফ্রেন্ডের জন্যই বিগ বস প্রতিযোগীর সঙ্গে সম্পর্ক ভালো হয়েছিল রাহুলের!

বিগ বস ১৪ প্রতিযোগি রাহুল জানিয়েছিলেন, তাঁর এবং জেসমিনের মধ্যে সম্পর্ক ভালো হয়েছিল শুধুমাত্র আলির জন্য।

আলি গোনির জন্যই বিগ বসের অন্যতম জনপ্রিয় এবং ফাইনালিস্ট প্রতিযোগী রাহুল বৈদ্যের সঙ্গে জেসমিনের বন্ধুত্ব ভালো হয়েছে। তেমনটাই জানিয়েছেন রাহুল। রাহুলের কথায়, জেসমিনের বয়ফ্রেন্ড আলি গোনি। সেই হিসেবে বন্ধুর গার্লফ্রেন্ডের সঙ্গে তাঁর খটমট সম্পর্কে মিটমাট হয়। কারণ, শোয়ের শুরু থেকে তাঁরা ভুল পথে হাটছিলেন এবং তাঁদের মধ্যে শো-তে ঝামেলা লেগেই থাকত। 

রাহুল বলেছেন, ‘আলির সমর্থনে শো-তে ফের প্রবেশ করে, জেসমিন তাঁকে বিশ্বাস না করার জন্য দুঃখ প্রকাশ করেছিলেন। তবে সেই সময় আমার কাছে সব ঝগড়াই তুচ্ছ বলে মনে হয়েছিল।’

রাহুল সিদ্ধার্থ কান্ননকে জানিয়েছিলেন, তাঁর এবং জেসমিনের মধ্যে সম্পর্ক ভালো হয়েছিল শুধুমাত্র আলির জন্য। কারণ শো'তে আলি তাঁর একমাত্র বন্ধু ছিলেন। এমনকী খুব ভালো বন্ধু ছিলেন। সেক্ষেত্রে ভালো বন্ধুর গার্লফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক এমনিতেই ভালো হয়। সেভাবেই যখন জেসমিনের সঙ্গে তাঁর পরিচয় হয়, তাঁদের একে অপরের প্রতি সম্মান বাড়ে। 

আলি তাঁর দিক থেকে কী খেলা শুরু করেছিল, সেই সম্পর্কে প্রশ্ন করা হলে রাহুল বলেন, ‘না আমার তেমনটা কখনও মনে হয়নি বরং ওকে ওর মতো মনে হয়েছে। উদার মনে মানুষ মনে হয়েছে (আবেগপ্রবণও মনে হয়েছে), মজা করতে ভালোবাসে, খুব স্বচ্ছ বলে মনে হয়েছে, আমাদের মতামতের মিল পায়।’

শো'তে রাহুল এবং আলি দুজনেই দুর্দান্ত খেলেছিলেন। যখনই রাহুল দিশা পারমরকে প্রপোজ করেছিলেন, সেই সময় আলি এবং জেসমিনের মধ্যে একটা সম্পর্কের রসায়ন তৈরি হয়েছিল। উভয় দম্পতিই বিয়ের কথা ভাবছেন। কয়েক মাসের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাহুল এবং দিশা।

বন্ধ করুন