বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhumi Pednekar's Diwali bash: দিওয়ালি পার্টিতে গোল্ডেন গার্ল সুহানা ও নাইসা, কে জিতলেন হটনেসের লড়াই

Bhumi Pednekar's Diwali bash: দিওয়ালি পার্টিতে গোল্ডেন গার্ল সুহানা ও নাইসা, কে জিতলেন হটনেসের লড়াই

ভূমি পেদনেকরের দিওয়ালি পার্টিতে সুহানা খান এবং নাইসা দেবগণ।

Bhumi Pednekar's Diwali bash: ভূমির পার্টিতে বন্ধুদের সঙ্গে হাজির হয়েছেন অজয় দেবগণ-কাজল কন্যা নাইসা দেবগণ, অন্যদিকে শাহরুখ খান এবং গৌরী খান কন্যা সুহানা খানও এ দিন জমকালোে পোশাকে পার্টিতে হাজির হয়েছেন। দুজনকেই গোল্ডেন রঙের পোশাকে দেখা মিলেছে। 

সাধারণ মানুষের মতো প্রাক দিওয়ালি সেলিব্রেশনে মেতে উঠেছে গোটা বলিউড। তারকারা পার্টির আয়োজন করছেন। আর সেখানেই চাঁদের হাট। শুক্রবার প্রাক দিওয়ালি পার্টির ব্যবস্থা করেছিলেন অভিনেত্রী ভূমি পেদনেকর। সেখানেই হাজির হয়েছিলেন একাধিক বলিউড তারকা এবং ব্যক্তিত্ব।

ভূমির পার্টিতে বন্ধুদের সঙ্গে হাজির হয়েছেন অজয় দেবগণ-কাজল কন্যা নাইসা দেবগণ, অন্যদিকে শাহরুখ খান এবং গৌরী খান কন্যা সুহানা খানও এ দিন জমকালোে পোশাকে পার্টিতে হাজির হয়েছেন।

এ দিন সুহানাকে সোনালি রঙের শাড়ির সঙ্গে সিক্যুইন ব্লাউজ পরে পার্টিতে দেখা মিলেছে। কানে বড় দুল, চুল পনি টেইল করে বাঁধা। অন্যদিকে, নাইসাকেও সোনালি লেহেঙ্গা পরে দেখা মিলেছে। চুল খোলা রাখা, পোশাকের সঙ্গে ম্যাচিং দুল পরেছেন এই স্টার কিড। এ দিন নাইসা এবং সুহানাকে প্রায় একই রঙের পোশাকে দেখা গিয়েছে।

রাকুল প্রীত সিং এবং বন্ধুদের সঙ্গে নাইসা দেবগণ
রাকুল প্রীত সিং এবং বন্ধুদের সঙ্গে নাইসা দেবগণ

একটি ছবিতে নাইসা এবং সুহানাকে তাঁদের কমন বন্ধুন ওরহানের দু-পাশে দাঁড়িয়ে থাকতে। অপর ছবিতে ডিজাইনার সন্দীপ খোসলার সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে নাইসাকে। দাদা আরিয়ান খানের সঙ্গে এদিন পার্টিতে হাজির হয়েছিলেন সুহানা।

দিওয়ালি সেলিব্রেশনে আপাতত ভারতে রয়েছেন নাইসা। লন্ডনে পড়াশোনা করছেন তিনি। সুহানা জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। ছবিতে ভেরোনিকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। আপাতত দিওয়ালির আমেজে বুঁদ বলিউড।

 

বন্ধ করুন